Skip to content

কে এই নুপুর শর্মা ? কি বলেছেন তিনি [ বিস্তারিত দেখুন]

কে এই নুপুর শর্মা

একজন মুসলিম হিসেবে প্রথমেই ত্রিবু নিন্দা জানাই এমন ব্যক্তির প্রতি। যিনি হাজার কোটি মানুষের হৃদয়ে আঘাত করেছেন। এছাড়া অন্য উপায়ে প্রতিবাদ জানানোর সামর্থ্য থাকলে অবশ্যই তা করার প্রয়োজন রয়েছে। সম্প্রতি সময়ে ভারতের এক মহিলা মহানবীর নামে কটুক্তি করেছেন তার বিয়ে নিয়ে উচ্চস্বরে বিভিন্ন কথাবার্তা বলেছেন যা আঘাত হেনেছে মুসলিম সমাজের মানুষদের হৃদয়ে। প্রিয় পাঠক বন্ধু আজকে আমরা এই বিষয় নিয়ে কিছু কথা বলব আপনাদের মাঝে । আপনারা যারা এই বিষয় সর্ম্পকে বিস্তারিত জানতে চান তারা আমাদের আলোচনার সাথে থেকে এবিষয়ে সম্পর্কে সম্পূর্ণ তথ্য জানুন আশা করছি এর মাধ্যমে আপনি সম্পূর্ণ বিষয়টি সুন্দর ভাবে জানতে সক্ষম হবেন ।

পেপার পত্রিকায় লেখালেখির পাশাপাশি সোশ্যাল মিডিয়া গুলোতে বিভিন্ন ধরনের ভিডিও লক্ষ্য করছি আমরা। টিভি খুললে এই ধরনের খবর লক্ষ করা যাচ্ছে youtube-এর অহরহ ভিডিও চলছে এই বিষয়ে তবে সঠিক বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ রয়েছে মানুষের সকলেই সংক্ষিপ্ত আকারে পুরো ঘটনাটি বর্ণনা করেছেন তবে বিস্তারিত তথ্য জানার জন্য অনেকেই আগ্রহ নিয়ে অনলাইন অনুসন্ধান করছেন। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে এ বিষয়ে কিছু তথ্য প্রদান করার লক্ষ্য নিয়ে কাজ করেছি বিষয়ভিত্তিক আলোচনা সাথে থাকলে আপনি জানতে সক্ষম হবেন কে এই নুপুর শর্মা তার বিতর্কিত বক্তব্যের মধ্যে কোন কথাগুলো মুসলিম ব্যক্তিদের মনে আঘাত হেনেছে এই কথাগুলো সুন্দর ভাবে তুলে ধরা হবে অবশ্যই মুসলিম ব্যক্তি হিসেবে এই বিষয়ে সম্পর্কে জেনে প্রতিবাদ করতে হবে কোন ভাবে প্রতিবাদ করতে না পারলে অবশ্যই মন থেকে এই বিষয়টিকে ঘৃণা করতে হবে।

কে এই নুপুর শর্মা

তেমন ভাবে এই নামটি তুলে মানুষের মুখে আসে নি অনেকেই জানেন না চেনেন না এই ব্যক্তিকে কিন্তু হঠাৎ বর্তমান সময়ে এই মহিলার নাম মানুষের মুখে তবে সকলেই জানাচ্ছে তীব্র নিন্দা মুসলিম সমাজের পাশাপাশি ভারতের অনেক সচেতন জ্ঞানের ব্যক্তিগণ যাচ্ছে তার ভুলের কথা বিভিন্ন মুসলিম কান্ট্রি গুলো বিভিন্ন উপায়ে প্রতিবাদ জানাচ্ছেন । তিনি মূলত বিজিবি সরকার। তাদের এই বিতর্কিত মুলক কথাবার্তা কারণে বর্তমান সময়ে একটি দুর্ঘটনায় একাধিক মানুষ আহত হয় ইতিমধ্যে বিজেপি নেত্রী নুপুর শর্মাকে বরখাস্ত করেছেন বিজিবি হাই কমান্ডার। আশা করছি বিষয়টি বুঝতে পেরেছেন এবং নুপুর সঙ্গে পরিচয় সম্পর্কে জানতে পেরেছেন।

নুপুর শর্মা কি বলেছে

বিজেপি এই সদস্য মহানবীর বিষয়ে কটুক্তি মূলক কথাবার্তা বলেছেন উচ্চস্বরে রাগান্বিত ভাবে অনেক কথাই বলেছেন এক্ষেত্রে এই বিষয় সর্ম্পকে জানতে আগ্রহী বর্তমান সময়ের অনেক মানুষ তাদেরকে আমরা কি ভিডিওর মাধ্যমে এই বিষয়টি জানাবো অবশ্যই মুসলিম হয়ে থাকলে এই বিষয় সম্পর্কে জেনে প্রতিবাদ করার চেষ্টা করবেন প্রতিবাদ করার কোন উপায় না থাকলে মন থেকে এমন ব্যক্তিদের ঘৃণা করবেন নিচে ভিডিওটি তুলে ধরা হচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: