Skip to content

আর্জেন্টিনা নিয়ে উক্তি কবিতা ও ছন্দ। আর্জেন্টিনা দল নিয়ে স্ট্যাটাস

আর্জেন্টিনা নিয়ে উক্তি কবিতা ও ছন্দ

আর্জেন্টিনা নিয়ে উক্তি কবিতা ও ছন্দ। আর্জেন্টিনা দল নিয়ে স্ট্যাটাস: আর্জেন্টিনা ফুটবল ইতিহাসে অন্যতম সেরা একটি দল। বিশ্ববাসীর কাছে ব্যাপক জনপ্রিয় এই দল। তাই অনেকের পছন্দের দলের উপর ভিত্তি করে আমরা আমাদের আলোচনায় আর্জেন্টিনাকে নিয়ে উক্তি কবিতা ও ছন্দ নিয়ে উপস্থিত হয়েছি যারা এই ধরনের তথ্য খুঁজছেন তারা অবশ্যই আমাদের আলোচনা থেকে উপকৃত হতে পারবেন। অনেকেই আর্জেন্টিনা কে পছন্দ করে থাকেন তাই আর্জেন্টিনা দলটিকে নিয়ে বিভিন্ন ধরনের উক্তি অনুসন্ধান করে থাকেন । উক্তি মূলত তো হচ্ছে বিশেষ জ্ঞানীদের বিভিন্ন মতামত। সুতরাং এই মতামত গুলো অনেকেই স্ট্যাটাস রূপে ব্যবহার করতে চায় সোশ্যাল মিডিয়ায় এর উপর ভিত্তি করেই আর্জেন্টিনাকে নিয়ে উক্তি অনুসন্ধান করছেন তাই তো আমরা আমাদের আলোচনায় উক্তিগুলো দিয়ে আপনাদের সহযোগিতা করছি। আশা করছি আমাদের সাথে থেকে আর্জেন্টিনাকে কেন্দ্র করে উক্তি কবিতা ও ছন্দ গুলো সংগ্রহ করবেন।

অনেক বাঙালি রয়েছেন যারা আর্জেন্টিনা দলটিকে সমর্থন করে থাকেন আর্জেন্টিনা দলের খেলোয়াড়দের ভালোবেসে থাকেন। এই সকল বিষয়বস্তুকে কেন্দ্র করে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে এমন ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আর্জেন্টিনা দলকে নিয়ে স্ট্যাটাস উক্তি ও কবিতার পাশাপাশি কিছু ছন্দ প্রকাশ করব। আমাদের সাথে থেকে ধারাবাহিকভাবে এই সমস্ত তথ্য সম্পর্কে জানতে পারবেন। অবশ্যই এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় স্ট্যাটাস প্রদানের ক্ষেত্রে। অনেকেই নিজের পছন্দের দল আর্জেন্টিনাকে নিয়ে ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস প্রদান করতে চায় তাদের সহযোগিতার জন্যই আমরা নিয়ে এসেছি আজকের এই আলোচনা। আমরা পৃথকভাবে সমস্ত তথ্য উপস্থাপন করছি আগ্রহের সাথে আমাদের প্রধান কিছু তথ্য গুলো থেকে আপনার পছন্দ মতো তথ্য সংগ্রহ করে ব্যবহার করতে পারবেন।

আর্জেন্টিনা নিয়ে উক্তি

আর্জেন্টিনা ফুটবল টিম কে কেন্দ্র করে সুন্দর কিছু মতামত প্রকাশ করেছেন ইতিপূর্বে অনেক জ্ঞানী ব্যক্তিগণ। আর আমরা চেষ্টা করব সেই সমস্ত উক্তি নির্বাচন করে আপনাদের মাঝে তুলে ধরতে। প্রথমত আমরা আপনাদের সহযোগিতার লক্ষ্য নিয়ে দীর্ঘ সময় অনলাইনে ব্যয় করার মাধ্যমে নির্বাচিত সুন্দর ও গুরুত্বপূর্ণ কিছু উক্তি সংগ্রহ করেছি যেগুলো আপনাদের মাঝে তুলে ধরা হচ্ছে আপনি চাইলে এই উক্তিগুলোকেই স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন।

স্বপ্ন পূরণের পথে কখনও হাল ছেড়ো না। যখন পূরণের জন্য তোমার সুনির্দিষ্ট স্বপ্ন আছে তখন কোন কিছুই তোমাকে আটকাতে পারবে না।”

একদা তারা আমাকে বলত, আমাকে থামাতে হলে বন্দুকের প্রয়োজন। কিন্তু আজ আমি বলছি, মেসিকে থামাতে হলে মেশিনগান প্রয়োজন

– হিরস্টো স্টোইচকোভ।

“স্বপ্ন পূরণের জন্য তোমাকে লড়াই করতে হবে। অনেক ত্যাগ আর কষ্ট মেনে নিতে হবে।”

কে বিশ্বসেরা খেলোয়ার? লিও মেসি। কে ইতিহাসের সেরা খেলোয়ার? লিও মেসি

– আর্সেন ওয়েঙ্গার।

ফুটবল যদি হয় কোন এক কবিতা,
মেসি সেই কবিতার ছন্দ।
ফুটবল যদি হয় কোন আর্ট,
মেসি সেই আর্ট এর রং পেন্সিল।

