খেলাধুলা

আইসিসি যুব বিশ্বকাপ লাইভ (ICC U19 World Cup Live) আইসিসি যুব বিশ্বকাপ সরাসরি

প্রিয় ভিউয়ার্স আশা করি ভাল আছেন, আজকে আমরা যে বিষয়ে আলোচনা করব সেটি হচ্ছে আইসিসি যুব বিশ্বকাপ সম্পর্কিত। এখানে আমরা আপনাদের জন্য আইসিসি যুব বিশ্বকাপ সরাসরি দেখার একটু সুব্যবস্থা করেছি সুতরাং যারা এই বিশ্বকাপটি আগ্রহের সাথে দেখার জন্য অপেক্ষা করে আছেন তাদের জন্য খুবই সহযোগে একটি পোস্ট হতে চলেছে এটি। সুতরাং যারা আইসিসি যুব বিশ্বকাপ দেখার আগ্রহ নিয়ে আমাদের সাথে রয়েছেন তারা অবশ্যই পুরো পোস্টের সাথে থাকবেন আশা করি আইসিসি যুব বিশ্বকাপ লাইভ দেখার ব্যবস্থা করে দেওয়া হবে এখানে। যুব বিশ্বকাপ সকলেই ভালবাসেন অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন এ বিশ্বকাপ কে কবে আমাদের মাঝে আসবে তাদের অপেক্ষার প্রহর শেষ ইতিমধ্যেই যুব বিশ্বকাপ শুরু হয়ে গেছে।

সুতরাং এ যুব বিশ্বকাপ উপভোগ করুন। যেহেতু এখানে আমরা সরাসরি দেখার বিষয়ে আলোচনা করব সে ক্ষেত্রে আপনাদের জানিয়ে রাখি আপনারা চাইলে আমাদের ওয়েবসাইটটি থেকে এই বিশ্বকাপ সরাসরি দেখতে পারেন পুরো বিশ্বকাপ জুড়ে এই পোষ্টের সাথে থাকে আপনি উপভোগ করতে পারেন সকল খেলা। আপনাদের সুবিধার্থে আমরা সরাসরি টিভি চ্যালেনে আপনাদের খেলা দেখার ব্যবস্থা করছি। এর জন্য আমাদের সাথে থাকার কথা বলা হচ্ছে।

আইসিসি যুব বিশ্বকাপ

এখানে এই বিশ্বকাপটি সম্পর্কিত সাধারণ কিছু তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করব। যারা কি ক্রিকেট কে ভালবাসেন এই বিশ্বকাপ টি কে ভালবাসেন তারা অবশ্যই এই সকল বিষয় জেনে নেবেন। প্রথমে আপনাদের জানিয়ে রাখি এই বিশ্বকাপে চারটি গ্রুপে বিভক্ত প্রতিটি গ্রুপের চারটি করে দেশ রয়েছে। কোন গ্রুপে কোন চারটি দল রয়েছে এ বিষয়গুলো অবশ্যই আমরা জানবো এর জন্যে আমরা নিচে গ্রুপ এবং দেশগুলোর নাম উল্লেখ করছি আশা করি আপনারা সেখান থেকে খুব সহজেই এ বিষয়টি বুঝতে পারবেন।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ২০২২ গ্রুপ

গ্রুপ ‘A’ : বাংলাদেশ, ইংল্যান্ড, কানাডা ও সংযুক্ত আরব আমিরাত

গ্রুপ ‘B’ : ভারত, দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড ও উগান্ডা

তৃতীয় অর্থাৎ সি গ্রুপে যে চারটি দল রয়েছে সে দল গুলোর নাম সম্পর্কে জানতে পারবেন এখানে। এখানে রয়েছেন পাকিস্তান, এছাড়াও আফগানিস্তান জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি। সুতরাং তৃতীয় গ্রুপে এই চারটি দেশ অংশগ্রহণ করেছেন।

গ্রুপ ‘D’ : ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও স্কটল্যান্ড

আইসিসি যুব বিশ্বকাপ লাইভ

প্রিয় ভিউয়ার্স আপনারা যারা লাইভ অর্থাৎ সরাসরি খেলা দেখার আগ্রহ নিয়ে আছেন তাদের জন্য আমরা এখানে খেলা দেখার সুব্যবস্থা টি করতে পারছিনা বর্তমান সময়ে। তবে খেলা চলাকালীন সময়ে আমরা একটি লিঙ্ক দিচ্ছি সেখানে গিয়ে আপনি সরাসরি খেলা দেখতে পারবেন। তবে আমরা পোস্ট এর মাঝখানে লিংকটি দিয়ে আপনাদের বিভ্রান্ত করবো না এই পোষ্টের শেষের দিকে লিংকটি তুলে ধরা হবে। আমরা জানি বর্তমান যারা এই পোস্টটি রয়েছেন তারা খুবই আগ্রহের সাথে খেলা দেখতে এসেছেন এখানে। তবে আইসিসি অনুমতি দেননি ওয়েবসাইটের মধ্যে খেলা দেখার কিংবা ইউটিউব থেকেও খেলা দেখানোর সুব্যবস্থা টি বন্ধ রয়েছে। আশা করি বিষয়টি আপনাকে বোঝাতে পেরেছি।

এরপরেও আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি আশা করি এখান থেকে কোনপ্রকার ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। তবে আমরা সরাসরি খেলা দেখানো হয় এমন একটি চ্যানেল এর লিঙ্ক দিয়ে রাখছি আপনার শুধু সেখানে ক্লিক করলেই হয়তো খেলা দেখার সুযোগ পাবেন। নিচে চ্যানেলটির নাম দেওয়া রয়েছে সেখানে ক্লিক করুন।

GTV Live

Back to top button
Close