কুরবানি ঈদের এসএমএস

কুরবানী ঈদের এস এম এস

আসসালামু আলাইকুম  সবাইকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট। আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে কুরবানী ঈদের এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা কুরবানী ঈদের এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে কুরবানী ঈদের এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধু-বান্ধব আত্মীয়দের মাঝে কুরবানী ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। আপনি আমাদের আজকের এই কুরবানী ঈদের এসএমএসগুলো দিয়ে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তাদেরকে অবাক করে দিতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই কুরবানী ঈদের এসএমএস গুলো আপনাদের সকলের পছন্দ হবে।

ঈদ মানে আনন্দ ঈদ মানেই সবার মুখেই হাসি। প্রতিবছরের ন্যায় এ বছরে আমাদের মাঝে উপস্থিত হতে চলছে মুসলমানদের সবথেকে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা। ঈদ আসে সারা বিশ্বের সকল মুসলিমদের মাঝে মহান আল্লাহ তাআলার পক্ষ থেকে সুখ শান্তি ও সমৃদ্ধি নিয়ে। ঈদের  মাধ্যমে আমরা মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি অর্জন করতে পারি। ঈদুল আযহা আমাদের সকলের কাছে বড় ঈদ বলে পরিচিত। ঈদুল আযহা উপলক্ষে সারা বিশ্বের সাবলম্বী সকল মুসলিম আল্লাহর সন্তুষ্টি ও তাকওয়া অর্জনের জন্য পশু কুরবানী করে থাকে।

পশু কুরবানী করার মাধ্যমে মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি লাভ করা হয়। ঈদুল আজাহা ধনী-গরীব সকলের মাঝে সমস্ত বৈষম্য দূর করে ভ্রাতৃত্ববোধ  জাগ্রত করে তোলে। ঈদ আমাদের সকলের মাঝে সাম্প্রদায়িক বন্ধন তৈরি করে দেয়। ঈদ উপলক্ষে আমরা আত্মীয় স্বজনদের মাঝে ঈদের শুভেচ্ছা এবং কুরবানীর মাংস মিলিয়ে দিয়ে থাকি। ঈদ আমাদের আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের মাঝে সুসম্পর্ক তৈরি করে দেয়। আমাদের সকলের উচিত ইসলামিক ভাবে কুরবানী করা এবং কুরবানির মাংস সঠিক ভাবে বন্টন করা। তাহলে আমরা মহান আল্লাহ তাআলার নৈকট্য লাভ করতে পারবো ইনশাআল্লাহ।

কুরবানি ঈদের এসএমএস

আপনি কি আপনার প্রিয়জনদের কাছে কুরবানী ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের আজকের এই পোস্টটি ফলো করতে পারেন । কেননা আমাদের আজকের এই পোস্ট টিতে আমরা আপনাদের মাঝে কুরবানী ঈদের এসএমএস গুলো শেয়ার করতে যাচ্ছি। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা কুরবানী ঈদের এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধু বান্ধব ও প্রিয় জনদের ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাতে পারবেন। আমরা আজকে আপনাদের জন্য একদম নতুন ও সুন্দর সুন্দর এস এম এস গুলো সংগ্রহ করেছি। আমাদের আজকের এই কুরবানী ঈদের এসএমএস গুলো দেখে আপনি সত্যি অবাক হয়ে যাবেন এবং অন্যদের ও এস এম এস গুলো দিয়ে শুভেচ্ছা জানিয়ে অবাক করে দিতে পারবেন। নিচে কুরবানী ঈদের এসএমএস গুলো তুলে ধরা হলো:

আপনাকে ও আপনার
পরিবারের সকলের প্রতি
রইল কোরবানি ঈদের শুভেচ্ছা
সহ অনেক অনেক
ভালবাসা ও শুভ কামনা।
ঈদ মোবারক

ঈদের মত আনন্দময় হোক প্রতিটি দিন।
সুন্দর হোক তোমার জীবন,
পূরণ হোক মনের সব চাওয়া পাওয়া।
?ঈদ মোবারক?

আপনজনের সাথে মিলন,
সবাই মিলে সাথে থাকার ক্ষণ,
ঈদ এসেছে আবার বছর পর,
সবাই মিলে করো তার আনন্দের আস্বাদন….
?ঈদ মুবারক?

ঈদের পবিত্র দিনে,
আল্লাহ তোমাকে ত্যাগের
সুন্দর ভোজন দান করুন…
আল্লাহর নিয়ামত তোমার হৃদয়
এবং বাড়িকে সুখী এবং আনন্দিত রাখুক …

ঈদ মোবারক
পবিত্র বকরি ঈদের
শুভেচ্ছা ও অভিনন্দন।

দুঃখ গুলো ভুলে গিয়ে
ঈদের আানন্দে মেতে
উঠুক সবার মন,
সবাইকে কোরবানি ঈদের
শুভেচ্ছা ও অভিনন্দন
ঈদ মোবারক

ঈদের খুশী সবার তরে
ছড়িয়ে পড়ুক ঘরে ঘরে।
ঈদ মোবারক

নতুন সকাল নতুন দিন।
শুভ হোক ঈদের দিন।
নতুন রাত বাকা চাঁদ।
রঙ্গিন হোক ঈদের রাত।
ঈদ মোবারাক 2022

যে দিন দেখবো ঈদের চাঁদ,
খুশি মনে কাটাবো রাত,
নতুন সাজে সাজব সেদিন,
সেদিন হলো ঈদের দিন,
আনন্দে কাটাবো সারা দিন!
বন্ধু তোমায় দাওয়াত রইল ঈদের দিন !
ঈদ মোবারাক

ঈদ মানে আকাশে নতুন চাঁদ,
ঈদ মানে নতুন কিছু চাওয়া পাওয়ার স্বাদ,
ঈদ মানে মেহেন্দি রাঙা হাত,
ঈদ মানে খুশিতে মেতে ওঠার রাত….
ঈদ মুবারক সকলকে

ঈদের নতুন এস এম এস

মন চাইছে কারো সাথে কথা বলি, মন চাইছে কোনো প্রিয়জনকে স্মরণ করি, ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম ভাবলাম সাথি দিয়েই শুরু করি।
“ঈদ মোবারক”

বন্ধু তুমি অনেক দূরে, তাইতো তোমায় মনে পড়ে, সুন্দর এই সময় কাটুক খুশিতে, সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে

মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কয়েকদিন, ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের দিন, নদীর ধারে সাদা বক..তোমাকে জানাই অগ্রিম “ঈদ মোবারক”

আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে, বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে, ” অগ্রিম কুরবানির ঈদ মোবারক”

পাঠক বন্ধুরা পরিশেষে মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করছি দয়াময় আল্লাহ তায়ালা যেন পবিত্র ঈদুল আযহার উসিলা করে আমাদের সকলের জীবনের সমস্ত গুনাহ মাফ করে দেন আমীন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: