ইসলামিক

ঈদুল ফিতর ২০২২ পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং আন্তরিক অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোষ্ট। আমাদের আজকের পোস্টটি হচ্ছে ঈদুল ফিতর 2022 নিয়ে কিছুকথা সম্পর্কিত একটি পোস্ট। পাঠক বন্ধুরা আমরা আজকে আপনাদের সামনে ঈদ-উল-ফিতর নিয়ে কিছু কথা তুলে ধরবো। যেগুলো আপনাদের কে ঈদুল ফিতর সম্পর্কে জানতে সাহায্য করবে। আমাদের পোস্টের মাধ্যমে আপনারা ঈদুল ফিতর সম্পর্কে সুস্পষ্ট ভাবে ধারণা লাভ করতে পারবেন । আমাদের এই পোষ্টটি সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে ঈদুল ফিতর সম্পর্কে শেয়ার করতে পারবেন । আশা করি আমার আজকের ঈদুল ফিতর 2022 সম্পর্কিত পোস্ট টি আপনাদের সবার ভালো লাগবে।

ঈদ হচ্ছে মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি উৎসব। মুসলিমদের দুটি ঈদ একটি হলো ঈদুল ফিতর অর্থাৎ রমজান ঈদ অন্যটি হলো ঈদুল আজহা কুরবানীর ঈদ। প্রতিবছর রমজান মাসের রোজার শেষে আকাশে ঈদুল ফিতরের চাঁদ দেখা যায়। চাঁদ দেখার পরবর্তী দিনে ঈদুল ফিতর উদযাপিত হয়। ঈদুল ফিতরের আগমনে মুখরিত হয় সারা বিশ্ব ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ নতুন পোশাক ক্রয় করে থাকে। ঈদুল ফিতরের আগমনে ধনী-গরীব সবার মাঝে সম্প্রীতি ও সমৃদ্ধি গড়ে ওঠে। ঈদুল ফিতর উপলক্ষে ধনীরা গরীবদের কে যাকাত প্রদান করে থাকে। ঈদুল ফিতরের মাঝে মহান আল্লাহতালা ধনী-গরিবের সমস্ত বৈষম্য দূর করে দেন। ঈদ উপলক্ষে জাতি বর্ণ নির্বিশেষে সকল মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ জাগ্রত হয়।

ঈদুল ফিতর ২০২২

প্রতি বছরের মতো এ বছরেও আমাদের মাঝে উপস্থিত হতে চলছে ঈদুল ফিতর 2022। ঈদুল ফিতরের আগমনে মুখরিত হয়ে উঠেছে সমগ্র পৃথিবী। প্রতিবছর ঈদ-উল-ফিতর আমাদের মাঝে উপস্থিত হওয়ায় শান্তি ও সমৃদ্ধি নিয়ে। ঈদুল ফিতর প্রতিটি মুসলিম কে অতিক্রম করে আবদ্ধ করে তোলে। ঈদুল ফিতরের আগমনে অনেকেই ইন্টারনেট বা অনলাইনে ঈদুল ফিতর 2022 সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য সুখবর। বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদ-উল-ফিতর 2022 সম্পর্কিত সম্পূর্ণ নতুন একটি পোস্ট। আপনারা আমার পোস্ট থেকে ঈদুল ফিতর ২০২২ সম্পর্কে পূর্ণাঙ্গভাবে জানতে পারবেন। আমার পোস্টটিতে ঈদুল ফিতর 2022 সম্পর্কে সুন্দরভাবে তুলে দেওয়া হয়েছে । আশা করছি আমার এই পোস্টটি আপনাদের সবার কাজে লাগবে।

ঈদুল ফিতর পিকচার

ঈদুল ফিতর উপলক্ষে আপনারা যারা সুন্দরও নতুন পিকচার গুলো অনুসন্ধান করেছেন তাদেরকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে স্বাগত আজকের আলোচনায় আমরা এই পিকচার গুলো দিয়ে আপনাদের সহযোগিতার প্রচেষ্টা কাজ করেছি চেষ্টা করেছি সুন্দর সুন্দর পিকচার গুলো উপস্থাপন করার জন্য আশা রাখছি এক্ষেত্রে আমরা সফল হয়েছি আপনারা যারা পিকচার অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসেছেন তারা আপনাদের পছন্দের পিকচার ডাউনলোড করে নিতে পারেন এখান থেকে আমরা আপনাদের সহযোগিতায় সুন্দর ও আকর্ষণীয় কিছু পিকচার তুলে ধরেছি নিচে।

ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা
ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা
ঈদুল ফিতর পিকচার
ঈদুল ফিতর পিকচার
ঈদুল ফিতর
ঈদুল ফিতর
ঈদ মোবারক আরব আমিরাত
ঈদ মোবারক আরব আমিরাত
ঈদ মোবারক সৌদি আরব
ঈদ মোবারক সৌদি আরব
ঈদুল ফিতর নিয়ে ইসলামিক কথা
ঈদুল ফিতর নিয়ে ইসলামিক কথা

ঈদুল ফিতর স্ট্যাটাস

ঈদ-উল-ফিতর উপলক্ষে স্ট্যাটাস গুলো যারা অনুসন্ধান করে থাকে তাদের সহযোগিতায় আমরা আজকের পোস্টটিতে পিকচার এর পাশাপাশি স্ট্যাটাস দিয়ে সহযোগিতার প্রচেষ্টা কাজ করেছি আমরা সংগ্রহ করেছি নতুন ঈদুল ফিতর স্ট্যাটাস। বর্তমান অনলাইনে বিভিন্ন ধরনের স্ট্যাটাস পাওয়া গেলেও সেখান থেকে বাছাইকৃত নতুন স্ট্যাটাস গুলো পাবেন আমাদের ওয়েবসাইটে আমরা চেষ্টা করেছি সুন্দর স্ট্যাটাস গুলো আপনাদের মাঝে উপস্থাপন করতে।

হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম,
আর মাত্র কয়েক দিন |
আসছে সবার খুশির দিন !
নতুন জামা কিনে নিন,
সময় নেই বেশি দিন|
দাওয়াত রইল অগ্রিম,
আসবেন কিন্তু ঈদের দিন,
অপেক্ষায় থাকবো সারাদিন.

যেদিন দেখব ঈদের চাঁদ,
খুশি মনে কাটবে রাত।
নতুন সাজে সাজব আজ,
আজ হলো ঈদের দিন
আনন্দে কাটবে সারাদিন।
ঈদ মোবারাক 

দূরের মানুষ আসুক কাছে,
কাছের জন থাকুক পাশে,
মন ছুটে যাক তোমার টানে,
নয়া চাদের আগমনে,
কাটুক খুশি সবার মনে। ঈদ মোবারাক

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়
” ঈদ মোবারক

পড়েছে আজ চাঁদের নজর,তাইতো পেলাম ঈদের খবর।
হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,সবাই পেলো ঈদের বাতাস।
সবাইকে ঈদের শুভেচ্ছা।
_ঈদ মোবারক

বলছি আমি আমার কথা,
ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,
আমার জীবনে অনেক চাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,
ঈদ মোবারক

পরিশেষে মহান রাব্বুল আলামীনের দরবারে প্রার্থনা করছি দয়াময় আল্লাহ তায়ালা যেন ঈদুল ফিতর উপলক্ষে আপনাদের সকলের জীবনের সমস্ত গুনাহ মাফ করে দিয়ে আমাদেরকে কবুল করে নেন। আমীন।

Back to top button
Close