ইসলামিক

উত্তর ২৪ পরগনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

রমজান মাস উপলক্ষে আমাদের এই নিবন্ধনে আপনাদের স্বাগতম জানিয়ে শুরু করছি রমাজান সম্পর্কিত গুরুত্বপূর্ণ আরো একটি আলোচনা। আজকের এই আলোচনায় আমরা সহযোগিতা করব উত্তর 24 পরগনা জেলায় বসবাস কিন্তু মুসলিম ব্যক্তিদের। রমজান মাস উপস্থিত হওয়ার সাথে সাথেই সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত তথ্য অনুসন্ধান করে থাকেন অসংখ্য মানুষ। এর মধ্যে রয়েছে উত্তর ২৪ পরগনা জেলায় বসবাসরিত অনেক মুসলিম ব্যক্তি। তাদের সহযোগিতার কথা চিন্তা করে আমরা আমাদের আলোচনায় নিয়ে এসেছি আলো শুধু এই জেলার সম্পূর্ণ রমাজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি।

সুতরাং আপনি যদি পুরো রমজান মাসে সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি বিশেষ সহযোগিতা প্রদান করতে সক্ষম আপনাকে। আমরা আপনাদেরকে পুরো রমজানের সময়সূচী বিশেষ সম্পর্কে জানিয়ে সহযোগিতা করার ইচ্ছে নিয়ে কাজ করেছি।

সেই ধারাবাহিকতায় সহজ ভাবে উপস্থাপন করছি দক্ষিণ ২৪ পরগনার স্থানীয় বাসিন্দাদের যারা বর্তমান সময়ে এই জেলায় অবস্থান করছেন। তাদের জন্য আমরা রমজানের সময়সূচি সম্পর্কিত বিষয়ে জানিয়ে সহযোগিতা করবো। সুতরাং আপনারা যারা এই জেলার রমজানের সময়সূচি সম্পর্কে জানতে চান আগ্রহের সাথে আমাদের সাথে থাকুন আমরা আপনাদের সুন্দরভাবে সময়সূচির তালিকাটি জানিয়ে সহযোগিতা করব।

উত্তর ২৪ পরগনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

 

আলোচিত এই জেলা থেকে আমাদের আলোচনায় যুক্ত হয়ে থাকলে অবশ্যই জানতে পারবেন পুরো রমজান মাসের সেহরি ও ইফতারের সময়। অনেকেই এই জেলা থেকে রমজানের সময়সূচী বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে। তাদের অনুসন্ধানের বিষয়টি মাথায় রেখে আমরা প্রতিনিয়ত কাজ করে থাকি আমাদের আজকের এই নিবন্ধনের মাধ্যমে উল্লেখ করব উত্তর 24 পরগনা জেলার রমজানের সম্পূর্ণ ক্যালেন্ডার। ২০২৪ সালের রমজানের উপর ভিত্তি করে তৈরিকৃত এই ক্যালেন্ডার থেকে পুরো ৩০ টি রোজার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:২৮ am ৪:৩৪ am ৫:৪৮ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:২৭ am ৪:৩৩ am ৫:৪৮ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:২৬ am ৪:৩২ am ৫:৪৯ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:২৫ am ৪:৩১ am ৫:৪৯ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:২৪ am ৪:৩০ am ৫:৫০ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:২৩ am ৪:২৯ am ৫:৫০ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:২২ am ৪:২৮ am ৫:৫০ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:২১ am ৪:২৭ am ৫:৫১ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:২০ am ৪:২৬ am ৫:৫১ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:১৯ am ৪:২৫ am ৫:৫১ pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button