Skip to content

কুয়াকাটা এক্সপ্রেস কাউন্টার নাম্বার, সময়সূচী ও ভাড়া

কুয়াকাটা এক্সপ্রেস কাউন্টার নাম্বার

কুয়াকাটা এক্সপ্রেস কাউন্টার নাম্বার, সময়সূচী ও ভাড়া: কুয়াকাটা এক্সপ্রেস বাসের সময়সূচী সম্পর্কে জানতে আগ্রহী হয়ে অনেকেই অনলাইনে আসেন আবার অনেকেই রয়েছেন যারা এই পরিবহন টি বিষয়ে বিভিন্ন তথ্য সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে থাকে। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা এই পরিবহন টির গুরুত্বপূর্ণ সকল বিষয়ে বিস্তারিত আলোচনা করব। যে সমস্ত পাঠক বন্ধু এই পরিবহনটির বিষয়ে বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থাকতে পারেন জানতে পারেন বিভিন্ন বিষয়ের সম্পর্কে যেগুলো অবশ্যই আপনার ভ্রমণের সহযোগিতা করবে। কুয়াকাটা এক্সপ্রেস বাসটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, ভ্রমণের ক্ষেত্রে অনেকেই নির্বাচন করছে এই কুয়াকাটা এক্সপ্রেস । এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে বাসটির বিষয়ে তথ্য তুলে ধরার লক্ষ্য নিয়ে কাজ করেছি। বিস্তারিত তথ্য জানার জন্য আমাদের সাথে থাকতে হবে আপনাকে।

বরিশাল টু পটুয়াখালী এবং পটুয়াখালী টু বরিশাল এর পাশাপাশি বরিশাল থেকে কুয়াকাটা যাওয়ার জন্য খুবই সুন্দর একটি বাস হচ্ছে এই কুয়াকাটা এক্সপ্রেস। এ রোডে যাত্রা সময়সূচী এবং ভাড়ার তালিকা দিয়ে আপনাদের সহযোগিতা করব এছাড়া অনলাইন টিকিট ক্রয়ের বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকলে আমাদের আলোচনা সাথে থেকে জেনে নিতে পারেন। অবশ্যই আপনি সুন্দর ভ্রমণ নিশ্চিত করতে পারবেন এই বাসটিতে। সুতরাং পাঠক বন্ধুগণ সময়সূচি ভাড়ার তালিকা সহ কাউন্টার নাম্বার গুলোর প্রয়োজনীয়তা থেকে থাকলে আমাদের আলোচনা সাথে থেকে এ তথ্যগুলো সংগ্রহ করতে পারেন। অনেকেই রয়েছেন যারা আলোচিত বাসটির কাউন্টার লোকেশন সম্পর্কে জানেন না তারা অবশ্যই কাউন্টার নাম্বারে যোগাযোগ করতে পারেন আমরা সকল কাউন্টার গুলোর মোবাইল নম্বর দিয়ে আপনাদের সহযোগিতা করব এতে করে আপনি গাড়ির বিষয়ে বিভিন্ন তথ্য সম্পর্কে জেনে নিতে পারেন সেখান থেকে।

কুয়াকাটা এক্সপ্রেস এর সুবিধা সমূহ

কুয়াকাটা এক্সপ্রেস এত জনপ্রিয়তা পেয়েছে এর কারণগুলোর মধ্যে একটি হচ্ছে যাত্রী সুযোগ-সুবিধা। অর্থাৎ এই পরিবহনটি যাত্রীদের জন্য কিছু সুযোগ সুবিধা প্রদান করে থাকে আর এই সুযোগ-সুবিধা গুলি সম্পর্কে আমরা আজকে জানানোর জন্য এই অংশটি যুক্ত করছি। অনেকেই রয়েছেন যারা ভ্রমণের জন্য কিছু সুযোগ সুবিধা চেয়ে থাকেন তাদের কথা চিন্তা করেই এই পরিবহনটি এই সুযোগ-সুবিধা গুলো নিয়ে এসেছে। আরএম প্রিয় ব্যক্তিদের জন্য এই সুযোগ সুবিধাগুলো অবশ্যই গুরুত্বপূর্ণ সুতরাং পাঠক বন্ধুগণ এই কুয়াকাটা এক্সপ্রেস বাস টি যাত্রীদের জন্য কি কি সেবা প্রদান করে থাকেন সেগুলোর একটি ছোট্ট তালিকা আপনাদের মাঝে তুলে ধরা হচ্ছে নিচে।

