স্টাটাস

খোঁপার ফুল নিয়ে স্ট্যাটাস ও ক্যাপশন

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে প্রীতি ও শুভকামনা জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট। আমাদের আজকের পোস্টটি হচ্ছে খোপার ফুল নিয়ে ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট আমি আজকে আপনাদের মাঝে নিয়ে বেশ কিছু ক্যাপশন তুলে ধরবো। আমার আজকের এই পোস্ট থেকে আপনি আপনার পছন্দনীয় খোপার ফুলের ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনি আপনার পছন্দনীয় খোপার ফুলের ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষটিকে বা আপনার মেয়ে বন্ধুদের বা আপনার স্ত্রীর মাঝে শেয়ার করে দিতে পারবেন। আশা করছি আমার আজকের এই খোপার ফুলের ক্যাপশন গুলো আপনাদের সকলের পছন্দ হবে।

প্রতিটি মেয়ে চায় নিজেকে আকর্ষণীয় ও পরিপাটি রাখতে। মেয়েরা বিভিন্নভাবে নিজেকে পরিপাটি ও আকর্ষণীয় করে তোলে। অনেকে আছে পোশাক পরিচ্ছেদ দ্বারা নিজেকে আকর্ষনীয় প্রমাণ করতে চায় আবার। অনেকে আছে সুন্দর কথা বলে উন্নত ব্যক্তিত্ব গঠনের মাধ্যমে নিজেকে স্মার্ট রাখতে চায়। আবার অনেকে আছে স্টাইল করার মাধ্যমে নিজেকে স্মার্ট দেখাতে চায়। আবার অনেক মেয়ে আছে যারা সাজগোজ করার মাধ্যমে নিজেকে স্মার্ট ও আকর্ষণীয় রাখতে পছন্দ করে। সাজগোজের প্রধান আকর্ষণ হলো সুন্দর ও পরিপাটি করে মাথার চুল বাধা। আপনি সাজগোজ করতে পছন্দ করেন বা নাই করেন কিন্তু আপনার মাথার চুল বাঁধতে হবেই। চুলের মাঝে মেয়েদের আসল সৌন্দর্য নিহিত। সুন্দর করে চুল বাধার কারণে একটি মেয়েকে অনেক সুন্দর ও আকর্ষণীয় লাগে। সুন্দর করে চুল বেঁধে খোঁপায় ফুল গুঁজে দিলে একটি মেয়ের সৌন্দর্য দ্বিগুণ ফুটে ওঠে।

খোপার ফুলের ক্যাপশন

অনেক মেয়ে আছে যারা খোপা করতে খুব পছন্দ করে তারা অনেক সময়ে অনলাইন বা ওয়েব সাইটে খোপার ফুলের বিভিন্ন ধরনের ক্যাপশন খুঁজে বেড়ায় তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। আজকে আমরা আপনাদের জন্য আমাদের এই পোস্টে বেশকিছু খোপার ফুলের ক্যাপশন নিয়ে হাজির হয়েছি। আমরা শুধুমাত্র আপনাদের কথা ভেবেই বেশ কিছু সুন্দর ও আকর্ষণীয় ডিজাইনের খোঁপার ফুলে ক্যাপশন আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের এই খোপার ফুলের ক্যাপশন গুলো থেকে আপনি আপনার পছন্দনীয় খোপার ফুলের ক্যাপশন সংগ্রহ করতে পারবেন। খোকার ফুলের ক্যাপশন গুলো থেকে আপনি আপনার পছন্দনীয় প্রকার ফুলের ক্যাপশন সংগ্রহ করে সেটি ক্রয় করে আপনি আপনার খোঁপায় গুঁজে দিয়ে নিজেকে সুন্দর ও আকর্ষণীয় তৈরি করতে পারবেন। নিচে আমাদের আজকের খোপার ফুলের ক্যাপশন গুলো তুলে দেওয়া হলো:

না-ই পড়িলে নোটন খোঁপায়
ঝুমকো জবার ফুল।
এমনি এসে লুটিয়ে পিঠে
আকুল এলো চুল।

 তোমার জন্য আকাশ ভরা তারা
আমায় না হয় খোপার ফুলটি দিও
বাউল মনে আকুল করা সুরে
এই পাগলের ভালোবাসাটুকু নিও।

“দেখতে দেখতে ছত্রিশটি বছর কেটে গেল,
রয়ে গেলে সেই প্রথম দিনের মতোই।
এখনো তোমার সেই হাতের বালা, কানের দুল,
নাকের নথ, খোঁপার ফুল, আলুথালু করা মাথার চুল।

 মোর প্রিয়া হবে এসো রাণী দেব খোঁপায় তারার ফুল…
কর্ণে দুলাব তৃতীয়া তিথির চৈতী চাঁদের দুল… ”

 তোমার খোঁপার ফুলে, মন ময়ূরী দোলে,
তোমার চুলের ভাঁজে, রূপের নহর সাজে।
তোমার হাতের চুড়ি, পায়ের নুপুর,
আমায় পাগল করে, মধ্য দুপুর।

 না-ই পড়িলে নোটন খোঁপায়
ঝুমকো জবার ফুল।
এমনি এসে লুটিয়ে পিঠে
আকুল এলো চুল।

কে দিল খোঁপাতে ধুতুরা ফুল লো!
খোঁপা খুলে কেশ হল বাউল লো।।

পথে কে বাজালো মোহন বাঁশি
ঘরে ফিরে যেতে হল ভুল লো।

চুলের খোপা যেমন আছে, তেমন করে রাখো
মেঘ কালো চুল সরিয়ে কেন সূর্যটাকে ঢাকো।

প্রখর রোদে একটু পুড়ুক তোমার বদন খানি
তাতে তোমার রূপের ছটা কমবে না এক কানি।

মোর কথা যদি মনে পড়ে সখি, যতনে বাঁধিও চুল,
আলসে হেলিয়া খোঁপায় বাঁধিও মাঠের কলমি ফুল।

শাড়ি কপালে টিপ আর চোখে একটু কাজল দিও
এতে তোমায় লাগে বেশ!
আমি তোমার জন্য খোপার ফুল নিয়ে যাব,
লাগিয়ে দেবো তোমার খোপায়।

খোপার ফুল নিয়ে স্ট্যাটাস

মেয়েরা খোপায় ফুল দিয়ে থাকেন। তাদের খোপার ফুলের কারণে অসম্ভব সুন্দর লাগে। এক্ষেত্রে মেয়েরা বিভিন্ন অনুষ্ঠানে গেলে খোপায় ফুল প্রদান করে থাকেন। এসেছে আজকের আলোচনায় আমরা খোপার ফুল সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ ও সেরা স্ট্যাটাস প্রদান করার কাজে নিয়োজিত থেকে সহযোগিতা প্রদান করবো। এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ স্ট্যাটাস গুলো আপনি আপনার ফেসবুক আইডিতে প্রদান করতে চাইলে এখান থেকে তার সংগ্রহ করতে পারেন ।

তোমার জন্য আকাশ ভরা তারা
আমায় না হয় খোপার ফুলটি দিও
বাউল মনে আকুল করা সুরে
এই পাগলের ভালোবাসাটুকু নিও।

দেখতে দেখতে ছত্রিশটি বছর কেটে গেল,
রয়ে গেলে সেই প্রথম দিনের মতোই।
এখনো তোমার সেই হাতের বালা, কানের দুল,
নাকের নথ, খোঁপার ফুল, আলুথালু করা মাথার চুল।

প্রিয় ভিউয়ার্স এতক্ষণ ধরে আমাদের ওয়েবসাইটটির সাথে থাকার জন্য আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আরো নতুন নতুন বিষয় সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন। ধন্যবাদ।

Back to top button
Close