টেলিকম

এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ ।

সমস্ত এয়ারটেল প্রেমীদের জন্য নতুন এয়ারটেল ইন্টারনেট ২০২১অফার । এই এয়ারটেল ইন্টারনেট প্যাকটি এমন ব্যবহারকারীদের জন্য যারা
এয়ারটেল এমবি অফার এবং এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ ২০২১ খুঁজছেন। এই পোস্টে আমরা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রদত্ত সমস্ত
এয়ারটেল ইন্টারনেট অফার তালিকা নিয়ে আলোচনা করব। আমরা আশা করি এটি আপনাকে আপনার নিখুঁত ইন্টারনেট প্যাকটি চয়ন করতে সহায়তা করবে।

এয়ারটেল সারা বাংলাদেশে তার পরিষেবা দিয়েছে। তাদের নেটওয়ার্ক গ্রামীণ অঞ্চলের তুলনায় শহুরে লোকেশনগুলিতে খুব দ্রুত। ফলস্বরূপ,
তারা বাংলাদেশের প্রতিটি শহরে খুব জনপ্রিয়। সমস্ত ইন্টারনেট অফার সমস্ত এয়ারটেল গ্রাহকদের জন্য উপলব্ধ। আমরা আমাদের ওয়েবসাইটে
নিয়মিত এই অফারগুলির তালিকা আপডেট করি। এই এয়ারটেল এমবি অফার তালিকা আপনার জন্য খুব সহায়ক হবে।

চেক করুন: টেলিটক ইন্টারনেট প্যাকেজ 2021

এয়ারটেল তার গ্রাহকের জন্য একটি দুর্দান্ত এয়ারটেল ইন্টারনেট অফার 2021 চালু করেছে। এই ইন্টারনেট প্যাকেজগুলি এখানে বিভিন্ন ভলিউম এবং মূল্যে পাওয়া যায়।
আপনি এখানে খুব সহজেই প্রয়োজনীয় ইন্টারনেট প্যাকেজ পেতে পারেন। এখান থেকে আপনি এয়ারটেল ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোডটি ব্যবহার
করে আপনার পছন্দসই ইন্টারনেট দ্রুত কিনতে পারবেন।

সুচিপত্র
এয়ারটেল ইন্টারনেট অফার ২০২১
এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ – স্বল্প মেয়াদী
এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ
এয়ারটেল এমবি অফার
500 এমবি অফার এয়ারটেল
এয়ারটেল ইন্টারনেট প্যাক ২০২১
এয়ারটেল 1 জিবি অফার
এয়ারটেল 1 জিবি 22 টাকা
এয়ারটেল 1.5 জিবি 38 টাকা অফার
1.5 জিবি 89 টাকা
এয়ারটেল ইন্টারনেট অফার 2021 অ্যাক্টিভেশন কোড
2 জিবি 44 টাকা এয়ারটেল অফার
এয়ারটেল 2 জিবি 59 টাকা অফার
এয়ারটেল 3 জিবি 54 টাকা অফার
3 জিবি 104 টাকা অফার
এয়ারটেল 5 জিবি 129 টাকা অফার
5 জিবি 159 টাকা এয়ারটেল অফার – 10 দিন
এয়ারটেল 5 জিবি অফার অ্যাক্টিভেশন
7 জিবি এয়ারটেল ইন্টারনেট অফার
এয়ারটেল 10 জিবি অফার 101 টাকা
10 জিবি + 500 মিনিট 45 দিন 45
এয়ারটেল 30 জিবি ইন্টারনেট প্যাকেজ
এয়ারটেল সোশ্যাল প্যাক
এয়ারটেল এফবি প্যাক 3 জিবি 39 টাকা
এয়ারটেল 1 জিবি 12 টাকা অফার
পিইউবিজি 1 জিবি 33 টাকা অফার
এয়ারটেল আইএমও প্যাক
এয়ারটেল ইন্টারনেটের ভারসাম্য কীভাবে পরীক্ষা করবেন?
এয়ারটেল ইন্টারনেট অফার 2021
এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ – স্বল্প মেয়াদী
এই পৃষ্ঠায়, এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ স্বল্প মেয়াদে দৈনিক ইন্টারনেট প্যাক এবং সাপ্তাহিক ইন্টারনেট প্যাক অন্তর্ভুক্ত রয়েছে। নীচের ইন্টারনেট অফার তালিকা থেকে আপনি খুব সহজেই আপনার নিখুঁত এয়ারটেল এমবি অফারটি চয়ন করতে পারেন ।

এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ
এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজে সমস্ত মাসিক এয়ারটেল ইন্টারনেট প্যাক এবং সাপ্তাহিক এয়ারটেল ইন্টারনেট প্যাক অন্তর্ভুক্ত রয়েছে। নীচের ইন্টারনেট অফার তালিকার তালিকা থেকে আপনি এখনই আপনার নিখুঁত এয়ারটেল ইন্টারনেট অফারটি বেছে নিতে পারেন ।

এয়ারটেল এমবি অফার
এয়ারটেল বেশিরভাগ সময় এয়ারটেল এমবি অফারের চেয়ে এয়ারটেল জিবি অফার দিতে পছন্দ করে। সংস্থাটি মাঝে মাঝে তার নিয়মিত গ্রাহকদের জন্য কয়েকটি এমবি অফার সরবরাহ করে।

আরও চেক করুন: বাংলালিংক 1 জিবি অফার 31Tk

500 এমবি অফার এয়ারটেল
আপনি এয়ারটেল 500 এমবি ইন্টারনেট 2021 এয়ারটেল ইন্টারনেট অফার থেকে কেবল 29 টাকায় কিনতে পারবেন you যদি আপনি এই অফারটি 3 দিনের জন্য কিনতে চান তবে আপনাকে অবশ্যই ইউএসএসডি কোড ডায়াল করতে হবে। এটি সকল ব্যবহারকারীর জন্য একটি খুব জনপ্রিয় ইন্টারনেট অফার। আপনি যদি স্বল্প মেয়াদে ইন্টারনেট অফার সন্ধান করছেন তবে এটি আপনার জন্য সেরা অফার।

এই অফারটি কিনে গ্রাহক 500 এমবি ইন্টারনেট পাবেন। এই অফারটি সক্রিয় করতে, আপনি * 123 * 025 # ডায়াল করতে পারেন। অথবা এই অফারটি সরাসরি 29 টাকায় সরাসরি কিনতে লোড করুন। সময়কাল 72 ঘন্টা। আপনি 2 জি, 3 জি এবং 4 জি নেটওয়ার্কে ডেটা প্যাকটি ব্যবহার করতে পারেন।

অ্যাক্টিভেশন কোড: * 123 * 025 #

এয়ারটেল ইন্টারনেট প্যাক 2021
এয়ারটেল ইন্টারনেট প্যাক 2021 এ আপনি এখানে সস্তা দামে সেরা ইন্টারনেট ডিল পেতে পারেন। আপনি যে কোনও মুহুর্ত উপভোগ করতে পারেন, একটি দুর্দান্ত ইন্টারনেট প্যাক দিয়ে আপনার সমস্ত বন্ধুদের সাথে সমস্ত কিছু ভাগ করতে পারেন। তারা তাদের মূল্যবান গ্রাহকদের জন্য অনেকগুলি ইন্টারনেট প্যাকেজ সরবরাহ করছে। এই এয়ারটেল ইন্টারনেট প্যাকগুলি নীচে আলোচনা করা হয়েছে।

আরও যাচাই করুন: জিপি 1 জিবি 14 টাকা অফার

এয়ারটেল 1 জিবি অফার
এয়ারটেল 1 জিবি অফারে বিভিন্ন টাইম ফ্রেম অনুযায়ী অনেকগুলি ইন্টারনেট প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে। আমরা এয়ারটেল ইন্টারনেট অফার 2021 এ 1 জিবি অফার নিয়ে আলোচনা করব You আপনি এই অফারের বিশদ জানতে পারবেন। আমরা এই ধরণের অফারগুলি সম্পর্কে নিম্নলিখিত বিবরণ প্রকাশ করেছি।

এয়ারটেল 1 জিবি 22 টাকা
এয়ারটেল তার 4 জি নেটওয়ার্কের জন্য 1GB 22 টাকার অফার চালু করেছে। আপনি যদি ইন্টারনেট অফারটি সক্রিয় করতে চান তবে এটি সক্রিয় করুন। এটি 4 জি সিমের জন্য প্রযোজ্য। আপনি দ্রুত নিজের জন্য এই সেরা ইন্টারনেট প্যাকেজটি কিনতে পারেন। অফারটির দাম 22 টাকা এবং 3 দিনের মধ্যে শেষ হয়। আপনি ইউএসএসডি কোড ডায়াল করতে পারেন। এই অফারটি পেতে আপনি * 123 * 022 # টিপতে পারেন। সময়কাল 03 দিন।

অ্যাক্টিভেশন কোড: * 123 * 022 #

এয়ারটেল 1.5 জিবি 38 টাকা অফার

Back to top button
Close