খেলাধুলা

এশিয়া কাপ লাইভ জিটিভি [Asia cup live G TV] এশিয়া কাপ দেখার লিংক

এশিয়া কাপ লাইভ জিটিভি [Asia cup live G TV] এশিয়া কাপ দেখার লিংক: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ। ক্রিকেটপ্রেমী সকল ভাইদেরকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ক্রিকেটপ্রেমী ব্যক্তিগণ ক্রিকেট ম্যাচগুলো দেখার জন্য বেশ আগ্রহী হয়ে থাকেন আর বর্তমান সময়ে এশিয়া কাপ শুরু হয়েছে, তাই অনেকেই রয়েছেন যারা এশিয়া কাপ দেখার জন্য আগ্রহী তবে তারা চাচ্ছেন বাসার বাইরে থেকেও মোবাইল ফোনের মাধ্যমে সরাসরি এশিয়া কাপের ম্যাচগুলো উপভোগ করতে তাদের সহযোগিতার জন্য আজকের আলোচনাটি নিয়ে এসেছি আমরা। আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে যে বিষয়ে তথ্য প্রদান করব তা হচ্ছে এশিয়া কাপ লাইভ জিটিভি দেখার বিষয় আপনাদেরকে সহযোগিতা করা হবে। এছাড়াও অনেকেই অনলাইনে এসে অনুসন্ধান করছেন এশিয়া কাপ দেখার লিংক সম্পর্কে জানার জন্য তো আমরা সরাসরি একটি লিঙ্গে আপনাদের সহযোগিতা করব যেখানে ক্লিক করার মাধ্যমে আপনি জিটিভি লাইভ দেখতে পারবেন অনলাইন টিভি।

সুতরাং প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের আলোচনা সাথে থেকে আপনি সেই লিংকে প্রবেশ করার মাধ্যমে ফ্রিতে জিডিপি উপভোগ করতে পারবেন মূলত আপনাদের সহযোগিতার কথা চিন্তা করে আমরা পুরো প্রক্রিয়াটি সম্পন্ন করেছি। এছাড়াও এশিয়া কাপ দেখার জন্য যে সমস্ত ব্যবস্থা রয়েছে সেখান থেকে ফ্রি এবং ভালো ভাবে খেলা উপভোগ করার জন্য আমাদের পদ্ধতিটি সেরা বলে মনে করছি। আপনারা সকলেই জানেন বাংলাদেশের এক্সপোর্ট চ্যালেন হিসেবে একটি চ্যানেল রয়েছে তবে জনপ্রিয় একটি টিভি চ্যানেল রয়েছে যেটি হচ্ছে gtv যেটি এবারের এশিয়া কাপটি সরাসরি সম্প্রচার করছে। এবং আমরা সেই চ্যানেলের মাধ্যমে আপনাকে সরাসরি খেলা দেখার ব্যবস্থা করেছি। সুতরাং আমাদের আলোচনা সাথে থাকুন এবং বিস্তারিত এই তথ্যগুলো সম্পর্কে জানুন।

ভারত বনাম পাকিস্তান
ভারত বনাম পাকিস্তান

এশিয়া কাপ লাইভ জিটিভি

জিটিভি সরাসরি দেখার জন্য আগ্রহী ব্যক্তিগণ আমাদের আলোচনায় স্বাগতম। আমরা অবশ্যই আপনাদের জি টিভি এর অনলাইন টিভি দেখার লিংক দিয়ে সহযোগিতা করব যেখান থেকে আপনি খুব সহজেই সরাসরি এশিয়া কাপ সহ জিটিভি সম্প্রচার করছেন এমন সকল ম্যাচ দেখতে পারবেন। আশা করছি এতে করে আপনি বেশ উপকৃত হবেন বিশেষ করে ক্রিকেটপ্রেমী ব্যক্তিদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। এশিয়া কাপ এর প্রতি ক্রিকেটপ্রেমী ব্যক্তিদের অনেক আগ্রহ থেকে থাকে বাংলাদেশ ইতিপূর্বে এশিয়া কাপের ম্যাচগুলোতে ফাইনালে অনেকবার অংশগ্রহণ করেছেন এছাড়াও এখানে শক্তিশালী দল হিসেবে রয়েছে পাকিস্তান ভারত আফগানিস্তান বাংলাদেশ শ্রীলংকা। এছাড়াও যে সমস্ত দল অংশগ্রহণ করেছেন সেই সমস্ত দলের সকল খেলা সরাসরি উপভোগ করতে চাইলে আমাদের সাথে থেকে সরাসরি খেলা দেখার বিষয়টি সম্পর্কে জানতে পারেন আমরা আলোচনার মাধ্যমে আপনাদের সময় সুচি প্রদান করছি এবং আলোচনা শেষ দিকে থাকছে সরাসরি জিটিভি দেখার লিংক।

GTV Live

এশিয়া কাপ সময়সূচী ২০২২

২০২২ সালে অনুষ্ঠিত এশিয়া কাপের সময়সূচি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন আজকের আলোচনায়। এতে করে অনেকেই রয়েছেন যারা নিজের পছন্দের দলগুলোর খেলা দেখার জন্য আগ্রহী হয়ে থাকেন তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে এশিয়া কাপের সময়সূচি দিয়ে সহযোগিতা করছি যেখান থেকে আপনার পছন্দের দলটির খেলার বিষয় সম্পর্কে জানতে পারবেন জানতে পারবেন কোন দলটির খেলা কোন দলের সাথে রয়েছে এবং সেটি কত তারিখ কোন সময়। সুতরাং নিচে সময় সূচি সম্পর্কে জানার মাধ্যমে এই সকল তথ্য সংগ্রহ করুন।

সবগুলো ম্যাচ শুরু হবে উপসাগরীয় সময় সন্ধ্যা ৬টায়

গ্রুপ A:

ভারত বনাম পাকিস্তান: ২৮ আগস্ট, দুবাই
ভারত বনাম কোয়ালিফায়ার: ৩১ আগস্ট, দুবাই
পাকিস্তান বনাম কোয়ালিফায়ার: ২ সেপ্টেম্বর, শারজাহ

গ্রুপ বি:

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান: ২৭ আগস্ট, দুবাই
বাংলাদেশ বনাম আফগানিস্তান, ৩০ আগস্ট, শারজাহ
শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ, ১ সেপ্টেম্বর, দুবাই

সুপার 4:

B1 বনাম B2: 3 সেপ্টেম্বর, শারজাহ
A1 বনাম A2: 4 সেপ্টেম্বর, দুবাই
A1 বনাম B1: 6 সেপ্টেম্বর, দুবাই
A2 বনাম B2: 7 সেপ্টেম্বর, দুবাই
A1 বনাম B2: 8 সেপ্টেম্বর, দুবাই
B1 বনাম A2: 9 সেপ্টেম্বর, দুবাই

ফাইনাল: ১১ সেপ্টেম্বর, দুবাই

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button