Skip to content

এনজিও চাকরির খবর| সকল এনজিও চাকরির খবর ২০২২ All NGO Job Circular 2022

সকল এনজিও চাকরির খবর

এনজিও চাকরির খবর: প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা চাকরি করছেন কিন্তু চাকরি পাচ্ছেন না তারা অবশ্যই হতাশ হবেন না প্রতিদিন বিভিন্ন ধরনের চাকরির খবর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে আপনি আপনার ধৈর্য নিয়ে চেষ্টা করুন আশা করছি আপনি হতাশ হবেন না। এক্ষেত্রে চাকরির খবরগুলো নিয়মিত আপনাদের মাঝে তুলে ধরে থাকি আমরা। আজকের আলোচনায় আমরা এনজিওর চাকরির খবর নিয়ে উপস্থিত হয়েছি। আজকে আমরা বাংলাদেশের বিভিন্ন এনজিওর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনাদের জানানো চেষ্টা করব প্রতিনিয়ত আপডেট চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি গুলো তুলে ধরার জন্য আজকের এই আলোচনা। আজকের আলোচনার মাধ্যমে আমরা প্রায় সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানানোর চেষ্টা করব। এর মধ্যে উল্লেখযোগ্য বেশি গুরুত্ব প্রদান করা হবে আশা এনজিও এর নিয়োগ বিজ্ঞপ্তির উপর। পাশাপাশি বুড়ো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি তুলে ধরা হবে। এছাড়াও ব্রাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি পাশাপাশি পদক্ষেপ এনজিও এবং উদ্দীপনা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি গুলো তুলে ধরা হবে। সুতরাং এই সমস্ত এনজিওর পাশাপাশি এর বাইরে ও আরো ছোট ছোট অনেক এনজিও রয়েছে সেগুলো নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানার জন্য আমাদের আলোচনার সাথে থাকুন। আমরা চেষ্টা করব বর্তমান সময়ের সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আপনাদের মাঝে তুলে ধরতে।

বেসরকারি চাকরি রয়েছে অসভ্য এর মধ্যে বেতন সহ বিভিন্ন সুযোগ-সুবিধা সমৃদ্ধ চাকরি হচ্ছে এনজিও অন্যান্য বেসরকারি চাকরির থেকে তুলনামূলক অনেক বেশি বেতন প্রদান করে থাকে এনজিওগুলো। এক্ষেত্রে অনেকেই চাকরি সংগ্রহের জন্য এনজিওর প্রতি বেশ আগ্রহ প্রকাশ করে থাকেন তাই আমরা আজকে আমাদের আলোচনার মাধ্যমে এনজিওর সকল নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট তুলে ধরবো আপনাদের মাঝে। প্রতিদিনের আপডেট চাকরির খবর সম্পর্কে জানার জন্য আমাদের আলোচনাটি খুবই গুরুত্বপূর্ণ একটি আলোচনা। প্রতিনিয়ত এনজিওর আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে বিস্তারিত জানতে হলে আমাদের আলোচনার সাথে থাকতে পারেন। আপনাদের সহযোগিতার জন্য এনজিওগুলো নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আলাদাভাবে বিভক্ত করে আপনাদের মাঝে উপস্থাপন করা হবে এতে করে আপনি নিয়োগ বিজ্ঞপ্তির সকল শর্তগুলো সম্পর্কে জানতে পারবেন। একটি নিয়োগ বিজ্ঞপ্তি ক্ষেত্রে যে সমস্ত বিষয় সম্পর্কে জানার প্রয়োজন যেমন পূর্ব অভিজ্ঞতা পাশাপাশি শিক্ষাগত যোগ্যতা বয়সসহ এই সমস্ত বিষয়ের প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করা হয়ে থাকে তাই এই সমস্ত বিষয়ে আমরা নিয়োগ বিজ্ঞপ্তির মধ্যে প্রকাশ করব। সুতরাং পাঠক বন্ধুগণ আপনারা এনজিওয়ের চাকরি খুঁজে থাকলে প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইটটিতে আপডেট থাকুন আশা করছি আপনাদের এনজিওর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানাতে সক্ষম হব আমরা।

প্রতিনিয়ত এনজিওগুলো চাকরিতে নিয়ে থাকেন অর্থাৎ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকেন তবে অনেকেই এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে জানতে পারেন না এর ফলে অনেকেই চাকরি থেকে বঞ্চিত থাকেন আবার অনেকেই খুব সহজেই চাকরিতে যুক্ত হয়ে থাকেন আপডেট তথ্যগুলো সম্পর্কে জানার মাধ্যমে। সুতরাং চাকরির জন্য অবশ্যই আপনাকে প্রস্তুত থাকতে হবে এবং নিয়োগ প্রকাশের পরবর্তী সময়ে চাকরির জন্য প্রতিটি গ্রহন করতে হবে। সুতরাং আপনারা সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে চাইলে আমাদের সাথে থাকতে পারেন ।

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশের অনেক এনজিওগুলো অনেক বড় পরিসরে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। তবে এ নিয়োগ বিজ্ঞপ্তি গুলো প্রকাশ করলেও গ্রামগঞ্জ থেকে অনেকেই এ নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে জানতে পারেন না এর ফলে তাদের চাকরির সুযোগ হচ্ছে না। এক্ষেত্রে আমরা এনজিওর নিয়োগ বিজ্ঞপ্তি গুলোর প্রতি বিশেষ গুরুত্ব রেখেছি প্রতিনিয়ত আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আপনাদের মাঝে তুলে ধরার জন্য আজকের আলোচনাটি নির্ধারণ করেছি। বাংলাদেশ ে বেশ কিছু এনজিও রয়েছে যে এনজিওগুলোর সম্পর্কে আমরা সকলেই জানি না। এছাড়া অনেক নতুন নতুন এনজিও আসছেন এবং তারা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছেন যেখানে ভালো মানের বেতন নির্ধারণ করা হয়েছে। যাদের চাকরির প্রয়োজন রয়েছে তারা অবশ্যই এই সমস্ত এনজিওতে চাকরির জন্য আবেদন করতে পারেন আশা করছি আপনি সহজেই কোনো না কোনো এনজিওতে চাকরির সুযোগ পাবেন। আমরা বাংলাদেশের বেশ কিছু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি তুলে ধরব আমাদের আলোচনায় পৃথক পৃথকভাবে এনজিও নাম উল্লেখ করে নিয়োগ বিজ্ঞপ্তি গুলো তুলে ধরা হচ্ছে।

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশে আশা এনজিও বেশ সুনাম অর্জন করেছে। দীর্ঘদিন ধরে এই এনজিও সফলতার সাথে কাজ করে যাচ্ছেন। বর্তমান সময়ে তারা বাংলাদেশের সকল থানায় সকল পৌরসভায় সকল ইউনিয়নে প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। এক্ষেত্রে তাদের অনেক কর্মীর প্রয়োজন হয়ে থাকে আশা এনজিওতে বিভিন্ন সেক্টরে নিয়োগ নেওয়া হচ্ছে আর সে নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আপনাদের মাঝে পৌঁছে দেওয়ার জন্যই আমাদের আজকের আলোচনা। প্রতিবছর অনেক বড় সংখ্যার মানুষ আশা এনজিওতে চাকরি করার সুযোগ পাচ্ছেন। কিছুদিন পরপরই আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকেন আর সেই সমস্ত আপডেট নিউজ বিজ্ঞপ্তি গুলো আমরা আপনাদের মাঝে তুলে ধরব আগ্রহ নিয়ে কাজ করেছি। বাংলাদেশের সেরা একটি এনজিও হচ্ছে আশা আর এই আশা এনজিও তে চাকরির সুযোগ হচ্ছে অনেকেই এখন ব্যক্তি গুলো আমাদের আলোচনায় এসে থাকলে এখান থেকেই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল বিষয় সম্পর্কে জানতে পারেন আমরা নিয়োগ বিজ্ঞপ্তিতে সমস্ত বিষয় উল্লেখ করে থাকি এতে করে আপনি সমস্ত বিষয়ে জেনে চাকুরীর জন্য আগ্রহী হয়ে থাকলে আবেদন করতে পারেন।

আবেদনযোগ্য জেলা সকল জেলা
চাকরির ধরন এনজিও চাকরি
সময় ফুল টাইম
কোম্পানি আশা
শূণ্যপদ মেডিকেল অফিসার
পদের সংখ্যা ০২ জন
বয়সসীমা ১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস
আবেদনের শেষ তারিখ ২৫ আগস্ট, ২০২২ ইং

আশা এনজিও চাকরির খবর

আশা এনজিওর চাকরির খবর সম্পর্কে জানাতে আগ্রহী থেকে থাকলে এখান থেকে জেনে নিতে পারছেন আমরা আপডেট তথ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরব। সুতরাং আপনারা এনজিও তে চাকরির সুযোগ খুঁজে থাকলে আসা হতে পারে আপনার জন্য সেরা একটি চাকরি। আশা বিভিন্ন পদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকেন এই সমস্ত বিষয় সম্পর্কে জানার পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে নিচে আসা এনজিওর চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত খবরা খবর গুলো তুলে ধরা হচ্ছে।

খালি পদঃ মেডিকেল অফিসার কাম লেকচারার
পদের সংখ্যাঃ 
২টি
শিক্ষাগত যোগ্যতাঃ
 এমবিবিএস ডিগ্রি
মাসিক বেতনঃ
 ৫৫,০০০ টাকা

আশা এনজিও চাকরির খবর

আশা এনজিও চাকরির খবর

বুড়ো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্যুরো বাংলাদেশ এনজিও বর্তমান সময়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। খুব অল্প সময়ে সফল হয়েছেন এই এনজিও বর্তমান সময়ে এই এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছেন এবং তাদের নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত চাকুরীর বেতন খুবই ভালো সন্তুষ্ট জনক বেতন নিয়ে চাকরি করতে চাইলে আপনি চাকরি করতে পারেন বুড়ো বাংলাদেশ এনজিওতে। ব্যুরো বাংলাদেশ এনজিও বেশ কিছুদিন পরপরই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকেন নিয়োগ বিজ্ঞপ্তির মাঝে শিক্ষাগত যোগ্যতা পূর্বের অভিজ্ঞতা আছে কিনা এই সমস্ত বিষয়ে সহ বয়স ছাড়া বিভিন্ন বিষয়ে শর্ত তুলে ধরা হয়ে থাকে সেই সমস্ত শর্ত মেনে চাকরি করতে পারলে অবশ্যই আপনি চাকরির সুযোগ পাচ্ছেন এই জনপ্রিয় এনজিও তে। বর্তমান সময়ে বুড়ো বাংলাদেশ এনজিও যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন তার বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরছে নিচে।

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2022: বুরো বাংলাদেশ এর মাধ্যমে ক্ষুদ্র ঋণ, মাইক্রো-ক্রেডিট, সঞ্চয় ও স্বাস্থ্য সেবাসহ সকল কার্যক্রম সারা দেশব্যাপী প্রধান কার্যালয় ও শাখা অফিসের কার্যক্রম পরিচালনার লক্ষ্যে আগ্রহী পুরুষ/মহিলাদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরন বেসরকারি চাকরি
জেলা সকল জেলা
চাকরি এনজিও চাকরি
প্রতিষ্ঠান বুরো বাংলাদেশ
শূণ্যপদ হেলথ সুপারভাইজার
পদের সংখ্যা ১৮টি
শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখ ০৪ জুলাই, ২০২২
আবেদনের মাধ্যম ই-মেইল

বুরো বাংলাদেশ নিয়োগ 2022

পদের নামসমূহঃ হেলথ সুপারভাইজার, মেডিকেল এসিসট্যান্ট, হেলথ ট্রেইনার, মেডিকেল অফিসার
পদ সংখ্যাঃ ৭,৩,১,৬ টি
চাকরির ধরনঃ চুক্তিভিত্তিক

অভিজ্ঞতা ও শর্তাবলি

  • সরকার অনুমোদিত যেকোন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর/স্নাতক/এমবিবিএস সনদধারী
  • স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মসূচিতে প্রশিক্ষক হিসেবে কমপক্ষে ৩-৫ বছরের কাজের অভিজ্ঞতা
  • প্রশিক্ষণ মডিউল, হ্যান্ড আউট ও বিভিন্ন ধরনের প্রশিক্ষণ উপকরণ তৈরীর দক্ষতা
  • আইইসি ও বিসিসি উপকরণ উন্নয়ন তৈরীর দক্ষতা
  • অংশগ্রহণমূলক প্রক্রিয়ায় প্রশিক্ষণ, কর্মশালা আয়োজন, পরিচালনা ও সহায়তাকরণের সক্ষমতা
  • কর্মী তত্তাবধান, ফলোআপ ও কর্মী উন্নয়ন সক্ষমতা এবং স্বাস্থ্য বিষয়ক কর্মসূচি পরিবীক্ষণ করার সক্ষমতা থাকতে হবে
  • প্রতিবেদন তৈরী, ডকুমেন্টেশন ও কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ হতে হবে
  • অধিকতর অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য
  • বাস্তব অভিজ্ঞতাবিহীন প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই

ব্র্যাক এনজিও নিয়োগ ২০২২

বাংলাদেশের ব্যাপক সুনাম অর্জিত একটি প্রতিষ্ঠান হচ্ছে ব্রাগ এনজিও। এই এনজিও টি বিভিন্নভাবে দেশের দরিদ্র ব্যক্তিদের সহযোগিতা করে থাকেন এ ছাড়া তাদের সহযোগিতামূলক অনেক কর্মসূচি রয়েছে এই সমস্ত বিষয়ের উপর ভিত্তি করে বাংলাদেশের ব্যাপক জনপ্রিয় একটি এনজিও প্রতিষ্ঠান হচ্ছে। বাংলাদেশের প্রায় সকল জায়গায় ব্র্যাকের প্রতিষ্ঠান রয়েছে সুন্দরভাবে তাদের এই এনজিও টি পরিচালনা করছেন এক্ষেত্রে প্রতিনিয়ত ব্রাক এনজিওতে অনেকেই চাকরির সুযোগ পাচ্ছে তাদের অনেকগুলো সেক্টর রয়েছে প্রায় সকল সেক্টরে চাকুরীর সুযোগ হয়ে থাকে। অন্যান্য এনজিও থেকে তুলনামূলক বেতন কিছুটা বেশি হয়ে থাকে ব্রাক এনজিও তে এক্ষেত্রে সকলের আগ্রহ থেকে থাকে ব্রাক এনজিওতে চাকরি করার তবে আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে অনেকেই জানতে সক্ষম নয় এক্ষেত্রে তারা আবেদন করতে ব্যর্থ। এমন ব্যক্তিগণ আমাদের আলোচনার ওয়েবসাইটের সাথে থেকে আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে জানতে পারবেন আমরা আমাদের আলোচনার মাধ্যমে এখানে ব্রাকের নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করে থাকি।

  • চাকরি দাতা প্রতিষ্ঠানঃ ব্র্যাক এনজিও
  • অফিসিয়াল সাইটঃ https://brac.net
  • আবেদনযোগ্য জেলাঃ সব জেলা
  • চাকরির ধরনঃ প্রাইভেট/বেসরকারি
  • চলমান পদঃ ১০টি
  • পদের সংখ্যাঃ অসংখ্য জন
  • বয়সের সীমাঃ ১৮-৩৫ বছর
  • আবশ্যিক শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর
  • আবেদনের শেষ সময়ঃ ৩১-০৮-২০২২ ইং
  • আবেদনের করা যাবেঃ ব্র্যাকের ওয়েবসাইট/বিডিজবস

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২২

নতুন একটি এনজিও তবে সবকিছু মিলে অনেক ভালো বর্তমানে বাংলাদেশে ব্যাপক পরিচিতি অর্জন করতে সক্ষম নয় এরপরেও বেশ কিছু জায়গায় তাদের জনপ্রিয়তা রয়েছে এক্ষেত্রে তারা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকেন আর এই এনজিও তে অনেকেই চাকরি প্রয়োজনীয়তার কারণে চাকরি করার আগ্রহ প্রকাশ করে থাকেন তাই তো আমরা আজকের আলোচনায় এই পদক্ষেপ এনজিওর চাকরির বিজ্ঞপ্তি নিয়ে উপস্থিত হয়েছি নিয়োগ বিজ্ঞপ্তি থেকে চাকরি করতে আগ্রহী থেকে থাকলে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে পারেন এবং আবেদন করে চাকরির সুযোগ করে নিতে পারেন আমাদের আলোচনায় আমরা প্রতিনিয়ত আপনাদেরকে আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে জেনে। প্রতিনিয়ত চাকরির জন্য আবেদন করতে পারেন এক্ষেত্রে আপনি অবশ্যই চাকরির সুযোগ পাবেন বলে আশা রাখছি নিচে তুলে ধরা হচ্ছে পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি।

প্রতিষ্ঠানের নাম  পদক্ষেপ এনজিও
চাকরি ধরন এনজিও নিয়োগ
পদের সংখ্যা ৫ জন
পড়াশোনার যোগ্যতা  স্নাতক ডিগ্রী ধারী
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল গোপালগঞ্জ এর যেকোন উপজেলাতে
বেতন স্কেল ২২০০০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা  ৪৫ বছর
আবেদনের নিয়ম সরাসরি/ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.padakhep.org
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১২ জুলাই ২০২২

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস্য বিজ্ঞান বিষয়ে ন্যুনতম স্নাতক ডিগ্রী ধারী হতে হবে। উক্ত বিষয়সমূহে স্নাতকোত্তর ডিশ্রীধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: সর্বসাকূল্যে মাসিক মোট বেতন ২২,০০০/- টাকা এবং যাতায়াত (মোটর সাইকেল জ্বালানী ও রক্ষণাবেক্ষণ) ও মোবাইল (ইন্টারনেটসহ) ভাতা পবে। এছাড়া বছরে দুটি বোনাস যা মাসিক মোট বেতনের ৫০% এবং বৈশাখী ভাতা যা মাসিক মোট বেতনের ১০% প্রাদান করা হবেন।

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ: 

  • সর্বোচ্চ ৩৫ বছর। যোগ্যতর প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
  •  মাঠ পর্যায়ে লাইভলিহভ কার্যক্রম (কৃষি বিষয়ক আয়বর্ধনমূলক) বাস্তবায়নে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
  • . কম্পিউটারে এর কাজ জানা আবশ্যক।
  •  বাংলা ও ইংরেজিতে প্রতিবেদন লেখায় পারদর্শি হতে হবে।
  •  শারীরিকভাবে সুস্থ, কর্মক্ষম, সাবলীল এবং উন্নত চারিত্রিক গুণাবলী সম্পন্ন হতে হবে, গ্রামীণ পরিবেশে অবস্থান করে অতিদূর্গম/হাওর/চরাঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে, মোটর সাইকেল চালানোর পারদর্শিতা থাকতে হবে।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদন

আবেদনের শর্তাবলীঃ

  • সরাসরি বা ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে।
  • খামের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।
  • শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষার সময়সূচী দরখাস্তে (সিভিতে) প্রদত্ত মোবাইল নম্বরে অবহিত করা হবে।
  • লিখিত পরীক্ষায় অংশগ্রহণের দিন পরীক্ষার ফি বাবদ নগদ ২০০/- টাকা (অফেরৎযোগ্য) জমা দিতে হবে।
  • যে কোন আবেদনপত্র গ্রহণ/বাতিল এবং নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী সংযোজন/শিখিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  • নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।
  • প্রার্থীর আপনজন/আত্মীয়দের মধ্যে থেকে আরো দুইজন ব্যক্তিকে (সরকারী/আধা সরকারী/বেসরকারী চাকুরীজীবী) সংস্থার নির্ধারিত ফরমে গ্যারান্টার হতে হবে।
  • কোন প্রার্থী কোন ক্ষেত্রে ভুল তথ্য প্রদান অথবা সত্য গোপন করলে নিয়োগ পাবার পরও যে কোন সময় তার নিয়োগ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করবেন।

উদ্দীপনা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

অনেকের কাছে এই এনজিওর নাম নতুন মনে হতে পারে। তবে এটি মোটেও নতুন একটি এনজিও নয় তবে বিভিন্ন অঞ্চলে এটি নতুন অফিস সহ কার্যক্রম পরিচালনা করছে। এক্ষেত্রে নিতে হচ্ছে নতুন কর্মী অর্থাৎ তারা প্রকাশ করছে নিয়োগ বিজ্ঞপ্তি আর এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আপনাদের মাঝে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্য নিয়ে কাজ করছি আমরা। যেহেতু এই এনডিওটি বেশ জনপ্রিয় নয় তাই অনেক চাকরির খবর এর মধ্যে এর খবর ছাপানো হয় না। এক্ষেত্রে যারা এনজিওতে চাকরি করার জন্য আগ্রহী তারা তেমনভাবে চাকরি সুযোগ পাচ্ছে না কিন্তু আমরা আপনাদের সহযোগিতার জন্য এই নতুন এনজিও উদ্দীপনায় চাকরির সুযোগ করে দেওয়ার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে উপস্থিত হয়েছি।

প্রতিষ্ঠান উদ্দীপন এনজিও
চাকরির ধরন এনজিও চাকরি
জেলা সকল জেলা
শিক্ষাগত যোগ্যতা জেএসসি থেকে বিএ
পদ ০২ টি
নিয়োগ সংখ্যা ১৫৫ জন
আবেদনের মাধ্যম ডাকযোগে
আবেদনের শেষ তারিখ ১৬ মে ২০২২
ওয়েবসাইট uddipan.org

উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • পদের নাম: সিনিয়র প্রোগ্রাম অফিসার (এসপিও) ও শাখা ব্যবস্থাপক, ক্ষুদ্র ঋন কর্মসূচী
  • পদ সংখ্যা: ১০৫ টি
  • মাসিক বেতন: ২৬,৭৪০ টাকা
  • সুযোগ-সুবিধা
    1. মোটর সাইকেল ভাতা: ২,১০০/-
    2. দায়িত্ব ভাতা: ৪৫০/-
    3. মোবাইল বিল: ৫০০/-
  • পদের নাম: ফার্ষ্ট প্রোগ্রাম অফিসার (এফপিও) ও শাখা হিসাব রক্ষক (অর্থ ও হিসাব)
  • পদ সংখ্যা: ৫০ টি
  • মাসিক বেতন: ২৩,৩৭৯ টাকা
  • শিক্ষাগত যোগ্যতা: বানিজ্য স্নাতক পাশ
  • বয়স: ৩২ বছর
  • অভিজ্ঞতা: কম্পিউটারে এমএস ওয়ার্ড ও এক্সেলে কাজের দক্ষতা থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: