Skip to content

গুগোল আমার নাম কি । গুগল অ্যাসিস্ট্যান্ট সেটিং

গুগল অ্যাসিস্ট্যান্ট সেটিং

গুগোল আমার নাম কি। অনেকেই গুগলকে এ ধরনের প্রশ্ন করে থাকেন। এবং গুগল সুন্দরভাবে তার উত্তর দিয়ে থাকেন। এই বিষয়টি অনেকের কাছেই অজানা অনেকেই জানেন না এটা কিভাবে করতে হয় এক্ষেত্রে আজকের পোস্ট টির মাধ্যমে আমরা এ বিষয় সম্পর্কে আপনাদের জানাবো। আশা করি এই পোষ্টের সাথে থাকলে আপনিও গুগলের সাথে কথা বলতে পারবেন গুগোল আপনার প্রয়োজনীয় সকল তথ্য মনে রাখবেন যে কোন সময় প্রশ্ন করলেই সেটির উত্তর দিতে সক্ষম হবেন। তবে এর জন্য অবশ্যই আপনার মোবাইল ডাটা কানেকশন অন রাখতে হবে ইন্টারনেট সংযোগ ব্যতীত গুগোল আপনার কথা শুনতে পাবেনা এবং আপনাকে উত্তর প্রদান করতেও পারবে না।

সত্যিই গুগোল এর সাথে কথা বলা সম্ভব। এটি গুগল এসিস্টেন্ট এর মাধ্যমে করতে হবে। গুগোল অ্যাসিস্ট্যান্ট দেওয়া তথ্যগুলো গুগোল সুন্দরভাবে মনে রাখেন এবং পরবর্তী যে কোন সময়ে সে প্রশ্নটিই গুগলকে করা হলে সেটি আপনাকে ভয়েসের মাধ্যমে আউটপুট করবেন। সুতরাং আপনি যদি আপনার নাম গুগলের কাছে বলেন আপনি যে নাম কী বলবেন সেটি গুগল উত্তরে পরবর্তী সময়ে জানাবেন। এ ক্ষেত্রে অনেকেই ভুল করে থাকেন যেমন নাম দেওয়ার সময় অন্য কি নাম ব্যবহার করেন। পরবর্তীতে নাম জানতে চাইলে গুগোল অবশ্যই আপনার আগে দেওয়া নামটি বলবে। এভাবে বয়স রক্তের গ্রুপ শিক্ষাগত যোগ্যতা বাবার নাম ভাইয়ের নাম সহজে তথ্যগুলো গুগলকে জানিয়ে দেবেন পরবর্তী যেকোনো সময় গুগোল সেটির উত্তরে আপনাকে অনুরূপ তথ্য দেবেন।

আশাকরি বিষয়গুলি বুঝতে পেরেছেন এক্ষেত্রে আমরা আপনাদের সামনে কথা বলবো কিভাবে এটি সম্ভব কিভাবে আমরা গুগল এসিস্টেন্ট ডাউনলোড করব কোথায় ডাউনলোড করবো এই সকল তথ্য নিয়ে কথা বলা হবে নিচে। আপনিও গুগলের সাথে কথা বলতে চাইলে পুরো পোস্টের সাথে থেকে বিস্তারিত সকল তথ্য জেনে নিতে পারেন।

গুগল অ্যাসিস্ট্যান্ট

গুগল এসিস্টেন্ট একটি গুগলের সেবা। অনেক মোবাইল ফোনে এটি সেটাপ করা থাকেন অর্থাৎ গুগল থেকেই দিয়ে থাকেন। তবে আগের অনেক স্মার্টফোন রয়েছে যেগুলোতে গুগল এসিস্টেন্ট নেই। তারা চাইলে প্লে স্টোর থেকে গুগল এসিস্টেন্ট ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। এটি একটি সফটওয়্যার অনেকেই অ্যাপস নামে পরিচিত সুতরাং প্লে স্টোরে গিয়ে সার্চ বারে ক্লিক করে লিখতে হবে গুগল এসিস্টেন্ট সেখান থেকে গুগল অ্যাসিস্ট্যান্ট নামে যে সফটওয়্যারটি প্রদর্শিত হবে সেটি ডাউনলোড করে ইনস্টল করে নিতে পারেন। গুগল এসিস্টেন্ট প্রায় অনেকগুলো ভাষা রয়েছে সেখান থেকে আপনি চাইলে বাংলা ভাষায় ব্যবহার করতে পারেন অথবা ইংলিশ ভাষা করে নিতে পারেন। আপনি চাইলে কথা বলে ভাষা পরিবর্তন করে নিতে পারেন সম্ভবত প্রথমে এটি ইংলিশ ভাষায় ডাউনলোড হয়ে থাকে।

গুগোল আমার নাম কি

অনেকেই গুগলে এই ধরনের প্রশ্ন করে থাকেন। যদিও গুগোল এ ধরনের প্রশ্নের উত্তর দিতে সক্ষম না। তবে গুগোল অ্যাসিস্ট্যান্ট থাকলে অবশ্যই আপনার নাম বলে আপনাকে সহযোগিতা করবে। অনেকেই গুগল এসিস্টেন্ট সম্পর্কে জানেন না আশা করি উপরোক্ত বিষয় থেকে গুগল অ্যাসিস্ট্যান্ট সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন গুগল এসিস্টেন্ট থাকার পরেই আপনি গুগলকে এই প্রশ্নগুলো করতে পারেন যেগুলোর উত্তর আপনি গুগলকে আগেই জানিয়ে দিয়েছেন পরবর্তী যে কোন সময়ে গুগোল আপনার প্রশ্নের উত্তর দিতে সক্ষম হবেন। অন্যথায় আপনি গুগলকে এ ধরনের প্রশ্ন করে বোকার পরিচয় দেবেন না। আশা করি বিষয়টি বুঝতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: