ইসলামিক

ঈদ মোবারক শুভেচ্ছা বাণী, ঈদের সেরা শুভেচ্ছা বাণী ২০২২

ঈদ মোবারক শুভেচ্ছা বাণী। প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদের জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। বছর ঘুরে আবারও আমাদের মাঝে উপস্থিত হয়েছে তাই ঈদের আনন্দ ভাগাভাগি করতে শুভেচ্ছাবাণী এর প্রয়োজনীয়তা ব্যাপক। আমাদের মাঝে ঈদ উপস্থিত হয়ে থাকলে একে অপরকে শুভেচ্ছা প্রদান করা হয়ে থাকে এসএমএসের মাধ্যমে আর এই এসএমএসটি মূলত শুভেচ্ছাবাণী বলে পরিস্থিতি প্রদান করেছেন অনেকেই।

যাই হোক না কেন আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদের সেরা কিছু শুভেচ্ছা বাণী যেগুলো আপনি ব্যবহার করতে পারেন আপনার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব কিংবা পরিবারের মানুষজনের কাছে। একে অপরকে ঈদের শুভেচ্ছা প্রদানে এসএমএসের গুরুত্ব অপরিসীম এ ক্ষেত্রে অনেকেই কিভাবে ঈদের শুভেচ্ছা প্রদান করবেন এই বিষয় সর্ম্পকে ভেবে উঠতে না পেরে অনলাইন থেকে অনুসন্ধান করে থাকেন ঈদ মোবারক শুভেচ্ছা বাণী লিখে।

এবং এদের চাহিদার কথা চিন্তা করে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে নিয়ে এসেছি ঈদ মোবারক সেরা কিছু শুভেচ্ছা বাণী। এক্ষেত্রে একটি বিষয় আপনাদের মাঝে উল্লেখ করছি আপনাদের এই শুভেচ্ছায় পানির প্রয়োজন হয়ে থাকলে আমাদের পোষ্ট থেকে শুভেচ্ছা বাণী সংগ্রহ করতে পারেন।

ঈদ মোবারক শুভেচ্ছা বাণী

প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ অনলাইনে ভিড় জমাচ্ছেন ঈদ মোবারক শুভেচ্ছা বাণী অনুসন্ধান করে। এর কারণ আমাদের মাঝে উপস্থিত হয়েছে তাইতো ঈদের শুভেচ্ছা জানাতে শুভেচ্ছাবাণী অনুসন্ধান করে নিচ্ছেন অনেকেই। এক্ষেত্রে সকলেই চায় তাদের শুভেচ্ছাবাণী টি একটু ব্যতিক্রম সুন্দর ভাষায় ছন্দর ব্যবহারে লেখা থাকে এক্ষেত্রে আমরা বাছাইকৃত সেরা কিছু ঈদ মোবারক শুভেচ্ছা আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। আমি আশা রাখছি এক্ষেত্রে আমরা সফল সুতরাং আপনারা অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে সম্পূর্ণ শুভেচ্ছাবাণী পারবেন এক্ষেত্রে আপনার পছন্দের শুভেচ্ছাবাণী টি বেছে নেওয়া উত্তম বলে মনে করছি। নিচে ঈদের শুভেচ্ছা বাণী প্রদান করা হয়েছে।

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

এই এসএমএস, যার কাছে যাবি,
যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি,
লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি,
আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক

বলছি আমি আমার কথা,
ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,
আমার জীবনে অনেক চাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
এই কামনায় ঈদ মোবারক।

ঈদের সেরা শুভেচ্ছা এসএমএস

একে অপরকে ঈদ মোবারক জানাতে এসএমএস এর ব্যবহার করে থাকেন আর এসএমএস গুলো তে যে কথা গুলো উল্লেখ হয়ে থাকে সেগুলো কে মূলত অনেকেই ঈদ মোবারক শুভেচ্ছা বাণী লিখে থাকেন আবার অনেকেই ঈদ মোবারক এসএমএস বলে পরিচিতি দিয়ে থাকেন। যাই হোক না কেন আজকের আলোচনায় উভয় বিষয়ে তথ্য প্রদানের লক্ষ্যে কাজ করেছি আমরা বিষয়ভিত্তিক আলোচনা উপরোক্ত তথ্যের মাধ্যমে আপনারা ঈদ মোবারক শুভেচ্ছা বাণী সম্পর্কে জানতে সক্ষম হয়েছেন এবং এখান থেকে জানতে পারেন ঈদের শুভেচ্ছা এসএমএস। সুতরাং আপনার মূল্যবান সময় নষ্ট না করে নিজেই ঈদের সেরা শুভেচ্ছা এসএমএস গুলো প্রদান করা হচ্ছে।

১) ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
ঈদ মোবারক ।

(২) হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন, আসছে সবার খুশির দিন! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন| দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন, অপেক্ষায় থাকবো সারাদিন..

(৩) তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক।

(৪) আজকে খুশির বাঁধ ভেঙেছে,
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে,
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশি দূর,
রমযান শেষ হলে
কাটবে অপেখখার ঘোর।
ঈদ মোবারক

(৫) ফুল সুবাস দেয়, দৃষ্টি মনচুরি করে,
খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায় ,
আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানাই, ঈদ মোবারাক।

(৬) রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক।

(৭) সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
ঈদ মোবারক।

(৮)ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
ঈদ মোবারক।

(৯) কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়,  ঈদ মোবারক।

(১০) তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারক।

Back to top button
Close