Skip to content

ঈদ নিয়ে মজার স্ট্যাটাস। ঈদ মোবারক ফেসবুক ক্যাপশন

ঈদ নিয়ে মজার স্ট্যাটাস

আমরা ফেসবুক সহ সোশ্যাল মিডিয়া গুলোতে আসলেই দেখতে পারি অনেক মজার স্ট্যাটাস গুলো। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা ঈদকে কেন্দ্র করে সেরা কিছু মজার স্ট্যাটাস আপনাদের মাঝে উপস্থাপন করব। সুতরাং আপনারা যারা ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো খুঁজছেন তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ মুক্ত আলোচনার মাধ্যমে আপনাদের সহযোগিতার লক্ষ্যে সেরা ঈদ মোবারক মজার স্ট্যাটাস গুলো প্রদান করেছি আমরা। অনেকেই এই ধরনের স্ট্যাটাস ফেসবুকে প্রদান করতে আগ্রহ প্রকাশ করেন তবে অনলাইন থেকে 20 টাকা সংগ্রহের জন্য অনুসন্ধান করে থাকলে খুব কমসংখ্যক ওয়েবসাইট মজার স্ট্যাটাস গুলো প্রদান করে থাকে এ ক্ষেত্রে অনেকেই স্ট্যাটাস সংগ্রহ করতে ব্যর্থ হয়।

তাইতো আজকের আলোচনায় আমরা আপনাদের সহযোগিতায় সেরা কিছু ঈদ মোবারক স্ট্যাটাস সংগ্রহ করার চেষ্টা করেছি এবং এক্ষেত্রে আমরা সফল হয়েছি আপনাদের মাঝে বাছাইকৃত সেরা মজার ঈদ মোবারক স্ট্যাটাস গুলো প্রদান করা হবে।

ঈদ নিয়ে মজার স্ট্যাটাস

অনেকেই রয়েছে যারা বিভিন্ন বিষয়ের উপর মজা করে থাকেন এক্ষেত্রে মজার মজার স্ট্যাটাস গুলো সোশ্যাল মিডিয়াতে ব্যবহার করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে থাকে। এমন ব্যক্তিদের সকলেই পছন্দ করে থাকেন এরা সবসময় হাসিখুশি থাকে তাইতো অনেকেই এমন ব্যক্তিদের সাথে বন্ধুত্বের সম্পর্কে জড়িয়ে পড়েন যেহেতু আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের জন্য মজার ঈদ মোবারক স্ট্যাটাস প্রদান করতে চেয়েছি সুতরাং আর দেরি নয় নিশ্চয়ই আপনাদের প্রয়োজনই ও স্ট্যাটাস তুলে ধরা হচ্ছে।

সপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!!

যে দিন দেখবো ঈদ এর চাঁদ খুশি মনে কাটাবো রাত নতুন সাজে সাজব সেদিন সেদিন হলো ঈদের দিন আনোন্দে কাটাবো সারা দিন! ঈদ মোবারক

রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
ঈদ মোবারক ।

তুমি হাসি খুশী থেকো
যেমন হাসি থাকে ফুলে,
দুনিয়ার সব দুঃখ যাক তোমায় ভুলে,
দুহাত উড়ায় আজ আকাশে
হয়ে যাও আজ পাখি
আজ হলো তোমার খুশীর ঈদ,

বৃষ্টি আসবে……
আর বাড়ির ছাদ ভিজবে না এমন কি হয় ?
চাঁদ উঠবে……
আর জসনা থাকবে না এমন কি হয় ?
বাগানে ফুল ফোটবে……
আর তুমি সুবাশ পাবে না এমন কি হয় ?
আর ঈদ আসবে……
তুমি দাওয়াতপাবে না এমন কি হয় ?
ঈদের দাওয়াত রইলো
ঈদ মোবারাক

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়
কিছু অনুভুতি মনের মাঝে থেকে যায়,
কিছু সৃতি গোপনে কাঁদায়,
শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয় ।
***** ঈদ মোবারাক *****

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি
তুমি পাহাড়ের গায়ে ঝরনার পানি,
তুমি বরষার এক পরশ বৃষ্টি,
তুমি মধ্য রাতের পূর্ণিমার চাঁদ,
তোমাকে জানাই ” ঈদ মোবারাক ”

ঈদ মোবারক ফেসবুক ক্যাপশন

ঈদকে কেন্দ্র করে অনেকেই সুন্দর সুন্দর ফেসবুক ক্যাপশন প্রদান করে থাকেন ফেসবুকে। এ ক্ষেত্রে অনেকেই আগ্রহ প্রকাশ করেন সুন্দর এই ক্যাপশনগুলো নিজের আইডি তে ব্যবহারের জন্য তবে তারা নিজেই সুন্দরভাবে ফেসবুক ক্যাপশন সাজিয়ে গুছিয়ে লিখতে ব্যর্থ এক্ষেত্রে এমন ব্যক্তিদের সহযোগিতার জন্য আমরা বাছাইকৃত নির্ধারিত সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস পার্থ ফেসবুক ক্যাপশন নিয়ে উপস্থিত হয়েছি আজকের আলোচনায় সুতরাং ক্যাপশন লেখার জন্য আপনাকে আর ভাবতে হবে না আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি ঈদ মোবারক ফেসবুক ক্যাপশন সংগ্রহ করতে পারবেন।

আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে, বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে। অগ্রিম ঈদ মোবারক…

মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি একদিন, ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের দিন, নদীর ধারে সাদা বক……তোমাকে জানাই অগ্রিম “ঈদ মোবারক”

বন্ধু তুমি অনেক দূরে, তাইতো তোমায় মনে পড়ে, সুন্দর এই সময় কাটুক খুশিতে, সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে। ঈদ মোবারক…

মন চাইছে কারো সাথে কথা বলি, মন চাইছে কোনো প্রিয়জনকে স্মরণ করি, ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি। “ঈদ মোবারক”

স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!!

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

নীল আকাশে ঈদ-এর চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হল খুশির দিন, দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদ-এর দিন টা তোমার হোক রঙিন..! . .*ঈদ মুবারক*

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে! খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে! সাজবে সবাই নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক। “ঈদ মোবারক”!

বাকা চাঁদের হাসিতে,
দাওয়াত দিলাম আসিতে,
আসতে যদি না পারও
ঈদ মোবারক গ্রহন করো..

ঈদ নিয়ে আসুক আনন্দ আর সুখ,
মুছে যাক সব বিসন্নতা আর দুঃখ।
হারিয়ে যাক হৃদয় আজ হাসির বৃন্দাবনে,
রেখে দিব তোমায় হৃদয়ের কোণে,
ঈদ মুবারাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: