ইসলামিক

ঈদুল ফিতর স্টাটাস, পিকচার, এসএমএস, ছবি ২০২২

আসসালামু আলাইকুম সবাইকে আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এলাম ঈদুল ফিতরের স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ঈদুল ফিতরের স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টি সংগ্রহ করলে আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও পরিবার পরিজনদের মাঝে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টিতে ঈদুল ফিতরের স্ট্যাটাস গুলো সুন্দর ভাবে তুলে দেওয়া হয়েছে। আশা করি আমার আজকের এই ঈদুল ফিতর স্ট্যাটাস সম্পর্কিত পোস্ট টি আপনাদের সবার ভালো লাগবে এবং পছন্দ হবে।

সামনে কিছু দিন পর আমাদের মাঝে উপস্থিত হতে চলছে ঈদুল ফিতর। ঈদুল ফিতর মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই উৎসব মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। ঈদুল ফিতরের আগমনে মহান আল্লাহ তায়ালা আমাদের সকলের জীবনে অফুরন্ত রহমত ও বরকত দান করে থাকেন। ঈদুল ফিতর উপলক্ষে সারা বিশ্বের প্রতিটি মানুষ খুশি অনুভব করে থাকে। প্রতিটি মানুষ ঈদের দিনটি তার পরিবারের পরিজনদের সাথে কাটিয়ে থাকে। ঈদের আগমনে প্রতিটি মানুষ নতুন পোশাক ক্রয় করে থাকে। ঈদ উপলক্ষে প্রতিটি মুসলিম নারী পুরুষ ঈদের খুশি ও আনন্দ ভাগাভাগি করতে হবে। তারা একে অপরের মাঝে ঈদ মোবারক বলে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকে। ঈদুল ফিতর উপলক্ষে উদযাপিত এই দিনটি প্রতিটি মুসলিম নারী পুরুষ হাসি ও আনন্দের সহিত পালন করে থাকে।

ঈদুল ফিতর স্ট্যাটাস

অনেক মানুষ আছেন যারা ফেসবুক বা সোশ্যাল মিডিয়া বিভিন্ন রকম স্ট্যাটাস দিতে পছন্দ করেন । তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এলাম ঈদুল ফিতর নিয়ে বেশ কিছু স্ট্যাটাস। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও স্বজনদের মাঝে আমাদের এই স্ট্যাটাস গুলো শেয়ার করতে পারবেন । এমনকি আপনার ভার্চুয়াল জগতের বন্ধুদের মাঝেও আমাদের এই স্ট্যাটাস গুলো শেয়ার করে দিতে পারবেন। আমাদের এই স্ট্যাটাস গুলো দিয়ে আপনি আপনার বন্ধু-বান্ধবদেরকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে পারবেন । আজকের আমাদের এই স্ট্যাটাস গুলো একদম নতুনভাবে সংরক্ষণ করা হয়েছে । আমাদের এই স্ট্যাটাস গুলো আপনাদের কে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাতে সাহায্য করবে। তাই আর দেরি না করে আমাদের ঈদ উল-ফিতর সম্পর্কিত স্ট্যাটাস গুলো দেখে নেওয়া যাক। নিচে ঈদুল ফিতর সম্পর্কে স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারাক বন্ধু ।

নীল আকাশে ঈদের চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক

সারাদিন ছিলাম বিজি
এখন আমি ইজি
এড্রেস দাও তাড়াতাড়ি
কালকে যাবো তোমার বাড়ি

কাল ঈদ উল আযহা
সাজবে তুমি
মেহেদি দিয়ে রাঙ্গাবে তোমার হাত
এই খুশীর সময়টুকু
কাটুক তোমার বারোমাস
ঈদ মোবারাক

দুরের মানুষ আসুক কাছে
কাছের জন থাকুক পাশে
মন ছুটে যাক মনের টানে
নয়া চান্দের আগমনে
ঈদ কাটুল খুশী মনে
***** ঈদ মোবারাক ****

ও চাঁদ তুমি কি খুশী নিয়ে এলে ?
খুশীর আভাসে আজ পৃথিবী দোলে,
তোমার জন্য ছিলো কত অপেক্ষা
তাই বুঝি দিয়ে এক বছর পর দেখা ।
*””” ঈদ মোবারাক “””*

পরিশেষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করছি দয়াময় আল্লাহ তায়ালা যেন ঈদুল ফিতর উপলক্ষে আমাদের সকলের মনের প্রতিটি চাওয়া পূরণ করে দেন আমীন।

Back to top button
Close