শুভেচ্ছা বার্তা

শুভ ইংরেজি নববর্ষ। এই নববর্ষের এসএমএস শুভেচ্ছা ও কবিতা স্ট্যাটাস

শুভ ইংরেজি নববর্ষ। এই নববর্ষের এসএমএস শুভেচ্ছা ও কবিতা স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন এখানে। বাঙ্গালীদের নববর্ষ অনেক কিছু মনে করিয়ে দেয় অনেক ইতিহাস রয়েছে এই নববর্ষকে ঘিরে। বাংলা নববর্ষের পাশাপাশি ইংরেজি নতুন বছরকে বরণ করে নিতে এসএমএস স্ট্যাটাস সহ কবিতা অথবা ইমেজ এর গুরুত্ব অপরিসীম। এ কারণেই আমরা এই পোস্টে নববর্ষের কিছু আকর্ষণীয় এসএমএস কবিতা স্ট্যাটাস নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। আশা করি আমাদের যাওয়া কবিতা স্ট্যাটাস সহ ইমেজ সকল কিছুই আপনাদের ভালো লাগবে। দীর্ঘ সময় অনুসন্ধানের পর আপনাদের জন্য আকর্ষণীয় এই তথ্যগুলো পেতে সক্ষম হয়েছি। সুতরাং অবশ্যই আমাদের দেওয়া তথ্যগুলো আপনার মনোযোগ সহকারে পড়বেন আশা করি আমাদের এসএমএস স্ট্যাটাস এবং কবিতাগুলো ভালো লাগবে।

নতুন বছরকে বরণ করতে এসএমএস স্ট্যাটাস এর গুরুত্ব অপরিসীম। বর্তমান সময়ে বিভিন্ন উৎসবে এই ধরনের তথ্য গুলো ব্যবহার করা হয়। এসএমএস স্ট্যাটাস ও শুভেচ্ছা বার্তার বিশেষ ব্যবহার দেখা যায় অনলাইনে। সোশ্যাল মিডিয়া সহ পেপার-পত্রিকা ভিডিও ম্যাজিক সহ সকল ক্ষেত্রে এ সকল বিষয়ের ব্যবহার অনেক।

শুভ ইংরেজি নববর্ষ ২০২২

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা এসএমএস গুলো জানতে পারবেন এখান থেকে। নতুন বছর উদযাপন এর ক্ষেত্রে এই সকল এসএমএস বা শুভেচ্ছা বার্তার গুরুত্ব অপরিসীম এ বিষয়ে আমরা সকলেই জানি। নতুন বছরে আসলে এই সকল শুভেচ্ছা বার্তার ব্যবহার ব্যাপক দেখা যায়। নতুন বছরের আনন্দ উল্লাস একে অপরের মাঝেই প্রকাশের অন্যতম মাধ্যম হচ্ছে এসএমএস কিংবা স্ট্যাটাস। আমাদের দাওয়াত শুভেচ্ছা বার্তা গুলো আপনি চাইলেই এসএমএস কিংবা স্ট্যাটাস হিসেবেও ব্যবহার করতে পারেন।

  • হাসি-দুঃখ-গ্লানি। ছিল, আছে, থাকবে। নতুন বছরের শুভদিন। আসবে কাছে ডাকবে। ঐসব গ্লানি ভুলে গিয়ে, নাও মনে ঐ ডাক। জানাই হে প্রিয় সকলকে। শুভ পহেলা বৈশাখ।
  • আম পাতা জোড়া জোড়া, নতুন সব দিচ্ছে সাড়া। ভাল থেকো, সুখে থেকো। আর আমার কথাটি মনে রেখো। শুভ নববর্ষ।
  • নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে। আসবে একটা নতুন দিন। দুঃখ হতাশা যাও ভুলে। হাসি আনন্দ নিও তুলে। বছরটা হোক অমলিন। বাংলা নতুন বছরের শুভেচ্ছা।
  • মুছে দিতে সকল গ্লানি। নতুন বছর আসছে জানি। সুখী ছিলে, সুখে থাকো। আর শুভ হোক তোমার নতুন বছর। তোমাকে জানাই বাংলা নতুন বছরের শুভেচ্ছা।
  • নতুন সূর্যটা হাসে, তোমায় ভালবাসে। তাই তোমাকে জানাই নতুন বছরের শুভেচ্ছা।
  • নতুন বছর আসুক শুধু আনন্দের স্পর্শ নিয়ে, আমার তরফ থেকে তোমায় জানাই শুভ নববর্ষ।
  • পুরোনো যত হতাশা, দুঃখ, অবসাদ, নতুন বছরে সেগুলোকে করুক ধূলিসাৎ। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা। শুভ নববর্ষ।
  • নববর্ষের নবরুপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত। সুন্দর, সমৃদ্ধ হোক তোমার আগামীর দিনগুলো। শুভ নববর্ষ!
  • রাঙা আবির মেখে চোখে চোখে মনের কথা বলছে, নতুন সাজে সবার ঘরে বৈশাখ এসেছে। রং মেখে ললনা, হেলে দুলে চলনা। এমন দিনে কেউ করোনা ছলনা। শুভ পহেলা বৈশাখ।
  • ঝরে গেল আজ বসন্তের পাতা। নিয়ে যাক সঙ্গে সব মলিনতা। বৈশাখের সকালে লাগুক প্রাণে আনন্দের এই স্পর্শ, মন থেকে আজ জানাই তোমায়, “শুভ নববর্ষ”
  • পান্তা ইলিশ আর ভর্তা ভাজি বাঙালির প্রাণ। নতুন বছর সবাই গাইবো বৈশাখের গান। এসো হে বৈশাখ এসো এসো।

 

Back to top button
Close