আইপিএল

আইপিএলের সব থেকে দামি প্লেয়ার কে । আইপিএলের দামি প্লেয়ারের তালিকা

অনেকেই জানতে আগ্রহী আইপিএলের সব থেকে দামি প্লেয়ার কে ? এ কারণেই আমরা আজকের পোস্টটি নিয়ে উপস্থিত হয়েছি আপনারা যারা আইপিএলে সবথেকে দামি প্লেয়ার সম্পর্কে জানতে আগ্রহী তারা এখান থেকে জানতে পারবেন। আইপিএল আসল সম্পর্কে সকলের ধারণা রয়েছে সকলেই জানেন আইপিএল কোন ধরনের একটি টুর্নামেন্ট।

আর এখানে সাধারন খেলোয়ার খুবই কম। বিশ্বের সকল উন্নত ক্রিকেটারদের নিয়ে এই খেলাটি অনুষ্ঠিত হয়ে থাকে। এক্ষেত্রে এবারের মেগা নিলাম ইতিমধ্যেই শেষ হয়েছে। এই নিলামে সর্বোচ্চ দামে কোন প্লেয়ারকে কেনা হয়েছে এ বিষয়ে সম্পর্কে জানতে আগ্রহী হন অনলাইনে অনুসন্ধান করে থাকেন আইপিএলের সব থেকে দামি প্লেয়ার।

মূলত এ কারণেই আমরা আজকের পোস্টে হিসেবে এটিকে নির্ধারণ করেছে। প্রিয় পাঠক বন্ধুগণ, আপনারা যারা এই বিষয়টা সম্পর্কে জানতে আগ্রহী তারা অবশ্যই পুরো পোস্টের সাথে থাকবেন। আশা করি আপনি বিষয় সম্পর্কে সঠিক তথ্য নিয়ে উপকৃত হবেন।

আইপিএলের সব থেকে দামি প্লেয়ার

যেহেতু ক্রিকেট ইতিহাসের সব থেকে উন্নত ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হয়ে থাকে আইপিএল। এক্ষেত্রে সকল খেলোয়াড়দের জন্য মোটা টাকা নির্ধারণ করা হয়ে থাকে। তবে সকলকে একই দামে ক্রয় করা হয়না খেলোয়াড় হিসেবে কেমন এই বিষয়ের উপর নির্ধারণ করে দাম নির্ধারণ হয়ে থাকে। সেই ধারাবাহিকতায় এবারের মেগা নিলামে কোন খেলোয়াড়ের দাম সবথেকে বেশি। এবং সেই খেলোয়ার কোন দলে রয়েছেন এই বিষয় সর্ম্পকে এখানে আলোচনা করা হচ্ছে আপনারা অবশ্যই আপনাদের প্রয়োজনীয় তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

আইপিএল নিলামের ইতিহাসে সবচেয়ে দামী কিপার এখন ইশান। এই প্রথম বার নিলামে মুম্বই ইন্ডিয়ান্স কোনও প্লেয়ারের জন্য ১০ কোটির বেশি দর হাঁকল।

আশাকরি ইতিমধ্যেই আপনাদের প্রয়োজনীয় তথ্য আপনারা জানতে পারলেন। ইন্ডিয়ার অন্যতম ক্রিকেট খেলোয়াড়দের মধ্যে একজন হল ঈশান। যিনি তার খেলার মাধ্যমে বিশ্বের অনেক ক্রিকেট ভক্তদের মন জয় করে নিয়েছেন।

Back to top button
Close