টেলিকম

গ্রামীণফোনের সকল এসএমএস প্যাক ২০২২

আপনি কি গ্রামীণফোন সিম ব্যবহার করি ? আপনি কি আপনার গ্রামীনফোন সিম থেকে এসএমএস ব্যবহার করে থাকেন ? তাহলে এই পোস্টটি আপনার জন্য । এর কারণ এই পোষ্টের মাধ্যমে আমরা। গ্রামীনফোনের সকল এসএমএস প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। এখান থেকে আপনি গ্রামীনফোনের সকল এসএমএস প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। যেগুলো হবে 3 দিন মেয়াদ। 7 দিন মেয়াদ । 15 দিন মেয়াদে এবং একমাস মেয়েদি। এই সকল এসএমএস প্যাকেজ আপনারা কোড ডায়াল এর মাধ্যমে নিতে পারবেন আপনার মোবাইল ফোন থেকে। আপনার চাহিদা অনুযায়ী ক্রয় করতে পারবেন এসএমএস। আমাদের দাওয়াত প্যাকেজগুলো হবে শাস্ত্রী। খুব কম থাকে ব্যবহার করে আপনি পেতে পারেন অনেকগুলো এসএমএস।

সুতরাং আপনারা যারা এসএমএস ব্যবহার করে থাকেন তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। বর্তমান সময়ে এসএমএসের ব্যবহার অনেক। প্রায় সকল যোগাযোগ ক্ষেত্রেই এসএমএস ব্যবহার করে থাকেন। তাই আজকের আকর্ষণীয় এসএমএস প্যাকেজ গুলো সম্পর্কে আপনাদের জানিয়ে দিচ্ছি।

গ্রামীণফোন সকল এসএমএস প্যাকেজ

এই পোষ্টের মাধ্যমে আপনি পাচ্ছেন একসাথে সকল এসএমএস প্যাকেজ অ্যাক্টিভেশন কোড। এবং সেইসাথে প্যাকেজগুলোর বিস্তারিত জানতে পারছেন। এতে আপনাদের জন্য সাশ্রয়ী ও উপযুক্ত প্যাকেজগুলো নির্বাচন করতে পারবেন। আমরা আপনাদের সুবিধার কথা চিন্তা করে প্যাকেজগুলোর ছক আকারে সাজিয়েছি। এতে করে আপনি খুব সহজেই আপনার পছন্দের প্যাকেজটি বেছে নিতে পারবেন। আশা করি আপনাদের বুঝতে কোন সমস্যা হবে না নিচে গ্রামীনফোনের সকল এসএমএস প্যাকেজ দাওয়া হল।

SMS Total Price USSD Code Validity
25 SMS Tk. 2 *121*1015*2# 3 day
100 SMS Tk. 5 *111*10*06# 3 day
100 SMS (GP-GP) Tk. 7 *121*1015*1# 4 day
50 SMS Tk. 7 ‘S3’ Type to send 8426 1 day
200SMS Tk. 11 Click Flexi Plan 30 day
500 SMS Tk. 19 Click Flexi Plan 30 day

গ্রামীণফোন এসএমএস কেনার কোড

অনেকেই ডায়াল করে এসএমএস ক্রয় করতে চান কিন্তু তাদের কোড গুলো মনে থাকে না। এজন্য আমরা এই সকল ব্যক্তিদের জন্য গ্রামীণফোন এসএমএস কেনার কোড গুলো নিয়ে উপস্থিত হয়েছি। এই পোস্টের মাধ্যমে তারা খুব সহজেই এসএমএস কেনার কোড গুলো সম্পর্কে জানতে পারবেন। প্রায় গ্রামীণফোন সকল প্যাকেজ কেনার কোড গুলো দেওয়া রয়েছে। এখান থেকে আপনার প্রয়োজনীয় এসএমএস প্যাকেজ এর কোড নিয়ে নিতে পারবেন। এছাড়াও এখান থেকে আপনাদের জন্য শাস্তি এবং উপযুক্ত প্যাকেজটি নির্বাচন করতে পারবেন।

জিপি 25 এসএমএস 2 টাকায়

বিভিন্ন প্রয়োজনে আমাদের এসএমএসের দরকার হয়ে থাকে। অনেক সময় দেখা যায় অল্প কিছু এসএমএস ক্রয় করতে হয় যোগাযোগের প্রয়োজনে। এক্ষেত্রে ব্যবহারকারীদের অল্প টাকা খরচ করে অল্প এসএমএস ক্রয় করার প্রয়োজন হয়ে থাকে। এই সকল ব্যবহারকারীদের কথা চিন্তা করে, গ্রামীণফোন কোম্পানিটি 2 টাকার বিনিময়ে 25 টি এসএমএস দিচ্ছেন। আপনারা যারা দুই টাকা ব্যবহার করে এসএমএস ক্রয় করতে চান। তাদের জন্য আমরা এই প্যাকেজটি এক্টিভেশন কোড সহ, বিস্তারিত সকল তথ্য দিয়ে রাখছি।

  • এই অফারটি সক্রিয় করতে ডায়াল করুন, * 121 * 1015 * 2 #
  • একাধিকবার এই অফারটি কিনুন।
  • এসএমএসের মেয়াদ 3 দিন।
  • গ্রামীণফোন প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা 2 টাকায় 25 এসএমএস পেতে পারবেন।
  • জিপি বান্ডিল প্যাক: 25 এসএমএস 2 টাকা
  • যে কোনও স্থানীয় নম্বর এসএমএস করুন। (24 ঘন্টা)
  • সীমিত সময়ের এসএমএস অফার।
  • স্কিট্টো গ্রাহকরা এই প্যাকটি উপভোগ করতে পারবেন না।

জিপি ১০০ এসএমএস অফার

গ্রামীণফোন কোম্পানিটি তাদের ব্যবহারকারীদের জন্য, নিয়ে এসেছে দারুন একটি এসএমএস প্যাকেজ। সেটি হচ্ছে জিপি 100 এসএমএস অফার। আপনারা যারা এসএমএস ব্যবহার করে থাকেন যোগাযোগের মাধ্যম হিসেবে তারা এই প্যাকেজগুলো ক্রয় করতে পারেন। আপনাদের জন্য আমরা এই 100 এসএমএস প্যাকেজটি এক্টিভেট কোড, মেয়াদ এবং ব্যালেন্স চেক কোড সহ বিস্তারিত সকল তথ্য তুলে ধরবো। আশা করি আপনারা খুব সহজে এই প্যাকেজটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

এই প্যাকেজটি এক্টিভেট করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*১০১৫*০৬# । এই প্যাকেজটি মেয়াদ হচ্ছে চার দিন। অর্থাৎ আপনি যদি এই প্যাকেজটি ক্রয় করেন তাহলে এই 100 এসএমএস আপনাকে চারদিনে ব্যবহার করতে হবে।

জিপি 500 এসএমএস 30 দিন

গ্রামীণফোন সিমে 500 এসএমএস কিনতে পারবেন 30 দিন মেয়াদে। অর্থাৎ আপনি যদি এই প্যাকেজটি ক্রয় করেন তাহলে পুরো মাস ব্যবহার করতে পারবেন। এখান থেকে আপনি জানতে পারবেন এই প্যাকেজটি এক্টিভেশন কোড সহ বিস্তারিত সকল তথ্য। অর্থাৎ আপনি যদি এই প্যাকেজটি ব্যবহার করতে চান তাহলে পোস্টটি মনোযোগ সহকারে পড়ে নিন। যোগাযোগের বিভিন্ন ক্ষেত্রে আমাদের এসএমএস এর প্রয়োজন হয়ে থাকে। এ কারণেই অনেকেই চায় দীর্ঘদিন মেয়াদি এসএমএস প্যাকেজ। এই ধরনের ব্যক্তিদের জন্য এই প্যাকেজটি খুবই উপকারী। প্যাকেজটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানার আগ্রহ থাকলে নিচে থেকে দেখে নিতে পারেন। বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

Back to top button
Close