Skip to content

ঈদের দাওয়াত নিয়ে  এস এম এস

ঈদের দাওয়াত নিয়ে  এস এম এস

আসসালামু আলাইকুম আপনাদের সকলের প্রতি রইল পবিত্র ঈদুল আযাহার প্রাণঢালা অভিনন্দন। পাঠক বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে ঈদুল আযহার ঈদের দাওয়াত নিয়ে  এসএমএস সম্পর্কিত একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনদের ঈদের অগ্রিম দাওয়াত দিতে পারবেন। আমাদের আজকের এই ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো দ্বারা আপনি সকলের মাঝে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো আপনাদের সকলের ভালো লাগবে এবং ঈদের শুভেচ্ছা জানাতে সাহায্য করবে।

মুসলিম জাতির জীবনে সব থেকে পবিত্র উৎসব হচ্ছে ঈদ। মুসলিম জাতির ঈদ উৎসব হচ্ছে দুটি। একটি হলো ঈদুল ফিতর অর্থাৎ রমজানের ঈদ অপরটি হচ্ছে ঈদুল আযহা অর্থাৎ কুরবানীর ঈদ। ঈদুল আযহা ও ঈদুল ফিতর এর মধ্যে বড় ঈদ হচ্ছে ঈদুল আযহা। এই ঈদ উপলক্ষে প্রতিটি মুসলিম নিজের পরিবারের কাছে ঈদের আনন্দ ও খুশি কাটাতে থাকে। ঈদুল আযহা উপলক্ষে প্রতিটি মানুষ তার বন্ধু-বান্ধব ও আত্মীয়দের মাঝে ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা আদান প্রদান করে থাকে। ঈদের দিন সকালে তারা ঈদের গোসল করে নতুন পোশাক পরিধান করে ঈদের নামাযের উদ্দেশ্যে ঈদগা মাঠে উপস্থিত হয়। নামাজ শেষে তারা ঈদের খুশি ভাগাভাগি করে থাকে। ঈদুল আজহার নামাজ শেষে তারা কুরবানী করে থাকে। মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টির জন্য কুরবানী করার মাধ্যমে তারা আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশী মাঝে কুরবানীর গোশত বিলিয়ে দিয়ে থাকে। ঈদ আমাদের সকলের মাঝে সাম্প্রদায়িক বন্ধন তৈরি করে দেয়। ঈদের মাধ্যমে আমরা সব রকম দুঃখ ভুলে নতুন আনন্দে মেতে থাকি।

ঈদের দাওয়াত নিয়ে এসএমএস

পাঠক বন্ধুরা আপনারা যারা ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো সম্পর্কে জানতে চাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই লেখাটি। আমরা আজকে আপনাদের জন্য ঈদের দাওয়াত নিয়ে এসএমএস সম্পর্কিত একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনদের মাঝে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের আজকের এই ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো দিয়ে আপনি আপনার আত্মীয়-স্বজন ও বন্ধুদের মাঝে ঈদের দাওয়াত জানাতে পারবেন । আপনি আমাদের আজকের এই ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন ।নিচে ঈদের দাওয়াত নিয়ে এসএমএস গুলো তুলে ধরা হলো :

শুভ রজনী, শুভ দিন,রাত পেরুলেই  ঈদের দিন। উপভোগ করবে সারাদিন,ঈদ পাবে না প্রতিদিন।দাওয়াত রইলো ঈদের দিন।
“ঈদ মোবারক”
ঈদ আসতে ২ দিন বাকি , এতো খুশী কোথায় রাখি , বলাটা খুব ইজি , ঈদের কাজে সবাই বিজি _ একটি বছর ঘুরে আসবে সেই দিন .. ঈদের খুশী বিলিয়ে দেওয়ার প্রস্ততি নিন – | অনেকেই বিজি ঈদের কাজে আনন্দটা সবার মাঝে,,
“ঈদ মোবারক”
আজকে খুশির বাধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে , শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে, সেই দিন আর নয় বেশি দুর, রমযান শেষ হলে কাটবে অপেখখার ঘোর,,
“ঈদ মোবারক”
যে দিন দেখবো ঈদের চাঁদ, খুশি মনে কাটাবো রাত, নতুন সাজে সাজব যেদিন, সে দিন হলো ঈদের দিন, আনন্দে কাটাবো সারা দিন!
“ঈদ মোবারক”

পাঠক বন্ধুরা পরিশেষে মহান রাব্বুল আলামিনের দরবারে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রার্থনা করছি আল্লাহ তা’আলা যেন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সারা বিশ্বের প্রতিটি মুসলিমের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি দান করেন আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: