টিপস

কিডনী রোগ বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ভারত

আসসালামু আলাইকুম সবাইকে আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট। আমাদের আজকের এই পোস্ট টি হচ্ছে কিডনী বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ভারত সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টে আমরা ভারতের কিডনী বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ভারতের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সংগ্রহ করতে পারবেন। আজকের কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা সম্পর্কিত পোস্ট টি আপনাদের সকলকে কিডনি রোগের সুচিকিৎসা প্রদান করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমরা শুধুমাত্র আপনাদের সুস্থ ও সুন্দর জীবনের কথা কল্পনা করে আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের কাজে আসবে।

ডাক্তার হলো চিকিৎসা বিজ্ঞানের এমন একজন ব্যক্তির নাম চিকিৎসা বিজ্ঞানে অপরিসীম দক্ষতা অর্জন করে থাকেন। ডাক্তাররা একটি দেশের কর্ণধার। তারা আমাদের সুস্থ ও সুন্দর জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আমরা অসুস্থ হলে ডাক্তারের শরনাপন্ন হই।

ডাক্তাররা আমাদের কে চিকিৎসা ও সু পরামর্শ দিয়ে থাকেন। বর্তমান সময়ে আমাদের দেশে অনেক গুলো ডাক্তার রয়েছে কিন্তু তারা সবাই অভিজ্ঞ ডাক্তারের অনেক অভাব রয়েছে। দেশে অভিজ্ঞ ডাক্তারের অভাব বলেই বর্তমানে দেশের মানুষ উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাড়ি জমাচ্ছে। বর্তমান সময়ে অনেকটা একটা রয়েছে যারা কসাইয়ের মত তাদের কাছে সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা নেই বললেই চলে। তাই আমাদের এসব ডাক্তারের কাছ থেকে সাবধান থাকতে হবে।

কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ভারত

বর্তমান সময়ে অনেক মানুষ কিডনি সমস্যায় ভুগছেন যার ফলে তারা অনলাইন ওয়েবসাইটে ভারতের কিডনি বিশেষজ্ঞ ডাক্তার তালিকা সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। বন্ধুরা আমাদের এই পোস্টে নিয়ে এসেছি ভারতের বেশ কিছু কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা কিডনি বিশেষজ্ঞ ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য পেয়ে যাবেন। আপনি তাদের চিকিৎসা ও পরামর্শ গ্রহণ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই ভারতীয় কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকাটি আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। এমনকি আমাদের আজকের এই ভারতীয় কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা তে আপনার ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিতে পারবেন নিচে ভারতের কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা তুলে ধরা হলো:

সরিতা বিনোদকে ড

নেফ্রোলজিস্ট, চেন্নাই, ভারত

পরামর্শদাতা, 26 বছরের অভিজ্ঞতা, আপোলো স্পেক্ট্রা হাসপাতাল, চেন্নাই হাইলাইট

  • ডঃ সারিতা বিনোদ প্রখ্যাত কিডনি রোগ বিশেষজ্ঞ একটি সমৃদ্ধ অভিজ্ঞতা সঙ্গে 26 + + বছর।

ডা। সন্দীপ গোলেরিয়া

নেফ্রোলজিস্ট, নিউ দিল্লি, ভারত

সিনিয়র পরামর্শদাতা, 15 বছরের অভিজ্ঞতা,,, ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হসপিটাল, নিউ দিল্লি হাইলাইট

  • বর্তমানে ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হসপিটালস, নিউ দিল্লিতে ট্রান্সপ্লান্ট ইন্সটিটিউটের সাথে সিনিয়র ট্রান্সপ্লান্ট সার্জন হিসাবে যুক্ত
  • ভারতে প্রথম দুই কিডনি প্যানক্রাস ট্রান্সপ্ল্যান্টের দলটি নেতৃত্বে
  • নতুন দিল্লীতে পাইউনিয়ার্ড ক্যাডভেরিক রেনাল ট্রান্সপ্লান্টেশন।

ডা। অরুণ হালানকর

নেফ্রোলজিস্ট, মুম্বাই, ভারত

পরামর্শদাতা, 46 বছরের অভিজ্ঞতা,, জসলক হাসপাতাল, মুম্বাই হাইলাইট

  • প্রখ্যাত একজন নেফ্রোলজিস্ট এবং প্রায় একটি অভিজ্ঞতা বহন করে 46 বছর তার মাঠে

ড। সালিল জয়ন

নেফ্রোলজিস্ট, গুগগাঁও, ভারত

পরিচালক, 21 বছরের অভিজ্ঞতা,, ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট, গুরগাঁও হাইলাইট

ডঃ পি ছাত্রী

নেফ্রোলজিস্ট, নিউ দিল্লি, ভারত

পরামর্শদাতা, 33 বছরের অভিজ্ঞতা, মেট্রো হাসপাতাল এবং ক্যান্সার ইনস্টিটিউট, প্রীত বিহার, নতুন দিল্লি হাইলাইট

  • ড. পি ছাত্রী একজন সিনিয়র এবং একজন দক্ষ কিডনি ট্রান্সপ্ল্যান্ট সার্জন + সহ33 কিডনি রোগের চিকিৎসার ক্ষেত্রে বছরের অভিজ্ঞতা।

শারদ শেঠ ড

নেফ্রোলজিস্ট, মুম্বাই, ভারত

বিভাগীয় প্রধান, 39 বছরের অভিজ্ঞতা,, কোকিলাবন ধীরুভাই অম্বানী হাসপাতাল, মুম্বাই হাইলাইট

  • ডাঃ শারদ শেঠ বিস্তৃত বিশিষ্ট নেফ্রোলজিস্ট 39 + + অভিজ্ঞতা.

পরিশেষে মহান আল্লাহ তাআলার কাছে আপনাদের সকলের জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আমাদের আজকের এই পোস্টটি এখানেই সমাপ্তি ঘোষণা করছি। আপনারা সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Back to top button
Close