Game

এনিহিলেশন গেম। বাংলাদেশের প্রথম ব্যাটেল রয়েল গেম

অ্যানিহিলেশন হচ্ছে বাংলাদেশের প্রথম ব্যাটেল রয়েল গেম। এই গেমটি সম্পর্কে আমরা সকলেই জানি এটি বাংলাদেশের তৈরি হচ্ছে দীর্ঘদিন ধরে। বেশ কিছুদিন পূর্বে এই গেমটির ট্রেইলার সম্পর্কে আমরা জেনেছি। এই গেমটি ট্রেইলরটি প্রকাশ করেছেন এবং অনেকেই এটি খেলেছেন। সেখানে একটা এলিয়েনের মত দেখিয়েছেন। যেটিকে আপনাদের মারতে হবে। ব্যাটেল রয়েল গেম গুলো সম্পর্কে আমরা কমবেশি সকলেই জেনে থাকি। ফ্রী ফায়ার পাবজি এর মত এটিও একটি গেম যেটি অনলাইন সংযোগের মাধ্যমে খেলতে হবে এবং গেমে থাকা আপনাদের টিম আপনাদের সাথে কথা বলতে পারবে। এই গেমটি তৈরিকারক কোম্পানি তাদের অফিসিয়াল পেজে বিভিন্ন ধরনের আপডেট চালিয়ে থাকেন আমরা দীর্ঘদিন ধরে দেখে আসছি খুব শীঘ্রই আসছে এই ধরনের কিছু তথ্য। কিন্তু তারা এখন পর্যন্ত ডেট প্রকাশ করতে সক্ষম হয়নি তবে কিছুদিন আগে তারা একই ডেটে আমাদের মাঝে প্রকাশ করেছেন সেটি সম্পর্কে জানতে পারব এখানে। এছাড়াও এই গেমটি সংক্রান্ত অনেক তথ্য রয়েছে সেগুলো নিয়ে আমরা আলোচনা করবো।

সুতরাং আপনি যদি এই গেমটি সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনি গেমটি সংক্রান্ত কিছু তথ্য জানতে পারবেন।

অ্যানিহিলেশন গেম

এটি মূলত গেমটির নাম যেমন ফ্রী ফায়ার পাবজি। এই গেমটি সম্পূর্ণ বাংলাদেশে তৈরি বাংলাদেশের রাস্তাঘাট এর রূপ দেওয়া হয়েছে গেঞ্জির ভিতরে। যেহেতু গেম টি এখনো পাবলিশ করা হয়নি। সুতরাং এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব নয়। তাদের এনিমেশন এবং ট্রেইলার সম্পর্কে আমরা বিস্তারিত জেনেছি। সবদিক থেকে ভালো বলতে হয় এর কারণ। এই গেমটিতে প্রথমেই যে ধরনের গ্রাফিক্স দেওয়া হয়েছে সেটি যথেষ্ট। তবে বর্তমান সময়ের ফ্রী ফায়ার পাবজি প্লেয়াররা হয়তো এর গ্রাফিক্স নিয়ে একটু হতাশ হবেন। তাদের উদ্দেশ্যে জানিয়ে রাখি আপনাদের ফ্রী ফায়ার এবং পাবজি গেম গুলো শুরুর দিকে এর থেকে অনেক গুণে খারাপ গ্রাফিক্স নিয়ে এসেছিলেন। এবং ধীরে ধীরে আপডেটের মাধ্যমে তাদের গ্রাফিক্স উন্নত করেছেন আশা করি অ্যানিহিলেশন গেমটিও তাই করবে। বাংলাদেশের রাস্তায় যেমন অটো সিএনজি সহ দেওয়ালে ব্যানার পোস্টার লাগানো থাকে তেমনি ভাবে এই গেমটির ভিতরেও দেওয়া হয়েছে। এছাড়াও রাস্তার মোড়ে ফুটপাতের দোকান সহ বাংলাদেশের বন-জঙ্গল তুলে ধরা হয়েছে এই গেমটিতে।

অ্যানিহিলেশন রিলিজ ডেট

আমরা দীর্ঘদিন ধরে শুনে আসছি খুব শীঘ্রই আসতে চলেছে ইনহেলেশন গেম খুব তারাতারিই আপনাদের মাঝে চলে আসবে বাংলাদেশের তৈরি ব্যাটেল রয়েল গেম আর অল্প কিছু দিনের মধ্যে আসবে এই গেমটি এধরনের কথা গুলো। কিন্তু অফিশিয়ালি ভাবে কখনোই এটি রিলিজ ডেট সম্পর্কে জানানো হয়নি। তবে এবার রিলিজ ডেট দেওয়া হয়েছে এই গেমটির। অ্যানিহিলেশন তৈরি কোম্পানি তাদের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে জানিয়েছেন 6 ডিসেম্বর 2021 সালে পাবলিকলি লঞ্চ হবে এই গানটি। যেহেতু এটি একটি অফিশিয়াল নিউজ সুতরাং আমরা অবশ্যই এটি বিশ্বাস করতে পারি। হয়তো খুব শিগ্রই আমাদের মাঝে এই গেমটি আসতে চলেছে এই গেমটি নির্দিষ্ট তারিখে।

অ্যানিহিলেশন কিভাবে খেলবেন

বাংলাদেশের তৈরি প্রথম ব্যাটেল রয়েল গেম হিসেবে অনেকেই এটি ডাউনলোড করবেন। এদের মধ্যে অনেকেই রয়েছে যারা এই ব্যাটেল রয়েল গেম গুলো সম্পর্কে জানেনা। তারা মোটামুটি সমস্যায় পড়বেন এটি খেলতে গিয়ে। অপরদিকে আপনি পাবজি অথবা ফ্রী ফায়ার খেলে থাকলে এমন সমস্যার সম্মুখীন হবেন না। সকল বিষয়ে বুঝে খুব সুন্দর ভাবে খেলতে পারবেন বলে মনে করছি। গেমটি সুন্দর ভাবে খেলার জন্য এর সিটিং খুবই গুরুত্বপূর্ণ আপনি যদি আপনার আঙ্গুলের পজিশন অনুযায়ী এর সেটিং গুলো সাজিয়ে নিতে পারেন তাহলে আপনার জন্য খুব সহজ হবে এটি খেলতে।
গেমটির রিলিজ হলে আমরা অবশ্যই এর সিটিং সহ বিস্তারিত তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হবো। আশা করি এই গেমটি সম্পর্কে তথ্য দিয়ে আপনাদের সাহায্য করতে পেরেছি বিস্তারিত তথ্যের জন্য অপেক্ষা করুন। এতটা সময় আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Back to top button
Close