Skip to content

অগ্রিম ঈদের শুভেচ্ছা পিকচার

অগ্রিম ঈদের শুভেচ্ছা পিকচার

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ হতে পবিত্র ঈদের অগ্রিম শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়ে আমাদের আজকের পোস্ট শুরু করছি। আমার আজকের পোস্টটি হচ্ছে অগ্রিম ঈদের শুভেচ্ছা পিকচার সম্পর্কিত একটি পোস্ট। আমরা আজকে অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত কিছু পিকচার আপনাদের সামনে তুলে ধরবো । যেগুলো আপনাদের ঈদের শুভেচ্ছা জানাতে সাহায্য করবে। আপনারা আমাদের পিকচার গুলো সংগ্রহ করলে আপনাদের বন্ধুবান্ধব ও প্রিয় জনদের মাঝে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তাদেরকে চমকে দিতে পারবেন । আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে এবং পছন্দ হবে।

ঈদ মুসলমানদের সব থেকে বড় ধর্মীয় উৎসব এটি অত্যন্ত পবিত্র একটি উৎসব। মুসলিম জাতির পবিত্র উৎসব ঈদ দুটি ঈদুল ফিতর অর্থাৎ রমজানের ঈদ অপরটি হচ্ছে ঈদুল আযহা অর্থাৎ কোরবানির ঈদ। ঈদের দিন প্রতিটি মুসলিমের ঘরে ঘরে আনন্দ উৎসবের ঢেউ বয়ে যায়। ঈদের দিন প্রতিটি মুসলিমের মনে আনন্দ লেগে থাকে। ঈদ উপলক্ষে মহান আল্লাহ তায়ালা আমাদের সকলের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি দান করেন। ঈদের আগমনে মুখরিত হয়ে ওঠে সারা বিশ্ব। সারা বিশ্বের প্রতিটি মানুষ একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা ও প্রীতি জানিয়ে থাকে। পবিত্র ঈদের দিনের আনন্দ বিলিয়ে দিতে থাকে প্রতিটি মানুষ। ঈদের আনন্দে ভাগাভাগি করতে প্রতিটি মানুষ ঈদ মোবারক বলে ঈদের শুভেচ্ছা একে অপরের মাঝে বিলিয়ে দিতে থাকে। ঈদ ধনী-গরীব সবার জীবনে বয়ে আনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। তাই আমাদের সবাইকে ঈদের দিনের আনন্দ বিলিয়ে দিতে হবে একে অপরের মাঝে।

অগ্রিম ঈদের শুভেচ্ছা পিকচার

অনেক মানুষ আছেন যারা ঈদ এলেই ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে চান তাদের আপন জনদের কে । আজকে আমরা তাদের কথা ভেবে নিয়ে এসেছি ঈদের অগ্রিম শুভেচ্ছা পিকচার সম্পর্কিত কিছু নতুন ডিজাইনের পিকচার। আপনারা আমাদের আজকের অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত পিকচার গুলো সংগ্রহ করলে আপনাদের প্রিয় মানুষদের কাছে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে পারবেন এবং আপনাদের ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় আমাদের আজকের এই পিকচার গুলো ক্যাপশন বা স্ট্যাটাস আকারে শেয়ার করে আপনার ভার্চুয়াল জগতের বন্ধু-বান্ধবদের ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা জানাতে পারবেন। তাই আর দেরি না করে আমাদের আজকের অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত পিকচার গুলো সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও প্রিয় মানুষদের মাঝে শেয়ার করে দিয়ে তাদেরকে অবাক করে তুলুন। নিচে আমাদের অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত পিকচার গুলো তুলে দেওয়া হলো:

অগ্রিম ঈদ মোবারক পিকচার

অগ্রিম ঈদ মোবারক পিকচার

অগ্রিম ঈদের শুভেচ্ছা

অগ্রিম ঈদের শুভেচ্ছা

অগ্রিম ঈদের শুভেচ্ছা

অগ্রিম ঈদের শুভেচ্ছা

অগ্রিম ঈদ মোবারক পিকচার

অগ্রিম ঈদ মোবারক পিকচার

অগ্রিম ঈদ মোবারক পিকচার

অগ্রিম ঈদ মোবারক পিকচার

আজকে খুশীর বাদ ভেঙেছে
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওয়াল মাসের ওই চাঁদ উঁকি দিয়েছে
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশী দূর
রমাজান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর
(পবিত্র ঈদুল আযহা)

আকাশ মাটি কে বলছে
সূর্য পৃথিবী কে বলছে
চাঁদ তাঁরা কে বলছে
আর আমি তোমাকেই বলছি
(ঈদুল আযহা)

শুভেচ্ছা রাশি রাশি
গরু না খাসি
টিক্কা না ঝাল ফ্রাই
আরটিভি না চ্যানেল আই
রিলাক্স না বিজি
ডিজুস না ইজি
শাড়ি না শার্ট
উইশিং ফর্ম মাই হার্ট
(ঈদুল আযহা)

রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙিয়ে দেবো
ঈদের এই দিনে ।
(পবিত্র ঈদুল আযহা)

কিছু কথা না বলা রয়ে যায়
কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়
কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাঁদায়
শুধু এই দিন সব ভুলিয়ে দেয়
(ঈদুল আযহা)

বলছি আমি আমার কথা
ঈদে থাকবে না কো মনের ব্যথা
আমার জীবনে অনেক চাওয়া
ঈদ থেকে সব পাওয়া
ঈদের প্রতি তাই এতো ভালোবাসা“ঈদ মোবারক”

মেঘ বৃষ্টি রোদের দিন ইনভাইট করলাম ঈদের দিন, মিষ্টি মধুর হাসিতে ইনভাইট করলাম আসিতে, আসতে যদি না পারো, ঈদ মুবারক গ্রহণ করো।
(ঈদুল আযহা)

ফুল সুভাষ দেয়, দৃষ্টি মন চুরি করে,
খুসি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাঁদায়,
আর আমার এই এসএমএস তমাকে
ইদের শুভেচ্ছা জানায় ।
(ঈদুল আযহা)

অগ্রিম ঈদ মোবারক পিকচার

অগ্রিম ঈদ মোবারক পিকচার

পরিশেষে মহান দয়ালু আল্লাহ তাআলার কাছে আপনাদের সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আমার আজকের লেখাটি এখানে সমাপ্ত ঘোষণা করছি। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: