টিপস

কম দামে ভালো ফোন, ১০ হাজার টাকার মধ্যে ভালো ফোন

আমাদের মধ্যেই সকলেই চান কমদামি একটি ভালো প্রোডাক্ট কেনার জন্য। ফোনের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নেই। এ কারণে অনেকেই অনলাইনে অনুসন্ধান করেন কম দামে ভালো ফোন গুলো সম্পর্কে জানার জন্য। যেহেতু বাংলাদেশ একটি মধ্যবিত্ত মানুষদের দেশ, এ দেশের বেশিরভাগ মানুষই মধ্যবিত্ত। তাই এদেশের মানুষ যেকোনো পণ্য কেনার জন্য কমদামের সেরাটা খুঁজে থাকেন। আর এটি ভুল কিছু নয়। এ কারণেই আমরা আজকের বেশকিছুদিন রিসার্চ এর মাধ্যমে অনেক পরিশ্রমের মাধ্যমে আপনাদের জন্য নিয়ে এসেছি কম দামের সেরা কয়েকটি ফোন।

আমরা আপনাদের জন্য যেসকল ফোন নির্বাচন করেছি সেটি একদিক দিয়ে সেরা নয়। আমাদের নির্বাচিত ফোনগুলো আপনি পাচ্ছেন ভালো ব্যাটারি। সেই সাথে পাচ্ছেন ভালো ক্যামেরা। ভালো একটি ডিসপ্লে। এছাড়াও কম বাজেটের মধ্যে ভালো একটি প্রসেসর খোঁজার চেষ্টা করেছি। সবচেয়ে ভালো কথা হল এই ফোনগুলোতে রয়েছে প্রিমিয়াম ডিজাইন। অর্থাৎ এই ফোন গুলো দেখে কেউ বুঝতে পারবে না এগুলো কম বাজেটের ফোন। এর ডিজাইন গুলো তে রয়েছে দারুণ সব আকর্ষন দেখে মনে হবে হাই বাজেটের প্রিমিয়াম ডিজাইনের ফোন।

তাই আপনি নিঃসন্দেহে আমাদের দীর্ঘদিনের অনুসন্ধানের পর যেগুলো ফোন নির্বাচন করেছি সেগুলো দেখতে পারেন। আশাকরি ফোন গুলো দেখলে আপনি কম বাজেটের মধ্যে সেরা ফোন গুলো নির্বাচন করতে পারবেন। তবে আমাদের কথায় সম্পূর্ণ ভরসা না করে আপনাদের নিজস্ব মতামত বা সিদ্ধান্তের মাধ্যমে ফোনগুলো ক্রয় করার অনুরোধ রইলো।

কম দামে ভালো অর্থাৎ সেরা ফোন

কোন কিছু কেনার পূর্বে অবশ্যই সেটি সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করবেন। কম বাজেটের মধ্যে অবশ্যই সেরা পণ্য রয়েছে সেগুলো ক্রয় করবেন। অনেকেই রয়েছে যারা মনে করেন কম টাকায় ভালো পণ্য কিভাবে পাওয়া সম্ভব। তাদের উদ্দেশ্যে বলবো কম টাকায় তো একটি পণ্য নয় একাধিক পণ্য হয়েছে, সেই পণ্যগুলো থেকে সেরা পণ্যটি নির্বাচন করার কথা বলেছি। এ ধরনের কম টাকার মধ্যে সেরা মোবাইল ফোন গুলো আমরা নির্বাচন করে আপনাদের জন্য উপস্থাপন করছি। আশা করি আমাদের দেওয়া ফোনগুলো আপনারা যাচাই করে দেখবেন।

১০ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২১

 ১০ হাজার টাকার মধ্যে আকর্ষণীয় কিছু ফোন। যেগুলো নিঃসন্দেহে আপনাদের জন্য ভালো হবে এই দশটি ফোনের মধ্যে আপনি বেছে নিতে পারেন যেকোনো একটি। এই ফোনটি কেবল মাত্র কয়েকটি বিষয়ের উপর না আমরা সকল বিষয় বিবেচনা করে নির্বাচন করেছি।:

  1. ইনফিনিক্স হট ১০ প্লে
  2. টেকনো স্পার্ক ৬ গো
  3. ওয়ালটন প্রিমো এইচ৯ প্রো
  4. টেকনো স্পার্ক ৬ এয়ার
  5. শাওমি রেডমি ৯এ
  6. রিয়েলমি সি২০ এ
  7. আইটেল ভিশন ২ প্লাস
  8. সিম্ফনি জেড৪০
  9. ওয়ালটন প্রিমো এইচএম৫
  10. স্যামসাং গ্যালাক্সি এম০২
Back to top button
Close