Skip to content

ঈদের শুভেচ্ছা । ঈদ শুভেচ্ছা ২০২২

ঈদের শুভেচ্ছা বার্তা

আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আপনাদের জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। শুধু এভাবেই নয় আপনি আরও সুন্দরভাবে আপনার প্রিয় মানুষগুলোকে ঈদের শুভেচ্ছা প্রদান করতে পারবেন এক্ষেত্রে আমরা নিয়ে এসেছি ঈদকে কেন্দ্র করে সেরা কিছু শুভেচ্ছা যা আপনারা এই মুহূর্তে অনুসন্ধান করছেন। অনেকেই আকুল মানুষগুলোকে একটু আলাদাভাবে একটু ব্যতিক্রম ভাবে ঈদের শুভেচ্ছা প্রদান করতে চায় এক্ষেত্রে আমরা নতুন ছন্দ কথা মাধ্যমে সুন্দর কিছু ঈদের শুভেচ্ছা বাচ্চা তৈরি করেছি যেগুলো আপনি এসএমএস এর মাধ্যমে আপনার পছন্দের ব্যক্তিকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। পাশাপাশি বর্তমান সময়ে এই সুন্দর শুভেচ্ছা বার্তাগুলি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে সোশ্যাল মিডিয়ার বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকেন।

যাই হোক না কেন ঈদের শুভেচ্ছার প্রয়োজন হয়ে থাকলে আপনি এখান থেকে অবশ্যই উপকৃত হবেন বিষয়ভিত্তিক আলোচনা আপনাদের গুরুত্বপূর্ণ এই শুভেচ্ছা বার্তা প্রদান করার লক্ষে কাজ করেছি আমরা। এক্ষেত্রে এবারের ঈদে আপনারা যারা শুভেচ্ছাবার্তা কিংবা শুভেচ্ছা এসএমএস এর প্রয়োজনীয়তা অনুভব করছেন তারা অবশ্যই আমাদের সাথে থাকবেন বিষয়ের উপর গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে আপনাদের সহযোগিতার লক্ষ্যে বেশকিছু সুন্দর ও ছন্দের মাধ্যমে তৈরি শুভেচ্ছা পত্র প্রদান করা হবে।

ঈদ শুভেচ্ছা

ঈদ শুভেচ্ছা। ঈদকে কেন্দ্র করে অনেকেই ঈদ শুভেচ্ছা খুঁজে থাকেন অনলাইনে বিষয় ভিত্তিক তথ্য প্রদানের লক্ষে কাজ করেছে সুতরাং আপনারা যারা অনলাইন থেকে এই বিষয় সর্ম্পকে অনুসন্ধান করে আপনাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছে তারা সঠিক ওয়েবসাইটে অবস্থান করছেন। এক্ষেত্রে আমরা ঈদকে কেন্দ্র করে ঈদ শুভেচ্ছা নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে যেগুলো প্রদান করার লক্ষ্য রয়েছে এখানে সুতরাং আর দেরি নয় নিচে ঈদ শুভেচ্ছা প্রদান করা হলো।

বাঁকা চাঁদের হাসিতে দাওয়াত দিলাম আসিতে,
আসবে কিনা বাড়িতে ? খেতে দেবো হাড়িতে ।
আসতে যদি নাও পারো,
ঈদের দাওয়াত গ্রহন করো
। ঈদ মোবারাক ।

রং লেগেছে মনে, মধুর এই ক্ষনে,
তোমায় আমি রাঙিয়ে দিবো ইদের এই দিনে ।
      ঈদ মোবারাক

ঈদের এই খুশীর দিনে, তোমায় পড়ে মনে,
তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে,
তুমি দূরে গেলে কষ্ট গুলো বাড়ে ,
তাইতো তোমায় রেখেছি আমার মনের একটি কোনে ।
ঈদ মোবারাক

ঈদের শুভেচ্ছা বার্তা

একে অপরকে ঈদ মোবারক জানানোর জন্য যে এসএমএস গুলো ব্যবহার করা হয় সেগুলো কি আমরা ঈদের শুভেচ্ছা বার্তা বলে জেনে থাকি। অনেকেই রয়েছে যারা এই এসএমএস গুলো তে বিভিন্ন ধরনের সন্দেহ কথা যোগ করে সুন্দরভাবে মোবারক জানিয়ে থাকেন আবার অনেকেই শুধুমাত্র ঈদ মোবারক লিখে ঈদের শুভেচ্ছা প্রদান করে থাকেন তবে সকলেই একটু কথা বলার মাধ্যমে ঈদ মোবারক জানানো পছন্দ করে থাকেন তাইতো আমরা ঈদের শুভেচ্ছা বার্তা প্রদান করেছি বেশ কিছু ছন্দ ও কথার সমন্বয়ে আশা করছি এই বাচ্চা গুলো আপনাদের ভালো লাগবে ব্যবহার করতে পারবেন।

তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাক না কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক।

কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়। কিছু স্মৃতি নীরবে কেঁদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়। ঈদ মোবারক।

নতুন সকাল নতুন দিন। শুভ হোক ঈদের দিন। নতুন রাত বাকা চাঁদ। রঙিন হোক ঈদের রাত। ঈদ মুবারাক।

স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দুঃখ দূরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারক তোমার জন্য। ঈদ মোবারক।

ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।

দূরের মানুষ আসুক কাছে, কাছের জন থাকুক পাশে, মন ছুটে যাক তোমার টানে, নয়া চাঁদের আগমনে, কাটুক খুশি সবার মনে। ঈদ মোবারক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: