স্টাটাস

ঈদুল আযহা নিয়ে স্ট্যাটাস। ঈদুল আযহার সেরা স্ট্যাটাস ২০২৪

ঈদুল আযহা কে সামনে রেখে সেরা একটি স্ট্যাটাস ফেসবুকে প্রদান করার আগ্রহ থেকে থাকলে আমাদের ওয়েবসাইটটি আপনাদের সম্পূর্ণভাবে সহযোগিতা করতে পারে এই বিষয়ে। আমাদের মাঝে উপস্থিত হয়েছে ঈদুল আযহা আর বিশেষ এই দিনটির শুভেচ্ছা অন্যের মাঝে প্রকাশ হবে না এমনটা কখনোই হতে পারে না সকলেই বিভিন্ন উপায়ে একে অপরকে শুভেচ্ছা প্রদান করে থাকেন। এক্ষেত্রে অনলাইন জগতে অনেকেই শুভেচ্ছা বার্তাগুলো স্ট্যাটাস রূপে প্রদান করার মাধ্যমে অন্যকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকেন আর এক্ষেত্রে স্ট্যাটাস হচ্ছে খুবই গুরুত্বপূর্ণ একটি উপায় আমরা তাই ঈদের শুভেচ্ছা সুন্দরভাবে অন্যকে জানাতে সেরা কিছু স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করব।

প্রিয় মুসলিম ভাই ও বোন আপনারা যারা ঈদুল আযহা কেন্দ্রীক সেরা ফেসবুক স্ট্যাটাস সহ কিছু গুরুত্বপূর্ণ স্ট্যাটাস পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তারা অবশ্যই আগ্রহের সাথে থেকে সেরা স্ট্যাটাস গুলো নির্বাচন করে নিতে পারবেন। স্ট্যাটাস এর পাশাপাশি এগুলোকে আপনি চাইলে sms হিসেবে ব্যবহার করতে পারেন অনেকেই এই কাজটি করে থাকে এক্ষেত্রে আমরা নির্বাচিত সুন্দর ১০০+ স্ট্যাটাস প্রদান করার আগ্রহ নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। সেখান থেকে অবশ্যই আপনার জন্য উপযুক্ত সেরা ও উন্নত মানের একটি স্ট্যাটাস নির্বাচন করতে পারবেন আপনি এক্ষেত্রে আপনাকে শুধুমাত্র একটি সময় দিয়ে খুঁজে নিতে হবে আপনার জন্য ভালো একটি স্ট্যাটাস যেটি ব্যবহার করে আপনি একাধিক মানুষকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন।

ঈদুল আযহা নিয়ে স্ট্যাটাস ২০২৪

ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন। বিভিন্ন ক্ষেত্রে স্ট্যাটাসের ব্যবহার করার প্রয়োজন হয়ে থাকে এক্ষেত্রে বিশেষ এই দিন ঈদুল আযহার দিনে অন্যকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য স্ট্যাটাসের চাহিদা অনেক । আমরা সকলেই জানি অনলাইন অনুসন্ধানের মাধ্যমে এ বিষয়ে অনেক স্ট্যাটাস পাওয়া সম্ভব তবে নির্বাচিত সেরা স্ট্যাটাস গুলো আমাদের ওয়েবসাইট বা অন্য কোথাও পাবেন না আমরা চেষ্টা করেছি অসংখ্য স্ট্যাটাসের মধ্যে থেকে নির্বাচিত সেরা কিছু স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরতে।

আজকে খুশীর বাদ ভেঙেছে
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওয়াল মাসের ওই চাঁদ উঁকি দিয়েছে
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশী দূর
রমাজান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর
(পবিত্র ঈদুল আযহা)

আকাশ মাটি কে বলছে
সূর্য পৃথিবী কে বলছে
চাঁদ তাঁরা কে বলছে
আর আমি তোমাকেই বলছি
(ঈদুল আযহা)

আগামীকাল ঈদুল আজহায় মেহেন্দি সাজানো হবে। আপনার বারোমাসে এই আনন্দময় সময় কাটান….ঈদ মোবারক।

ঈদ মানে, পবিত্র তারিখ—–ঈদ মানে, আনন্দ আশা—ঈদ মানে, ভালোবাসা—-ঈদ মানে, মিষ্টি মুখ— ঈদ মানে—চাঁদ পান করার চেয়ে দেখার আনন্দ। সবাইকে ঈদ মোবারক।

