টিপস

ইউটিউব ভিডিও গ্যালারিতে ডাউনলোড করার অ্যাপ ডাউনলোড করুন।

আজকে আমরা খুবই গুরুত্বপূর্ণ একটি অ্যাপ রিভিউ করতে চলেছি আপনাদের মাঝে। যে অ্যাপ সম্পর্কে আপনাদের বিস্তারিত জানানো হবে এখানে। আপনারা আশা করি এই অ্যাপ এর কাজ সম্পর্কে ইতিমধ্যে জেনে গেছেন। আমরা জিএফ এর বিষয়ে আলোচনা করব সেই অ্যাপ এর কাজ হচ্ছে ইউটিউব ভিডিও ডাউনলোড করা।

সুতরাং আপনারা যারা স্মার্টফোন অথবা ল্যাপটপ বা কম্পিউটারে ইউটিউব ব্যবহার করে থাকেন ইউটিউব দেখে থাকেন, এমন অবস্থায় কোন একটি ভিডিও ডাউনলোড করার প্রয়োজন হয়ে থাকলে আপনি কিভাবে ডাউনলোড করবেন এই বিষয়ে চিন্তিত হয়ে পড়েন। আবার অনেকেই রয়েছে যারা ডাউনলোড করার পদ্ধতি সম্পর্কে জানেন। এর পরেও আপনারা এখান থেকে সহজ পদ্ধতিতে ডাউনলোড করার প্রক্রিয়াটি জানতে পারবেন। এবং যারা এই বিষয়ে এখন পর্যন্ত জানেন না তাদের সহযোগিতার জন্য এই পোস্টটি নিয়ে এসেছি আমরা। আমরা খুবই সহজ পদ্ধতিটি আপনাদের সঙ্গে শেয়ার করব। এর ফলে আপনি খুব সহজেই ইউটিউব থেকে সকল ধরনের ভিডিও সরাসরি গ্যালারিতে ডাউনলোড করে রাখতে পারবেন।

ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম

সত্যি বলতে অনেক উপায় রয়েছে যেগুলোর অনুসরণ করে আপনি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন। বর্তমান সময়ে অনেকেই অনেক পদ্ধতি অবলম্বন করে থাকেন ভিডিও ডাউনলোড এর জন্য। এক্ষেত্রে সহজে সেরা পদ্ধতি গুলো সম্পর্কে আমরা আলোচনা করব। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আমরা বিভিন্ন বিষয়ে সহজ টিপস দিয়ে সহযোগিতা করে থাকি। আশা করছি আজকের বিষয় সম্পর্কে আপনাদের গুরুত্বপূর্ণ কিছু টিপস দিয়ে সহযোগিতা করতে পারব। যার মাধ্যমে খুব সহজেই আপনারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন গ্যালারিতে। এবং পরবর্তী সময়ে নিজের ইচ্ছেমতো তা দেখতে ও শুনতে পারবেন।

আমরা উপরে জানিয়ে রেখেছি ইউটিউব থেকে বিভিন্ন মাধ্যমে বিভিন্ন উপায়ে ভিডিও ডাউনলোড করা যায়। এখান থেকে সহজ ও সেরা উপায় গুলো নির্বাচন করে আপনাদের মাঝে প্রকাশ করা হবে। নিচে তেমনি কিছু সেরা ডাউনলোড পদ্ধতি উল্লেখ করা হয়েছে।

  • প্রথমে যেকোনো ইউটুবে ভিডিও তে যান আপনার মোবাইল এ ইউটউব এপ্লিকেশন থেকে.
  • লাইক ডিসলাইক আর শেয়ার বাটন এর পরেই থাকবে ডাউনলোড অপসন. সেটা ক্লিক করুন.
  • এরপর আপনার ভিডিও টি ডাউনলোড হয়ে আপনার ফোনের ইউটউব এ থেকে যাবে.
  • ডাউনলোড হয়ে যাওয়া ভিডিও টি দেখতে হলে নিচের দিকে লাইব্রেরি অপসন তা ক্লিক করুন, তারপর ভিতরে গিয়ে
  • ডাউনলোডস এ ট্যাপ করলেই আপনি আপনার ডাউনলোড করা ভিডিও টি দেখতে পাবেন

১ ক্লিকে ইউটিউব ভিডিও ডাউনলোড

এই পদ্ধতি সম্পর্কে অনেকেই জানেন আবার অনেকেই জানেন না। যেকোন ভিডিও দেখার পর ডাউনলোড করতে পারবেন ইউটিউব থেকে। এটি জনপ্রিয় একটি উপায় হওয়ার পরেও অনেকেই নিরুপায়। এর কারণ যে অ্যাপ অর্থাৎ সফটওয়ারের মাধ্যমে এক ক্লিকে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন বিভিন্ন কোয়ালিটি তে। আপনি চাইলে সেটিকে এইচডি ডাউনলোড করতে পারেন আবার লো ভিডিও ডাউনলোড করতে পারেন আবার চাইলে অডিও ডাউনলোড করতে পারবেন।

সেটি হচ্ছে একটি জনপ্রিয় অ্যাপস এর মাধ্যমে যেটির নাম ভিটমেট। অনেকেই অরিজিনাল ভিটমেট অর্থাৎ অফিশিয়াল ভিটমেট খুঁজে থাকেন। এমন ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা অরিজিনাল ভিটমেট ডাউনলোড এর ব্যবহার সম্পর্কে আপনাদের জানাবো। এখান থেকে আপনি যেকোন ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন । নিচে লিঙ্ক দেওয়া হচ্ছে অ্যাপটি ডাউনলোড করুন।

Back to top button
Close