ইমেজ

কান্না করা কষ্টের ছবি ও এসএমএস

কান্না করা কষ্টের ছবি ও এসএমএস:  প্রিয় ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে শেয়ার করব নতুন একটি পোষ্ট। আমাদের আজকের এই নতুন পোস্ট হচ্ছে কান্না করা কষ্টের ছবি ও এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আপনি যদি কান্না করা কষ্টের ছবি ও এসএমএস গুলো সংগ্রহ করার জন্য অনলাইনে অনুসন্ধান করে যান তাহলে আপনাকে আমাদের আজকের এই পোস্টটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে নিয়ে এসেছি বেশ কিছু কান্না করা কষ্টের ছবি ও এসএমএস। যেগুলো দ্বারা আপনারা আপনাদের বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলো শেয়ার করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে কান্না করা কষ্টের ছবিও এসএমএস গুলো দ্বারা আপনার জীবনের কষ্ট গুলো কমিয়ে আনতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোস্ট দ্বারা আপনারা উপকৃত হবেন।

কষ্ট প্রতিটি মানুষের জীবনের সাথে গভীরভাবে জড়িয়ে আছে। মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশগুলোর মধ্যে অন্যতম একটি অংশ হচ্ছে কষ্ট । যাকে বাদ দিয়ে মানুষের জীবন কল্পনা করা সম্ভব নয়। কেননা প্রতিটি মানুষ জীবনে কষ্টের মাধ্যমে এই সফলতা অর্জন করে থাকে। কষ্ট মানুষের জীবনে পরোক্ষভাবে সফলতার দ্বার উন্মোচন করলেও প্রত্যক্ষভাবে এটি মানুষের হৃদয়কে ক্ষতবিক্ষত করে তোলে। কষ্ট পেতে পেতে মানুষের হৃদয়টা জর্জরিত হয়ে যায়। যার কারনে মানুষ বিভিন্ন ধরনের হতাশা ও বিষণ্ণতায় ভুগতে থাকে। মানুষের জীবনে কষ্টগুলো বিভিন্ন রকম উপায়ে প্রকাশিত হয়ে থাকে। অনেকের জীবনে কষ্ট গুলো চোখের পানি দ্বারা প্রকাশিত হয় আবার অনেকে জীবনের কষ্ট গুলো নিজের মনেই গোপন রেখে হৃদয়কে দুমড়ে মুচড়ে শেষ করে দেয়। কষ্ট মানুষকে হতাশা ময় জীবন দান করলেও প্রতিটি মানুষের জীবনে কষ্টের প্রয়োজন রয়েছে। কেননা কষ্ট মানুষকে বাস্তবতার শিক্ষা দিয়ে থাকে। মানুষ কেবলমাত্র কষ্ট দুঃখে পড়ার মাঝেই জীবনে সঠিক মানুষ চিনতে পারে। তাই জীবনে কষ্ট হলে হতাশ না হয়ে বরং কষ্টকে জীবনের চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করতে হবে।

কান্না করা কষ্টের ছবি

প্রতিটি মানুষের জীবনে এমন কিছু কষ্ট রয়েছে যা মানুষ কারো কাছে শেয়ার করতে পারেনা। এ কষ্টগুলো শেয়ার করার জন্য তারা অনলাইনে বিভিন্ন রকম কষ্টের পিকচার গুলো সম্পর্কে অনুসন্ধান করা যায়। আজকে আমরা এজন্যই আমাদের এই পোস্টটিতে নিয়ে এসেছি কান্না করা কষ্টের বেশ কিছু ছবি। আপনারা আমাদের আজকের কান্না করা কষ্টের ছবিগুলো সংগ্রহ করার মাধ্যমে আপনার বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলো অনায়াসে শেয়ার করে নিজেকে হালকা করে তুলতে পারবেন । আপনি আমাদের আজকের এই কান্না করা কষ্টের পিক গুলো আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিতে পারবেন । নিচে রান্না করা কষ্টের পিক গুলো প্রকাশ করা হলো:

কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি
কান্না করা কষ্টের ছবি

কান্না করা কষ্টের এসএমএস

অনেকেই অনলাইনে নিজের মনের গোপন কষ্ট গুলো শেয়ার করার জন্য কান্না করা কষ্টের এসএমএস গুলো অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্য নিয়ে এসেছি আমাদের এই পোস্টটিতে কান্না করা কষ্টের বেশ কিছু এসএমএস। আমাদের আজকের এই এসএমএসগুলো বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলো অনুসরণ করার মাধ্যমে তৈরি করা হয়েছে। তাই আপনারা আমাদের আজকের এই কান্না করা কষ্টের এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনের দুঃখ কষ্ট গুলো কমিয়ে আনতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে কান্না করা কষ্টের এসএমএস গুলো সংগ্রহ করে আপনার বন্ধুবান্ধব ও পরিচিত জনদের মাঝে পাঠিয়ে দিতে পারবেন । পাঠক বন্ধুরা তাই আর দেরি না করে চলুন দেখে নিই আমাদের আজকের এই পোস্টটি। নিচে কান্না করা কষ্টের এসএমএস গুলো তুলে ধরা হলো:

চেয়ে ছিলাম হাজার দুঃখের মাঝেও,
সুখটাকে একটু খুঁজে নিতে।কিন্তু,
দুঃখের মেঘগুলো এতো কালো যে,
তার মাঝে আমি সুখের আলোটা আর খুঁজে পেলাম না..!!!

যখন বুক ভরা কষ্ট নিয়ে ফিরে
আসলাম তখন হাজারো ভালোবাসার
সৃতি গুলো আমাকে পিছন থেকে
টেনে ধরে রেখেছে

কষ্ট গুলো যদি কাগজ হতো
আগুন দিয়ে পুড়িয়ে ছাই করে দিতাম।
কিন্তু কষ্ট গুলো হল আগুন
যা আমাকে কাগজের মত পুড়িয়ে ছাই করে দিচ্ছে।

তোমাকে কষ্ট দেয়ার জন্য
তোমার সাথে শেয়ার করলাম যাতে
তোমাদের মনে কষ্ট দূর হয়ে যায়

জিবনে কাওকে আঘাত করার আগে
একটু ভেবে নিও নিজে আঘাত পেলে
কেমন লাগে, মনে রেখো কাওকে
কাঁদিয়ে বেশি দিন ভালো থাকা যায় না।

”কেউ যদি তোমার জীবন থেকে দূরে সরেযেতে চায়,
তবে তাকে যেতে দাও,
কখনো বাধা দিও না ,
মনে রাখবে,
নদীর স্রোতও কিন্তু বৃষ্টি হয়ে ফিরে আসে “

ভালবাসা হলো এমন একটি মায়া,
তুমি যত দুরে যাবে ততই কাছে টানবে,
যত ভুলে যাবে ততই মনে পড়বে,
আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে।

পাথর চাপা কষ্ট বুকে,,
কষ্টেরকথা বলি কাকে?
যারকারনে নিস্ব হলাম,,
সেইতো আছে বেশ সুখে,,
আর আমারকথা ভুলেই গেছে..!!

কিছু কিছু কথা আছে বলতে পারিনা’’
এমন কিছু কষ্ট আছে সইতে পারিনা.
এমন কিছু ফুল আছে তুলতে পারিনা,,
আর এমন একটা মনের মানুষ আছে ভূলতে পারিনা..!

Back to top button
Close