শুভেচ্ছা বার্তা

ঈদ মোবারক বাংলা এসএমএস| সেরা ঈদ মোবারক মেসেজ বাংলা ২০২২

আপনারা যারা ঈদ মোবারক বাংলা এসএমএস গুলো খুঁজছেন তাদের সহযোগিতার লক্ষ্যে আজকের গুরুত্বপূর্ণ পোস্ট। আজকের আলোচনায় আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সেরা কিছু ঈদ মোবারক এসএমএস যেগুলো কিনা বাংলায় লেখা । বাংলায় এই ধরনের এসএমএস গুলো খুব কমসংখ্যক ওয়েবসাইট দিয়ে থাকে এর পরেও আমরা বাছাইকৃত সেরা ঈদ মোবারক বাংলা মেসেজ গুলো প্রদান করব আপনাদের মাঝে। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থাকুন বিশদে আলোচনা আপনি সত্যিই উপকৃত হবেন।

ঈদ মোবারক মেসেজ গুলো একে অপরকে প্রেরণ করে থাকেন ঈদের শুভেচ্ছা জানানোর জন্য। এক্ষেত্রে ঈদ আমাদের মাঝে উপস্থিত হওয়ার সাথে সাথেই বিপুলসংখ্যক মানুষ অনলাইনে ঈদ মোবারক এসএমএস গুলো বাংলায় অনুসন্ধান করছেন তাই তো আজকে আমরা সেরা কিছু এসএমএস প্রদান করব আপনাদের মাঝে।

ঈদ মোবারক বাংলা এসএমএস

ঈদ মোবারক এসএমএস গুলো অনেকেই ইংরেজিতে প্রদান করে থাকে না আবার অনেকেই রয়েছে যারা আরবিতে লেখা ঈদ মোবারক এসএমএস প্রদান করেন তবে বেশি সংখ্যক মানুষ ঈদের এসএমএস গুলো বাংলাতে খুঁজে থাকেন। তাইতো আজকের আলোচনায় আমরা ঈদ মোবারক বাংলা এসএমএস নিয়ে এসেছি আপনাদের জন্য সুতরাং আপনারা যারা এই ধরণের তথ্যগুলো অনুসন্ধান করছেন তাদের জন্য সেরা কিছু ঈদ মোবারক বাংলা এসএমএস প্রদান করা হচ্ছে নিয়েছে।

এই ঈদ নবরূপ রাঙিয়ে দিকতোমার প্রতিটি মুহূর্ত,
সুন্দর সমৃদ্ধ হোক ,আগামীর দিনগুলো।
ঈদ মোবারক !

নীল আকাশের খামে ভরে,
সাদা মেঘের কাগজে করে,রঃধনুর রঙে লিখে
,দখিনা বাতাস কে দিয়েআমার মনের কথা পাঠালাম।
ঈদ মোবারক , My Friend !!

ঈদে যদি কর দাওয়াত !ভুলে যাব শত আঘাত !
সাত সমুদ্র দেবো পাড়ি !হোক না আমার যতই দেরি !
তবু যাবো তোমার বাড়ি !! ঈদ মুবারক !!

নতুন পোশাক পরে নিও!বেশি করে ঈদ নিও.
সেমাই খেও পেট ভরে,গুড়ো ফের মন ভরে.
ঈদ মোবারাক বলো,সবাইকে প্রান খুলে!
ঈদ মোবারক !!

কোন ফুল দিয়ে নয়,
কোন মালা দিয়ে নয়।
চোখের পানি দিয়ে নয়,
কোন গানের সুর দিয়ে নয়।
শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই,
ঈদের শুভেচ্ছা।

ইলিশ মাছের ৩০ কাটা,বোয়াল মাছের দাড়ি. মে এর ১৪ তারিখ,এস আমার বাড়ি.ছেলে হলে পাঞ্জাবি,মেয়ে হলে শাড়িকরবো বোরন বন্ধু তোমায়,আসবে আমার বাড়ি.ঈদ মোবারাক ২০২২ !!

আপনাকে এবং আপনার প্রিয়জনকে অগ্রিম ঈদ মোবারক শুভেচ্ছা! এই রমজান মৌসুমে সর্বশক্তিমান আমাদের আশীর্বাদ করুন এবং আমাদের সমৃদ্ধির দিকে নিয়ে যান।

আমার সকল প্রিয় বন্ধু ও পরিবারের সদস্যদের অগ্রিম ঈদ মোবারক। আল্লাহ আমাদের জীবনে জ্ঞান, শান্তি ও সমৃদ্ধি দান করুন। আমীন।

শেষ হতে চলেছে পবিত্র রমজান মাস। আমি আশা করি যে আমরা সবাই রমজান মাসে আমাদের অর্জিত জ্ঞানের অমূল্য রত্নগুলিকে বাস্তবে প্রয়োগ করব। আপনাদের সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

আমার সকল বন্ধু ও পরিবারকে অগ্রিম ঈদ মোবারক। হাসি, ভাল খাবার, এবং আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নিয়ে একটি সুন্দর ঈদ কাটুক সেই আশা করি।

ফুল ফুটেছে বনে বনে,,,,,,, ভাবছি তোমায় মনে মনে,,,,,, বলছি তোমায় কানে কানে,,,, ঈদের অনাবিল শুভেচ্ছা।
সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা,,।
ঐ দেখা যায় ঈদের চাঁদ ** বাড়ীয়ে দিলাম দুটি হাত ** মিস্টি মিস্টি হাসিতে ** দাওয়াত দিলাম আসিতে ****** ঈদ মোবারক।
ঝড় বৃস্টি রোদের দিন ** আসবে  কিন্তু  ঈদের দিন ** অপেক্ষা করবো **সারাদিন ** ঈদ পাবে না প্রতিদিন।
সাদা গোলাপ সবুজ পাতা**তোমাকে জানাই EID এর কথা**আসবে আমার বাড়িতে**বসতে দিব পিড়িতে। খাবে কিন্তু অল্প**করবো অনেক গল্প। %ঈদ মোবারাক%

সেরা ঈদ মোবারক মেসেজ বাংলা

বর্তমান সময়ে ঈদ মোবারক এসএমএসগুলো ব্যাপক রয়েছে এক্ষেত্রে সেরা ও সুন্দর ঈদ মোবারক এসএমএসগুলো খুঁজছেন অনেকেই তাইতো আমরা আপনাদের সহযোগিতায় বাছাইকৃত সেরা ঈদ মোবারক এসএমএস গুলো তুলে ধরার চেষ্টা করেছি। এক্ষেত্রে আপনারা ঈদ মোবারক সুন্দর সুন্দর এসএমএস গুলো অনলাইন থেকে সংগ্রহ করার জন্য আমাদের ওয়েবসাইটটি দেশে থাকলে নিচে থেকে সেরা ঈদ মোবারক এসএমএস গুলো সংগ্রহ করতে পারেন।

  •  আমাদের সমস্ত কষ্ট শান্তিতে প্রতিস্থাপিত হোক। আল্লাহর প্রতি আমাদের বিশ্বাস দিন দিন আরও দৃঢ় হোক। সবাইকে ঈদ মোবারক!
  • আসুন আমরা সর্বশক্তিমানের প্রতি কৃতজ্ঞ হই যে তিনি আমাদের প্রতি যে করুণা দেখিয়েছেন এবং আমাদের এই চমৎকার জীবন দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানাই। ঈদ মোবারক!
  • এই ঈদ হোক ভালোবাসা ভাগাভাগি করার এবং যত্ন নেওয়ার উপলক্ষ যাদের ভালোবাসা এবং যত্ন নেওয়া দরকার। সবাইকে ঈদ মোবারক!
  • অনেক সুস্বাদু খাবারের সাথে বন্ধু এবং পরিবারের সাথে ঈদ কাটানো একটি বিশুদ্ধ আশীর্বাদ; আপনার জীবনে যদি সেগুলি থাকে তবে নিজেকে ভাগ্যবান মনে করুন! ঈদ মোবারক।
  • যতক্ষণ তুমি আল্লাহর প্রতি বিশ্বাস রাখবে, ততক্ষণ কোনো মন্দ আপনার হৃদয়কে স্পর্শ করতে পারবে না এবং কোনো দুঃখই আপনার দিনকে নষ্ট করতে পারবে না। এই ঈদে আপনার জীবন আনন্দ এবং আনন্দে ভরে উঠুক! ঈদ মোবারক।
  • নতুন চাঁদ দেখা গেলেই শেষ হলো রমজান মাস। আল্লাহ আমাদেরকে রমজানের জ্ঞানের রত্নগুলোকে আমাদের দৈনন্দিন জীবনে প্রয়োগ করার তাওফীক দান করুন। শুভ ঈদুল ফিতর মোবারক।
  • যেহেতু সমস্ত মাসের মধ্যে পবিত্রতম মাস শেষ হতে চলেছে, আমি চাই আপনি জানুন যে আমি আপনার জন্য প্রার্থনা করছি যাতে আপনি সুস্বাস্থ্য এবং সুখী দিনগুলি নিয়ে আশীর্বাদ করেন। ঈদ মোবারক!
Back to top button
Close