দিবস

অগ্রিম ঈদ মোবারক SMS, স্টাটাস, এসএমএস, পিকচার ও ছবি

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং প্রাণঢালা অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই আলোচনা। আমাদের আজকের আলোচনার বিষয়টি হচ্ছে ঈদকে কেন্দ্র করে অর্থাৎ আমরা আজকে আপনাদের মাঝে অগ্রিম ঈদ মোবারক নিয়ে আলোচনা করবো। আমাদের আজকের আলোচনা থেকে আপনারা অগ্রিম ঈদ মোবারক সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের আলোচনার মূল উদ্দেশ্য হচ্ছে আপনারা যাতে আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাতে পারেন এজন্য আমরা আজকে অগ্রিম ঈদ মোবারক নিয়ে হাজির হয়েছি। আশা করি আমাদের আজকের আলোচনা টি আপনাদের সবার ভালো লাগবে এবং দৃষ্টি আকর্ষণ করবে।

আবারো সকল অপেক্ষার অবসান ঘটিয়ে আমাদের মাঝে ঈদ আসতে চলেছে। ঈদ মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদ হলো দুটি একটি হলো রমজান ঈদ অর্থাৎ ঈদুল ফিতর অন্যটি হলো ঈদুল আযহা অর্থাৎ কুরবানীর ঈদ। সারা বিশ্বের মুসলিম জাতির মাঝে রমজান মাসের অবসান ঘটিয়ে দেখা দেয় ঈদুল ফিতর। ঈদুল ফিতর সারা বিশ্বের মুসলিমদের মাঝে সুখ শান্তি ও ঐক্যের বন্ধন নিয়ে হাজির হয়। ঈদের আনন্দে প্রতিটি মুসলিমের ঘরে আনন্দ বয়ে যায়। ঈদের খুশিতে ধনী-গরীব সকলে একত্রে খুশিতে মেতে থাকে। ঈদ শুধু সবার জীবনে আনন্দ বয়ে আনে না বরং ঈদ ধনী-গরীব সবার মাঝে সাম্প্রতিক বন্ধন তৈরি করে থাকে। ঈদের আনন্দ ভাগাভাগি করতে অনেকে আপন জনদের ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে।ঈদ সবার জীবনে খুশি বয়ে আনে।

অগ্রিম ঈদ মোবারক

ঈদের আনন্দে প্রতিটি মানুষের মন আনন্দিত থাকে। অনেকেই প্রিয় মানুষদের সাথে ঈদের এই আনন্দ ভাগাভাগি করতে চান। সেই জন্য তারা অনলাইনে বা ইন্টারনেটে অগ্রিম ঈদ মোবারক নিয়ে অনুসন্ধান করে থাকেন তাদের কথা ভেবেই আমরা আজকে অগ্রিম ঈদ মোবারক নিয়ে হাজির হলাম। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা অগ্রিম ঈদ মোবারক সম্পর্কিত অনেক তথ্য পেয়ে যাবেন। যেগুলো দিয়ে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে আপনাদের প্রিয় মানুষদেরকে অবাক করে দিতে পারবেন। আমাদের আজকের এই পোষ্ট টি আপনার সংগ্রহ করলে আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারবেন । এমনকি আপনি চাইলে আমাদের এই পোস্টটি আপনার ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস বা ক্যাপশন হিসেবে শেয়ার করতে পারবেন। তাই আর কথা না বাড়িয়ে চলুন দেখে নেয়া যাক আমাদের অগ্রিম ঈদ মোবারক সম্পর্কিত তথ্যগুলো। নিচে অগ্রিম ঈদ মোবারক সম্পর্কিত তথ্যগুলো তুলে দেওয়া হলো:

“সকল মুসলিম ভাই ও বোনদের ঈদ মোবারক… .. শুভ উদযাপন আপনাদের সাথে থাকুক

“ঈদ মোবারক সকলকে আজ এবং আমাদের বাকী সবাই রমজানের শেষ দিনটিকে খুশী

“আল্লাহ আপনার এই আনন্দিত উপলক্ষে আনন্দ, সুখ, শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনুক? আপনাকে এবং আপনার পরিবারকে ঈদের এই আনন্দময় উপলক্ষে শুভেচ্ছা! …

“আজ আমাদের কয়েকটি পরিবারের রমজানের সমাপ্তি ও ঈদ শুরুর দিন! আমরা আপনাদের সকলকে (এবং নিরাপদ) উদযাপনের শুভেচ্ছা জানাচ্ছি!

“মুসলিম উম্মাহর জন্য, আমি একটি সুখী  ঈদ আলফতিয়ার উত্সব কামনা করছি। মহান আল্লাহ তায়ালা পরম করুণাময়, করুণাময়, উদারতা আমাদের এবং আমাদের পরিবারকে সরল পথে পরিচালিত করুন। আল্লাহ আমাদের সকলকে দোয়া করুন।

“এই ঈদটি আপনাকে প্রচুর আনন্দ, সুখ, শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনতে পারে?ঈদ মোবারক 2022! আল্লাহ আপনাকে প্রচুর সুখ, ভালবাসা এবং প্রজ্ঞা দান করুন। আপনাকে অনেক শুভেচ্ছা ঈদ মোবারক !

“উদযাপনকারী সবাইকে ঈদ মোবারক। আপনাকে এবং আপনার পরিবারকে একটি খুব সুখী, সমৃদ্ধ, এবং আনন্দময় ঈদ দিবস 2022 এর শুভেচ্ছা জানাচ্ছি …

30+ ঈদের স্টাটাস

অগ্রিম ঈদ মোবারক SMS

অগ্রিম ঈদ মোবারক এসএমএস অনুসন্ধানকারীরা এখান থেকে উপকৃত হবেন। ঈদ হচ্ছে ইসলাম ধর্মের ধর্মীয় উৎসব গুলোর মধ্যে অন্যতম। বছরে দুই টি ঈদ উদযাপিত হয়ে থাকে। আর এই ঈদকে কেন্দ্র করে একে অপরকে এসএমএস প্রদান করে থাকেন। এক্ষেত্রে আজকে আমরা অগ্রিম ঈদ মোবারক এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের কাছে। আপনারা যারা অগ্রিম ঈদের শুভেচ্ছা অন্যকে জানাতে চান তারা এখান থেকে অগ্রিম ঈদ মোবারক এসএমএস গুলো সংগ্রহ করতে পারেন।

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন।
তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ।
বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে।
ঈদ মোবারক, শুভ হোক তোমার ঈদের দিন।

সোনালি সকাল, রোদেলা দুপুর,
পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।
সব রঙ্গে রাঙ্গিয়ে থাক

আপনার সারাটি বছর, সারাটি জীবন।
এই কামনায় “ঈদ মোবারাক”

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

এই এসএমএস, যার কাছে যাবি,
যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি,
লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি,
আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক

বলছি আমি আমার কথা,
ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,
আমার জীবনে অনেক চাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
এই কামনায় ঈদ মোবারক।

ঈদের শুভেচ্ছা

পাঠক বন্ধুরা আপনাদের জীবনের প্রতিটি দিন যেন ঈদের দিনের মতো আনন্দে কাটে এই আশাবাদ ব্যক্ত রেখে আজকের মত এই আলোচনা টি এখানেই সমাপ্তি করছি। ভালো থাকবেন । আল্লাহ হাফেজ।

Back to top button
Close