Skip to content

এয়ারটেল সিমে ৯ টাকায় ১ জিবি নিয়ে নিন। খুব সহজেই

১ জিবি ৯ টাকা

আজকে আমরা কথা বলবো এয়ারটেল সিমের 1gb ইন্টারনেট অফার সম্পর্কে। যেটি এই সিম অপারেটর কোম্পানিটি গ্রাহকদের জন্য শুধু মাত্র 9 টাকা নির্ধারণ করেছেন। এই অফারটি সম্পর্কে অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন কিন্তু সঠিক তথ্য একত্রে কোথাও পাচ্ছে না। তাই আমরা এই পোষ্টের মাধ্যমে এই অফারটি সম্পর্কে বিস্তারিত সকল তথ্য তুলে ধরবো। অর্থাৎ আপনি যদি এয়ারটেল সিম ব্যবহারকারী হয়ে থাকেন কিংবা এয়ারটেল সিমে ইন্টারনেট ব্যবহার করে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। অনেকেই এই অফারটি কে নিয়ে অনেক মন্তব্য করে থাকেন। অনেকেই আবার মনে করেন এটি একটি ভুল অফার এ ধরনের কোনো অফার এয়ারটেল এ নেই। আজকে এই পোস্টে আমরা সকল প্রশ্নের উত্তর দেবো এবং বলে দেবো কারা এই অফারটি পাবেন এবং কিভাবে এই অফারটি নেবেন। অফারটির মেয়াদ, ব্যালেন্স চেক কোড এবং কিভাবে অফারটি একটিভ করবে। একটিভ কোড সহ বিস্তারিত তথ্য দেওয়া থাকবে এই পোস্টে।

আমাদের মধ্যে প্রায় অনেকেই এয়ারটেল সিম ব্যবহার করে থাকি। এটি একটি জনপ্রিয় সিম। মূলত এয়ারটেল তাদের গ্রাহকদের সুবিধার জন্য এই অফারটি দিয়েছেন। এই অফারটি নিতে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ে নিন।

এয়ারটেল ১ জিবি ৯ টাকা

9 টাকায় 1 জিবি এই অফারটি মেয়াদ রয়েছে তিন দিন। অফারটি সম্পর্কে বিস্তারিত তথ্য এখানে পেয়ে যাবেন। আপনি যদি বাটন ফোন থেকে এই অফারটি নিতে চান তাহলে আপনাকে যে কি করতে হবে সেটি আমরা প্রথমেই বলে দিচ্ছি। ছোট ফোনগুলো থেকে নেওয়ার জন্য আপনাকে যে কাজটি করতে হবে সর্বপ্রথম আপনার ফোনের ডায়াল প্যাডে চলে যান এবং সেখানে টাইপ করুন *২১২৯১*৮৯২# এটি ডায়াল করার কিছুক্ষণের মধ্যেই আপনার ফোনে অর্থাৎ আপনার সিমে একটি এসএমএস আসবে এবং সেখানে দেওয়া থাকবে আপনার অফারটি একটিভ হয়ে গেছে এবং আপনার ব্যালেন্স থেকে নয় টাকা চার্জ করা হবে। এই কোডটি ডায়াল এর মাধ্যমে আপনারা খুব সহজেই অফারটি এক্টিভেট করতে পারবেন।

এছাড়া যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করেন কাদের যদি মাই এয়ারটেল অ্যাপ থেকে থাকে। তাহলে এই অ্যাপটির ভিতরে গিয়ে মাই অফার অপশনে ক্লিক করে দেখতে পারবেন 9tk 1gb অফারটি। এই অফারটির উপরে ক্লিক করে দেখতে পারবেন বাই নাও অপশন সেখানে ক্লিক করলে আপনার প্যাকেজটি এক্টিভেট হয়ে যাবে। এবং আপনার যদি মাই এয়ারটেল অ্যাপ ফ্রী ডাউনলোড না থাকে তাহলে প্লে স্টোরে গিয়ে সার্চ বারে সার্চ করুন মাই এয়ারটেল আশাকরি সর্বপ্রথম এপটি পেয়ে যাবেন সেখান থেকে ডাউনলোড করে ইনস্টল করে নিয়ে মাই ওপারে গিয়ে আপনার অফারটি নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: