ইসলামিক

আজকের ইফতারের সময় রংপুর (Rangpur Sehri & Iftar Time Today)

রংপুর হচ্ছে বিভাগীয় শহর। রংপুর বিভাগে বেশকিছু জেলা রয়েছে তার মধ্যে গুরুত্বপূর্ণ যে জেলাটি হচ্ছে সেটি হচ্ছে রংপুর সদর জেলা। আর আজকের আলোচনায় আমরা রেখেছি রংপুর সদর জেলার আজকের ইফতারের সময়। সুতরাং আলোচনা সাপেক্ষে আপনি এই তথ্য সম্পর্কে জানতে পারবেন সুতরাং আপনি রংপুর জেলায় বসবাস করে থাকলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা রংপুর জেলা থেকে রমজান মাসের সিয়াম পালন করছেন তারা অবশ্যই আজকের আলোচনার গুরুত্ব সম্পর্কে জানতে পেরেছেন আলোচনার মধ্য দিয়ে আমাদের সম্পরকিত সময়সূচি গুলো সম্পর্কে জানাব আপনাদের।

রংপুর জেলায় ধর্ম প্রেমী অনেক ব্যক্তি রয়েছেন ধর্ম প্রচারের কাজে নিয়োজিত অনেক মহান ব্যক্তি রয়েছেন রংপুর জেলায়। এছাড়াও বর্তমান সময়ের আলোচিত কিছু মুফাসসির রয়েছেন যারা রংপুর জেলার কৃতি সন্তান। এছাড়াও ধর্মের বিষয়ে সচেতন সকলেই এই রংপুর জেলার মানুষ তাই তো রংপুর জেলার কে কেন্দ্র করে আজকের এই পোস্টটি লিখতে সক্ষম হয়েছি আমরা। অনেক আগ্রহ নিয়ে আমরা এই পোস্টটি লিখছি সুতরাং আপনারা যারা রংপুর জেলা থেকে আমাদের ওয়েবসাইটে এসেছেন তারা আপনার প্রয়োজনীয় তথ্যগুলো অবশ্যই সংগ্রহ করবেন । আপনার সহযোগিতায় নিচেই আমরা রংপুর জেলার আজকের ইফতারের সময় প্রদান করছি।

আজকের ইফতারের সময় রংপুর

প্রিয় পাঠক বন্ধু আসসালামু আলাইকুম আশাকরি ভালো আছেন। আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের পোষ্টটি শুরু করেছে। আলোচনার প্রথম দিকেই আমরা রংপুরের আজকের ইফতারির সময় তুলে ধরবো। অর্থাৎ আপনারা যারা রংপুর থেকে আমাদের ওয়েবসাইটে এসেছেন তারা নিজে থেকে আজকের ইফতারির সময় সম্পর্কে জেনে নিতে পারছেন আমরা তালিকাবদ্ধ ভাবে আজকের ইফতারের সময় প্রদান করেছি নিচে।

Rangpur Sehri & Iftar Time Today

রংপুর জেলা থেকে আপনারা যারা আজকের সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করেছেন বিষয়ভিত্তিক আলোচনা আমরা আপনাদের এই তথ্য দিয়ে সহযোগিতা করার প্রচেষ্টায় একটি সময়সূচী তৈরি করেছি। আমরা মূলত বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক তৈরিকৃত রমজানের ক্যালেন্ডার থেকে রংপুরের এই সময় সূচি তৈরি করতে সক্ষম হয়েছি আশা করছি আপনারা এখান থেকে সঠিক তথ্য নিয়ে উপকৃত হবেন বিষয়ের আলোচনায় নিচে রমজানের সময়সূচী প্রদান করা হচ্ছে যা কিনা শুধুমাত্র রংপুর জেলার জন্য গ্রহণযোগ্য।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৬ am ৫:০২ am ৬:১৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৫ am ৫:০১ am ৬:১৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৪ am ৫:০০ am ৬:১৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৬ pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button