  • এই পরিবহনটি ভ্রমণের সময় যাত্রা বিরতি দিয়ে থাকে
  • ভ্রমণের সময় যাত্রীদের পানির ব্যবস্থা রয়েছে।
  • ভ্রমণের সময় যাত্রীদের বিনোদন ব্যবস্থা টিভি, ডিভিডি প্লেয়ার রয়েছে।
  • এবং প্রতিটি চিঠির উপরে একটি করে পাকা Fan রয়েছে।
  • প্রতিটি সিটের পিছনে একটি করে ঝুড়ি রয়েছে যেখানে আপনি যাবতীয় ময়লা আবর্জনা ফেলতে পারেন।

কুয়াকাটা এক্সপ্রেস ভাড়ার তালিকা

ভাড়ার বিষয়ের প্রথমেই তুলে ধরছি পরিবহনের বিষয়। পরিবহনটি এসি নন এসি বৃদ্ধ মান। আপনি ভ্রমণ করতে চাইলে কুয়াকাটা এক্সপ্রেস বাসে এসি টিকিট ক্রয় করতে পারেন এবং নন এসি গাড়ি রয়েছে কুয়াকাটা এক্সপ্রেসের। সুতরাং আপনি আপনার চাহিদা অনুযায়ী টিকিট ক্রয় করতে পারছেন। যাত্রাপথের উপর ভিত্তি করে এসি গাড়ি টিকিটের মূল্য কত এবং নন এসি গাড়ির টিকিটের মূল্য কত সেটি আপনাদের মাঝে তুলে ধরার লক্ষ্য নিয়ে আমরা একটি ছোট্ট ছক তৈরি করেছি যেখানে উল্লেখ থাকবে ভাড়ার বিষয়টি। এতে করে আপনারা খুব সহজেই ভাড়ার বিষয় সম্পর্কে জানতে পারবেন অনেকেই ভ্রমণের জন্য এই বিষয়টি নিশ্চিত করতে আগ্রহ প্রকাশ করেন তাই আমরা আমাদের আলোচনায় পরিবহন গুলোর ভাড়ার তালিকা দিয়ে সহযোগিতা করে থাকি নিচে তুলে ধরা হচ্ছে কুয়াকাটা এক্সপ্রেস এর ভাড়ার তালিকা।

গন্তব্য এসি ননএসি
বরিশাল 600 400
পটুয়াখালী 450
কুয়াকাটা 450

কুয়াকাটা এক্সপ্রেস কাউন্টার নাম্বার

ভাটার বিষয়ে সহ সমস্ত বিষয়ে সম্পর্কে জানার পরবর্তী সময়ে অনেকেই সিদ্ধান্ত গ্রহণ করেন টিকিট ক্রয়ের জন্য। এক্ষেত্রে অনেকেই জানেন না কুয়াকাটা এক্সপ্রেস ট্রেনের কাউন্টার গুলো কোথায় কোথায় রয়েছে এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে কাউন্টার গুলোর মোবাইল নম্বর দিয়ে সহযোগিতা করবো। এর ফলে আপনি পরিবহনের বিষয়ে বিভিন্ন তথ্য জানতে পারবেন পাশাপাশি কাউন্টার নাম্বার কথা বলে লোকেশন সম্পর্কে জানতে পারবেন সময়সূচীসহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য কাউন্টার নাম্বারে যোগাযোগ করতে পারেন।

  • ঠিকানা: 33, সায়দাবাদ,ঢাকা .
  • মোবাইল: 01761-784382, 01682-903813

কুয়াকাটা এক্সপ্রেস ঢাকা সকল কাউন্টার নাম্বার ও ঠিকানা

পাল্টা সংখ্যা
সায়েদাবাদ কাউন্টার 01761-784382
গাবতলী কাউন্টার 01761-784383
সাভার কাউন্টার 01761-784384

কুয়াকাটা বাসের বরিশাল কাউন্টার নাম্বার ও ঠিকানা

পাল্টা সংখ্যা
কুয়াকাটা 01761784371
মহিপুর 01761784372
কলাপাড়া 01761784373

কুয়াকাটা এক্সপ্রেস খুলনা কাউন্টার নাম্বার ও ঠিকানা

পাল্টা সংখ্যা
খুলনা কাউন্টার 01708820229

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: