টেলিকম

গ্রামীণফোন অফার ২০২২

২০২১ গ্রামীণফোন ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।জিপি ওয়েবসাইট গ্রামীণফোন 2021 ওয়েবসাইট পোস্ট জিপি । জিপি বা গ্রামীণফোন এমবি অফারগুলি জানতে আপনাকে এখানে থাকতে হবে। তারপরে আপনি সঠিক জায়গায় এসেছেন। তারা গতকাল বেলা ১১:২০  গ্রামীণফোন এর অফার প্রেরণ করেছে । আজ আমরা আপনাদের জন্য গ্রামীণফোন ইন্টারনেট বান্ডেল কোড এবং নতুন 2021 অফারগুলি আনছি যেমন ১৬ টাকায় ১ জিবি কোড, ১৭ টাকায় ২ জিবি , জিপি ২ জিবি থেকে ১৬টাকা, ১০ জিবি থেকে ১০০ টাকা, ১ জিবি থেকে ৫ টাকা, ১জিবি গ্রামীণফোন থেকে ৯ টাকা এবং ১ জিবি থেকে ১১ টাকা পর্যন্ত কোড সরবরাহ করে।

জিপি গ্রামীণফোন ইন্টারনেট অফার গ্রামীণফোন অপারেটর জিপি হিসাবে সংক্ষেপে বর্ণিত। গ্রামীণফোন ২০২১ সালে গ্রাহকদের উপর দুর্দান্ত চুক্তি করেছে We আমাদের কাছে আজ এই অফার রয়েছে আমি ভাগ করে নেব। আমি আশা করি আপনি ঘন লেখাটি মনোযোগ সহকারে পড়েছেন। আপনি যদি কম দামে আরও এমবি জিপি এমবি ডিল কিনতে চান তবে আপনি এখন অফার কোডগুলি সংগ্রহ করতে পারেন। আরও একটি বিষয়, সমস্ত সিমগুলিতে এইগুলি করে
পৌঁছানো যায় না। জিপি ২০২১ অফারের জন্য সমস্ত অফার সবেমাত্র সংগ্রহ করা হয়েছে।

রবি ইন্টারনেট অফার 2021 | রবি সমস্ত ডেটা প্যাকেজ তালিকা [নতুন]Robi Internet Offer 2021 | Robi All Data Packages List [New]

১৭ টাকায় 2 জিবি ২০২১। ১৬ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার বেশিরভাগ সিম কার্ডের জন্য ৩০  দিনের জন্য বৈধ। ১৭ টাকার ২ জিবি অফারটি সাধারণত দুবার ব্যবহার করা যায়। এই তালিকাটি কিনতে আপনার অবশ্যই *১২১* ৫০২০ # ডায়াল করতে হবে। আরও তথ্য ২জিবি ১৬ টাকা ২০২১

১৬ টাকায় ২ জিবি জিপি।

সবাই গ্রামীণফোনে ১ টাকার জন্য একটি জিবি ইন্টারনেট চুক্তি পাবেন না। এই অফারটি প্রযোজ্য সমস্ত সিম কার্ডের জন্য, অফারটি এসএমএসের মাধ্যমে গ্রাহকের কাছে জানানো হবে।
সমস্ত সিম কার্ড এক মাসেরও বেশি সময় ধরে বন্ধ রয়েছে। আপনি সমস্ত সিম কার্ডের জন্য এই অফারটি গ্রহণ করতে পারেন। এই অফারটি ৭ দিনের জন্য বৈধ। অফারের সুযোগ নিতে ডায়াল করুন *১২১*৫০৫২# বা ।
১০০ টাকায় গ্রামীণফোন ১০ জিবি: ১০০ টাকার গ্রাহকদের জন্য ১০ জিবি ইন্টারনেট অফার এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হয় যে তারা এই অফারের জন্য যোগ্য।
এই অফারের কোডটি *১২১* ৫৩৩৯# অফারটি ৩০ দিনের জন্য বৈধ। যারা এই অফারের জন্য যোগ্য তারা কেবল এই অফারের সুবিধা নিতে পারবেন।

গ্রামীণফোন এমবি ৫ টাকায় ১ জিবি অফার করে ১ জিবি অফার এমবি ৫ টাকায় কিছু শর্ত রয়েছে। ৫ জিবি অফারের জন্য ৩ জিবি শর্তাদি রয়েছে। সমস্ত গ্রামীণ সিম গ্রাহকদের ওজন ১৫০ কেবি
নিচে এমবি ব্যবহারকারীরা এই অফার পান।
এই অফারটি  ৭ দিনের জন্য বৈধ। ক্ষেত্রের কোডটি * ৫০০ * ৪৫#

কেবলমাত্র প্রিপেইড জিপি সিম গ্রাহকরা, যারা গত ৩ মাসে ১৫০ কেবি এরও বেশি ডেটা ব্যবহার করেছেন, কেবলমাত্র তারাই ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন পেয়েছেন কেবলমাত্র আপনি এই ইন্টারনেট ট্যারিফটি ব্যবহার করতে পারবেন। ৯ টাকায় ১  জিবি গ্রামীণফোনের ট্যারিফ পেতে আপনাকে *৫০০ * ৯১ # ডায়াল করতে হবে, যা ৩০ দিনের জন্য বৈধ।
আরও তথ্য জিপি অফ সিম অফার

আরও তথ্য জিপি অফ সিম অফার

উপসংহার: আমি আশা করি আপনি গ্রামীণফোন ২০২১ ইন্টারনেট অফার পোস্টটি উপভোগ করবেন। আজ | জিপি থেকে ২০২১ এর  ১ জিবি ইন্টারনেট বা পোস্ট থেকে গ্রামীণফোন সিম চলে যাওয়ার জন্য কোডগুলি পান । এছাড়াও, গ্রামীণ সিম এমবি ২০২১ এর অফারটি অবশ্যই সমস্ত অফার কোড জেনে থাকতে হবে।
আরও  জানতে আমাদের সাথে যোগাযোগ করুণ ।

Back to top button
Close