আজ চাঁদ দেখলাম,,,,, তাই ঈদের খবর পেলাম। আকাশ জুড়ে চাঁদ আজ হাসে,,,,, ঈদের হাওয়া পেল সবাই। আপনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা। >>>> ঈদ মোবারক <<<<<

শুভেচ্ছা রাশি রাশি,,,,, গরু নাকি খাসি? টিক্কা নাকি ঝালফ্রাই? এনটিবি নাকি চ্যানেল-আই? রিল্যাক্স নাকি বিজি? শাড়ি নাকি শার্ট? আমার হৃদয়ের শুভেচ্ছা…. ঈদ মোবারক।

দেখো নীল আকাশে, চাঁদ উঠেছে, ঈদের চাঁদ সেই খুশিতে খুশির বার্তা নিয়ে,,,,,,,, তোমায় ঘরে আসার দাওয়াত দিলাম। ঈদ মোবারক.

কিগো চাঁদ? তুমি কি সুখে আছো আজ এক ঝলক সুখে কাঁপছে পৃথিবী,,,, বুঝলাম তোমার জন্য কতটা অপেক্ষা করছিলাম তাই ১ বছর পর তোমার সাথে দেখা হলো। ঈদ মোবারক.

হাজার প্রতিকূলতার মাঝেও ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক নির্মল আনন্দ… *** সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা….. ঈদ মোবারক।

দূরের মানুষ কাছে আসুক,,,,,, কাছের মানুষ থাকুক,,,,, মন ছুটে যাক,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

ঈদ আসছে,,, ভালো লাগছে,,,,, তাই বলতেই হবে,,,,, ঈদ মানেই আশার আলো। ঈদ মানে আশা, ঈদ মানে সুন্দর জীবন, সুন্দর ভালোবাসা… ঈদ মোবারক…

এই আনন্দের দিনগুলি,,,,,,,,,,,,,,,,,,সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা।

স্বপ্নগুলো সত্যি হোক, মনের আশাগুলো পুরানো হোক। কষ্ট দূর হোক, জীবন সুখে ভরে উঠুক। জীবন হোক মঙ্গলময়,,,,,, ঈদ মোবারক আপনার জন্য। **** সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা ****

চাঁদ মায়ের উঁকিঝুঁকি দেখে… কচি-কাছারা মাকে বলবে,,,,, শুভ দিন আসছে, নতুন সাজে নাচবো। সুখের দিন এল এলোরে। সবাইকে ঈদ মোবারক।

তুমি চাঁদ নও, কিন্তু তুমি চাঁদের আলো। তুমি ফুল নও….,,,কিন্তু তুমি ফুলের সুবাস….তুমি নদী নও,,,তবে নদীর ঢেউ….তুমি অচেনা নও,,, ,, তবে আমার পরিচিত কেউ…. ঈদুল আজহার শুভেচ্ছা।

আমি কারো সাথে কথা বলতে চাই, প্রিয়জনের কথা মনে করতে চাই, যখন ঈদ মোবারক বলার সিদ্ধান্ত নিয়েছিলাম, ভেবেছিলাম তোমাকে দিয়েই শুরু করব… ঈদ মোবারক..

নীল আকাশে ঈদ উল আজহার চাঁদ,,,,, ঈদের আগের চাঁদনী রাত। ঈদ আনন্দের দিন,,, দাওয়াত ঈদের দিন। সীমাহীন আনন্দ করুন, ঈদের দিনটি আপনার জন্য রঙিন হোক… ঈদ মোবারক…

আমি ঈদ কার্ড দিতে পারিনি, তুমি বলো দূরে। আমি মুখে বলতে পারলাম না,,, নাম্বার নেই বলে। তাই আপনাদের ঈদের দিনটি সুন্দর কাটানোর জন্য বলছি,,,,, দাওয়াত ছিল কোরবানির দিন।

ঈদের দাওয়াত তোমার কাছে আসবে, তুমি আসবে আমার বাসায় পাখি তুমি দূরে,,,, তাই তোমায় মনে পড়ে,,,, এই সুন্দর সময়টা কাটে সুখে,,,, প্রিয়জনের হাসিতে সব কষ্ট ভুলে যাই.. ঈদ মোবারক !!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button