Skip to content

ঈদ মোবারক 2022 ইউনাইটেড কিংডম

ঈদ মোবারক UK

আসসালামু আলাইকুম ইউনাইটেড কিংডম ইউকে বা যুক্তরাজ্য প্রবাসী মুসলিম ভাই বোন বন্ধুগণ আপনাদের সবাইকে আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন। আশা করছি মহান আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে অনেক ভালো রেখেছেন। প্রবাসী বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এলাম ঈদ মোবারক 2022 ইউনাইটেড কিংডম ইউ কে বা যুক্তরাজ্য সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের পোষ্ট থেকে আপনারা ঈদের অগ্রিম শুভেচ্ছা সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা প্রবাসে থেকেও আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের কে ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানাতে পারবেন। আশা করি আমার আজকের এই পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে।

ঈদ আমাদের জীবনের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। ঈদ উপলক্ষে মহান রাব্বুল আলামীন আমাদের সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি দান করে থাকেন। ঈদের আগমনে মুখরিত হয়ে ওঠে সারা বিশ্ব। ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ নতুন পোশাক ক্রয় করে থাকে। ঈদের আগমনে প্রতিটি মানুষ একে অপরকে অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে থাকে। প্রতিটি মানুষ একে অপরের মাঝে ঈদ মোবারক বলে ঈদের আনন্দ ভাগাভাগি করে থাকে। ঈদের মাধ্যমে পৃথিবীতে শান্তি নেমে আসে। ঈদের মাধ্যমে মানুষে মানুষে স্নেহ ও প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে যায়।

ঈদ মোবারক ইউনাইটেড কিংডম

অনেক বাংলাদেশী মুসলিম ভাই বোন আছেন যারা ইউনাইটেড কিংডম ইউকে বা যুক্তরাজ্য প্রবাস জীবন অতিবাহিত করছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট টি। প্রবাসী বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এলাম ঈদ মোবারক 2022 সম্পর্কিত একটি পোস্ট। অর্থাৎ আজকে আমরা ইউনাইটেড কিংডম বা ইউকে অর্থাৎ যুক্তরাজ্য প্রবাসী মুসলিম ভাই বোনদের জন্য নিয়ে এসেছি ঈদ মোবারক সম্পর্কিত বিভিন্ন ধরণের এসএমএস ঈদ নিয়ে ছন্দ ঈদের শুভেচ্ছা পিকচার ইত্যাদি নিয়ে বেশ কিছু তথ্য গুলো সুন্দর ভাবে তুলে ধরেছি। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের কে ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানাতে পারবেন। নিচে ঈদ মোবারক 2022 ইউনাইটেড কিংডম ইউকে বা যুক্তরাজ্য সম্পর্কিত স্টাটাস গুলো তুলে দেওয়া হলো:

ঈদ মোবারক UK স্ট্যাটাস, মেসেজ

আপনাদের সহযোগিতার লক্ষ্যে আমরা বাছাইকৃত সেরা কিছু স্ট্যাটাস এসএমএস নিয়ে উপস্থিত হয়েছে আজকে। সুতরাং আপনারা যারা ঈদ মোবারক এসএমএস স্ট্যাটাসগুলো অনুসন্ধান করছেন ইউকে থেকে তাদের জন্য এই পোস্টটি বিশেষ হতে চলেছে আমরা আপনাদের সহযোগিতার প্রচেষ্টা কাজ করেছি নিচে প্রদান করা হয়েছে ঈদ মোবারক স্ট্যাটাস ও মেসেজ।

সবার মধ্যেই ঈদের আনন্দ আসুক, সে গরিব হোক কিংবা ধনী হোক সবাই যেন এক সারিতে বসুক। আর এই আশাতে তোমাকে জানাতে চাই ঈদ মোবারক এর শুভেচ্ছা

আমাদের মাঝে ফিরে এসেছে সেই আনন্দের ঈদ। বিশেষ এই দিনটিতে মুছে যাক আমাদের মধ্যে যত আছে ক্লান্তি এবং জরা। হাসি খুশিতে ভরে উঠুক আমাদের জীবন, পূর্ণতা পাক সব মানুষের জীবনধারা।

ফুলের কাজ হল সুবাস দেওয়া, বৃষ্টি করবে আজ আমাদের মনচুরী, খুশি গুলো আজ হাসাবে আমাদের। তোমাকে জানাবো আজ ঈদ মোবারকের ফুলঝুরি। ঈদ মোবারক।

ফিরে এসেছে সেই খুশির দিন, তুমি কি জানো বন্ধু আজকে আমাদের ঈদের দিন। তোমার পাশে থাকা গরিব মানুষদের খবর নিও। ঈদের এই খুশির দিনে তাদেরকেও শুভেচ্ছা জানিও।

তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক।

বন্ধু তুমি অনেক দূরে, তাই তোমার কথা মনে পরে, সুন্দর এই সময় কাটুক খুশিতে, সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে,
“ঈদ মোবারক”।

ইসলামিক ঈদ স্ট্যাটাস

নতুন সকাল নতুন দিন। শুভ হোক ঈদের দিন।নতুন রাত বাকা চাঁদ। রঙ্গীন হোক ঈদের রাত।……….. ঈদ মোবারক …….

তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক

বন্ধু তুমি অনেক দূরে, তাই তোমার কথা মনে পরে, সুন্দর এই সময় কাটুক খুশিতে, সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে, “ঈদ মোবারক”

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে, অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে, সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে, শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

পরিশেষে মহান আল্লাহ তায়ালার কাছে আপনাদের সবার মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: