ইসলামিক

ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা, পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি ২০২২

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলকে জানাচ্ছি আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং আন্তরিক অভিনন্দন। ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা সম্পর্কিত একটি নতুন পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ঈদুল ফিতর সম্পর্কে শুভেচ্ছা বার্তা গুলো সুন্দর ভাবে সংগ্রহ করতে পারবেন। আমাদের ঈদ উল-ফিতর সম্পর্কিত শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করলে আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের মাঝে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের আজকের এই ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা গুলো আপনাদের কে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাতে সাহায্য করবে । আশা করছি আমাদের আজকের এই লেখাটি আপনাদের সকলের কাছে গ্রহণযোগ্যতা লাভ করবে।

প্রতিবছর রমজানের বিদায় মুহূর্তে আমাদের মাঝে উপস্থিত হয় ঈদুল ফিতর । ঈদুল ফিতরকে অনেকেই রমজানের ঈদ বলে আখ্যায়িত করে থাকেন ।পবিত্র রমজান মাসের 30 টি রোজা রাখার পর রমজান মাসের শেষের দিন আকাশে ঈদুল ফিতরের চাঁদ দেখা যায়। ঈদুল ফিতরের চাঁদ দেখার পরবর্তী দিন ঈদুল ফিতরের উদযাপন করা হয়। ঈদুল ফিতর উপলক্ষে প্রতিটি মুসলিম পুরুষ ঈদের নামাজ আদায় করতে ঈদগাহ মাঠে একত্রিত হয়। ঈদের আগমনে প্রতিটি মানুষ হাসি আনন্দ লাভ করে থাকে। মহান আল্লাহ তা’আলা ঈদুল ফিতর উপলক্ষে আমাদের জীবনের সকল চাওয়া পূরণ করে দেন।

ঈদ-উল-ফিতরের আগমনে আল্লাহ তাআলা ধনী-গরিবের মাঝে সমস্ত ভেদাভেদ দূর করে দেন। ঈদুল ফিতর উপলক্ষে ধনীরা গরীবদের কে যাকাত প্রদান করে থাকে। ঈদুল ফিতর উপলক্ষে ধনী-গরীব সকলের মনে আল্লাহ তাআলা আনন্দ দান করেন। ঈদ আমাদের সবার জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি নিয়ে হাজির হয়। ঈদ উপলক্ষে মুখরিত থাকে প্রতিটি মানুষের হৃদয় ও সারা বিশ্ব। ঈদের দিনটি আমাদের জীবনের সব থেকে শ্রেষ্ঠ দিন।
তাই আমাদের সকলের উচিত এই দিনটি হাসি খুশিতে কাটিয়ে দেওয়া।

ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

অনেকেই আছেন যারা অনলাইন বা ইন্টারনেটে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বার্তা সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন। তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে । বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা সম্পর্কিত একটি সুন্দর পোস্ট। আমাদের আজকের পোস্টটিতে আপনারা ঈদুল ফিতরের শুভেচ্ছা সম্পর্কিত বেশকিছু বার্তা দেখতে পাবেন। আমরা আপনাদের অবগতির জন্য আজকে নিয়ে এলাম ঈদুল ফিতরের বেশ কিছু বার্তা ।আমাদের আজকের এই পোষ্ট টি সংগ্রহ করলে আপনারা ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা সম্পর্কে সুন্দর ভাবে জানতে পারবেন ।

আমাদের আজকের এই পোস্টটি আপনাদের কে ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানাতে প্রধান ভূমিকা পালন করবে। আপনি চাইলে আমাদের এই পোষ্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারবেন এমনকি আপনার ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় আমাদের ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা গুলো ক্যাপশন বা স্ট্যাটাস আকারে ব্যবহার করতে পারবেন ।তাই আর দেরি না করে আমাদের ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা সম্পর্কিত স্ট্যাটাস গুলো দেখে নেওয়া যাক । নিচে ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা গুলো তুলে দেওয়া হলো:

১. রমজানের সিয়াম সাধন শেষে আসল খুশির ঈদ। আপনাকে ও আপনার পরিবারকে ঈদের শুভেচ্ছা জানাই।

 

২. সবার ঈদ অনেক ভালো কাটুক। সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা।

৩. এই খারাপ সময়ের মধ্যেও তোমার ও তোমার পরিবারের ঈদ ভালো কাটুক সেই কামনা রইলো।

৪. সবাইকে জানাই ঈদের হাজারো শুভেচ্ছা ও অভিনন্দন।

৫. ঈদের সাথে সাথে মানুষের জীবনের সকল দুঃখ ও পাপ মুছে যাক।

৬. আপনার ও আপনার পরিবারের সবাইকে জানাই ঈদের অসংখ্য শুভেচ্ছা।

৭. ঈদ মোবারক। আপনাকে ও আপনার পরিবারকে জানাই ঈদের হাজারো শুভেচ্ছা।

৮. সব দুঃখ ভুলে গিয়ে সবার মন ঈদের আনন্দে মেতে উঠুক। সবাইকে জানাই ঈদ মোবারক।

৯. ঈদ মানে আশা। ঈদ মানে আনন্দ। হাজারো দঃখের মধ্যেও একদিন আনন্দ।

১০. ঈদ মানে খুশি। ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি। আপনাকে ও আপনার পরিবারকে জানাই ঈদ মোবারক।

১১. পড়েছে আজ চাঁদের নজর,তাইতো পেলাম ঈদের খবর। হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,সবাই পেলো ঈদের বাতাস।
সবাইকে ঈদের শুভেচ্ছা।

১২. নতুন সকাল নতুন দিন। আজকে হলো খুশির ঈদের দিন। সবাইকে ঈদের অসংখ্য শুভেচ্ছা।

১৩. মনের গভীর দিয়ে তোমায় জানাই ঈদ মোবারক।

১৪. ভোর হলো দোর খুলে, চোখ খুলে দেখরে। রোজা শেষে ঈদ চলে এল রে। নতুন জামা পড়ব রে, নামাজ পড়তে যাব রে, ঈদ চলে এল রে। সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা।

১৫. পৃথিবীর সকল মুসলিমদের জানাই ঈদের শুভেচ্ছা।

১৬. এই মেসেজ যে ব্যক্তির কাছে যায় তাকে জানাই ঈদ মোবারক।

১৭. ঈদ মানে আনন্দ। আর এই ঈদ যেন তোমার ও তোমার পরিবারের আনন্দের সাথে কাটুক।

১৮. ঈদে সবার মনের ইচ্ছা ও স্বপ্ন পূরণ হোক সেই কামনা রইল।

২০. আগের সব দুঃখ কষ্ট ভুলিয়ে আসলো আনন্দের ঈদ। ঈদের শুভেচ্ছা । ঈদ মোবারক ।

পরিশেষে মহান রাব্বুল আলামিনের দরবারে আপনাদের জীবনের মঙ্গল কামনা ও আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের মত আমার লেখা টি এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন । আল্লাহ হাফেজ।

Back to top button
Close