উক্তি

আওয়ামী লীগ নিয়ে উক্তি, বাণী ও স্ট্যাটাস

আওয়ামী লীগ নিয়ে উক্তি। অনেকেই আওয়ামী লীগ নিয়ে বিভিন্ন ধরনের উক্তি অনুসন্ধান করেন এবং এই ধরনের উক্তিগুলো ব্যবহার করেন সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন ক্ষেত্রে। তাই আমরা আলোচনার বিষয় হিসেবে এটি কে নির্ধারণ করেছি যার মাধ্যমে আপনি আওয়ামী লীগ নিয়ে বিভিন্ন ধরনের উক্তি ও বিশেষ ব্যক্তিদের মতামত সম্পর্কে জানতে পারবেন।

অবশ্যই একজন বাংলাদেশী হিসেবে বাঙালি হিসেবে এ ধরনের উক্তি গুলো জানার প্রয়োজন রয়েছে। আপনারা যারা আওয়ামী লীগ নিয়ে উক্তি সম্পর্কে জানার প্রয়োজন মনে করতেন তারা জানতে পারেন এবং যারা শুধুমাত্র পড়ার জন্য এসেছেন তারা শুধু পড়ে চলে যাবেন।

আওয়ামী লীগ একটি দল। বাংলাদেশে রয়েছেন এমন কোন ব্যক্তিই নেই যারা এই দলটির কথা জানেন না। এটি প্রায় অসম্ভব সকলে এই দলটিকে চিনে থাকেন এবং এই দলের বিষয়ে জানেন। অনেকেই এই দলটি সম্পর্কে বিভিন্ন মতামত পোষণ করে থাকেন। যেহেতু এটি একটি দল বা লিগ তাই এখানে অনেক মানুষ এর উপস্থিতি রয়েছে অনেক মানুষ রয়েছে এই সংগঠনে। এক্ষেত্রে সকল ব্যক্তি ভালো কখনোই হতে পারে না অনেকেই রয়েছে ভালো অনেকে রয়েছে খারাপ এক্ষেত্রে যারা খারাপ তাদের মাধ্যমে দলের বদনাম হয়ে থাকে। এবার কিছুসংখ্যক মানুষ রয়েছে যারা খুবই ভালো তাদের ভালো মানসিকতার মাধ্যমে দলটি প্রশংসনীয় হয়ে থাকে।

সুতরাং আমরা উভয় বিষয়ের উপর কিছু উক্তি দিয়ে আপনাদের সহযোগিতা করবো যেগুলো আমাদের বলা নয় মূলত বিশেষ ব্যক্তিদের বলা আমরা চেষ্টা করব প্রদানকৃত ব্যক্তির নাম সহ আপনাদের মাঝে প্রকাশ করতে।

আওয়ামী লীগ নিয়ে উক্তি

অনেকেই রয়েছে আওয়ামী লীগ নিয়ে উক্তি গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের সহযোগিতার জন্য আমরা এই পোস্টটিতে আওয়ামীলীগ নিয়ে কিছু সেরা উক্তি প্রদান করব। অনেকেই রয়েছেন যারা এই উক্তিগুলো ফেসবুক ক্যাপশন হিসেবে ব্যবহার করেন তাদের জন্য বিশেষ উপকারী হতে পারে এই পোস্টটি। নিচে উক্তিগুলো দেওয়া রয়েছে।

আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয় এটি একটি অনুভূতি

– সৈয়দ আশরাফুল ইসলাম

আওয়ামী লীগ কোন রাজনৈতিক দল ভাঙ্গা-গড়ায় বিশ্বাসী নয়। আওয়ামী লীগের অতীত ইতিহাস কখনো একে সমর্থন করে না।

– মাহবুব উল আলম হানিফ

আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে দেশের উন্নয়ন করে।

– প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আমরা যখন মরতে শিখেছি, তখন কেউ আমাদের দাবাতে পারবে না।

এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম!

মানুষকে ভালোবাসলে মানুষও ভালোবাসে। যদি সামান্য ত্যাগ স্বীকার করেন, তবে জনসাধারণ আপনার জন্য জীবন দিতেও পারে।

আমার সবচেয়ে বড় শক্তি আমার দেশের মানুষকে ভালবাসি, সবচেয়ে বড় দূর্বলতা আমি তাদেরকে খুব বেশী ভালবাসি।

প্রধানমন্ত্রী হবার কোন ইচ্ছা আমার নেই। প্রধানমন্ত্রী আসে এবং যায়। কিন্তু, যে ভালোবাসা ও সম্মান দেশবাসী আমাকে দিয়েছেন, তা আমি সারাজীবন মনে রাখবো।

আওয়ামী লীগ নিয়ে ফেসবুক ক্যাপশন

অনেকেই আওয়ামী লীগ নিয়ে বিভিন্ন ধরনের ফেসবুক ক্যাপশন দিয়ে থাকেন বিভিন্ন উৎসব অনুষ্ঠানের উপর ভিত্তি করে আওয়ামী লীগ নিয়ে ক্যাপশন আমরা লক্ষ্য করি। বিপুল সংখ্যক মানুষ রয়েছে যারা আওয়ামীলীগকে ভালোবাসেন পছন্দ করেন আওয়ামী লীগ সংগঠনের সাথে যুক্ত বিশেষ করে তারা এই ধরনের স্ট্যাটাসগুলো ক্যাপশনগুলো বেশি ব্যবহার করে থাকেন। সুতরাং নিজে এই ধরনের কিছু ফেসবুক ক্যাপশন উল্লেখ করা হলো।

সমস্ত সরকারী কর্মচারীকেই আমি অনুরোধ করি, যাদের অর্থে আমাদের সংসার চলে তাদের সেবা করুন।

গরীবের উপর অত্যাচার করলে আল্লাহর কাছে তার জবাব দিতে হবে।

পবিত্র ধর্মকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করা চলবে না।

ভুলে যেয়ো না। স্বাধীনতা পেয়েছো এক রকম শত্রুর সাথে লড়াই করে। তখন আমরা জানতাম আমাদের এক নম্বর শত্রু পাকিস্থানের সামরিক বাহিনী ও শোষকগোষ্ঠী। কিন্তু, এখন শত্রুকে চেনাই কষ্টকর।

শহীদদের রক্ত যেন বৃথা না যায়।

বাংলাদেশ এসেছে বাংলাদেশ থাকবে।

বাংলার মাটি দু্র্জয় ঘাঁটি জেনে নিক দুর্বৃত্তেরা।

বাংলার মাটিতে যুদ্ধাপরাধীর বিচার হবেই।

Back to top button
Close