এটা পরিষ্কার যে মেসি সবার উপরে অন্য লেভেলের। যে এটা দেখেনা সে অন্ধ

– জাভি

মেসি হল ইশ্বর। একজন ব্যক্তি হিসেবে এবং একজন খেলোয়ার হিসেবে। আমি তাকে ছোট থেকেই জানি এবং আমি তাকে বড় হতে দেখেছি

– স্যামুয়েল এতো।

কোন সন্দেহ ছাড়াই মেসি বিশ্বসেরা এবং আমার কাছে সে ইতিহাসের সেরা

– এনরিকে।

যদিও তিনি মানুষের মতো নাও হতে পারেন,ত বে এটা ভালো যে মেসি এখনও ভাবছেন যে তিনি আছেন

– ম্যাশ্চেরানো

এই বার্সা মেসিকে মনে রাখবে মেসির বার্সা হিসেবে। সে সব কিছু এত সহজে করত যা আমি আগে কখনোই দেখিনি। সে এলিয়েন

– পুয়োল

ফুটবল যদি হয় কোন জাদু,
মেসি সেই জাদুর কাঠি।
ফুটবল যদি হয় কোন রেকর্ডের খেলা,
মেসি সেই রেকর্ডের বরপাত্র।

আমার জন্য মেসির খেলা দেখা একটি আনন্দের। এটি প্রচণ্ড উত্তেজনা থাকার মত একটি অবিশ্বাস্য আনন্দ

– লুইস ফিগো

আর্জেন্টিনা নিয়ে কবিতা

বর্তমান আমাদের দেশের ছোট বড় অনেক কবি রয়েছে যারা বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে কবিতা লিখতে পছন্দ করেন। তবে এই কবিতাগুলো সোশ্যাল মিডিয়ার সহ বিভিন্ন ক্ষেত্রে প্রকাশ পেয়ে থাকে আমরা অনেকেই এই কবিতা সম্পর্কে জানতে পারি না তবে বর্তমান সময়ে কিছু সংখ্যক ব্যক্তি আর্জেন্টিনাকে কেন্দ্র করে সুন্দর কিছু কবিতা লিখেছেন যা আমরা সংগ্রহ করেছি আপনি চাইলে এই সুন্দর সুন্দর কবিতা গুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারেন একজন আর্জেন্টিনার সমর্থক হিসেবে। নিচে আর্জেন্টিনার সমর্থক বিন্দু দের জন্য সুন্দর কিছু ছোট কবিতা তুলে ধরা হচ্ছে।

আর্জেন্টিনা দল নিয়ে স্ট্যাটাস

ফুটবল বিশ্বকাপের অন্যতম সেরা দল গুলোর মধ্যে একটি হচ্ছে আর্জেন্টিনা। বিশ্বকাপ জয়ের ইতিহাসে অনেক পুরনো একটি দল হলেও বর্তমান সময়ও অনেকটাই ভালো খেলে থাকে এই দলটি। মূলত খেলার উপর ভিত্তি করে অনেক ভক্ত বিন্দু তৈরি করেছেন এই দলটি। বিশ্বের বিভিন্ন দেশে অনেক জনপ্রিয় একটি দল হচ্ছে আর্জেন্টিনা। জনপ্রিয়তা বেশি হওয়ার কারণে অনেকেই আর্জেন্টিনা দলকে কেন্দ্র করে স্ট্যাটাস করছেন অনলাইনে। তাই আমরা এমন ব্যক্তিদের সহযোগিতার জন্য আর্জেন্টিনা দল নিয়ে স্ট্যাটাস তুলে ধরবো আপনাদের মাঝে।

অবশ্যই অর্থ আপনার জীবন থেকে উদ্বেগ নিয়ে যায় এবং আপনাকে আপনার পরিবারের জন্য সরবরাহ করতে সক্ষম করে – তবে যদি এটি নিখরচায় পেশাদার ফুটবল খেলত বা অন্য জীবনযাপন বেছে নেয়, তবে আমি প্রতিবারই ফুটবলকে বেছে নেব।

– মেসি

যখন এটি খারাপ হতে চলেছে তখন এটিকে কিছুই হারায় না রাতারাতি সাফল্য হতে 17 বছর 114 দিন লেগেছিল।

– মেসি

আপনি এমন খেলোয়াড় হিসাবে জানেন যে বিশ্বকাপে খেলার অনেক সুযোগ আপনার নেই – তাই আপনি যখন পারেন তখন তাদের নিতে হবে।

– মেসি

ফুটবল যদি হয় কোন ভদ্রতা,
মেচি সেই ভদ্রতার প্রতীক।

কে সেরা? মেসি নাকি রোনালদো? রোনালদো গুড তবে মেসি দশ গুন ভালো

– ক্লাস জান-হান্টেলার।

মেসি পরিষ্কার ভাবেই ইতিহাসের সেরা খেলোয়ার

– জন টেরি

মেসি ম্যারাডোনার থেকেও সেরা

– টোস্টো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: