Skip to content

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া ও সিডিউল ২০২২

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া ও সিডিউল

চট্টগ্রাম টু কক্সবাজার, আপনি কি চট্টগ্রাম থেকে কক্সবাজার যেতে চান ? অথবা চট্টগ্রাম থেকে কক্সবাজার বাসে যেতে কত টাকা খরচ হবে এ বিষয়ে জানতে চাচ্ছেন ? আপনি যদি এই বিষয়ে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন তাহলে সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমরা এখানে আপনাদের জন্য নিয়ে এসেছি চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার ভাড়ার তালিকা টি। অনেকেই রয়েছে যারা এই পথে ভ্রমণ করি নি। তাই তাদের ভাড়া সম্পর্কে কোন জ্ঞান নেই। আজকের পোষ্টে আমরা এই পথে বাসভবনে কি রকম খরচ হবে তার একটি তালিকা তৈরি করেছি। এখানে সকল ধরনের বাসের ভাড়া তালিকা দেওয়া রয়েছে। আপনি আপনার সামর্থ্য অনুযায়ী বাস নির্বাচন করতে পারবেন।

সুতরাং আপনি যদি এই পথে ভ্রমণ করতে চান তাহলে এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। এই রোডে চলাচল কৃত সকল বাসের ভাড়া আমরা আপনাদের সামনে প্রকাশ করছি। এখানে থাকতেছে এসি এবং নন এসি বাস।

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া

এখানে আপনি এই পথে চলাচল কৃত সকল বাসের ভাড়া সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আপনি যদি এই পথে নতুন হয়ে থাকেন তাহলে এখান থেকে তথ্য সংগ্রহ করে নিরাপদ এবং আপনার জন্য উপযুক্ত নির্বাচন করতে পারবেন। এই রোডে অনেক বাস চলাচল করে থাকেন। এগুলো মধ্যে রয়েছে এসি নন এসি। কোয়ালিটি সম্পন্ন এবং লোকাল বাস রয়েছে। আমরা চেষ্টা করেছি সকল ধরনের বাসগুলোর ভাড়া আপনাদের সামনে প্রকাশ করার। দীর্ঘদিনের প্রচেষ্টার ফলে আমরা সফল হয়েছি। আশা করি সঠিক তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করতে পারবো।

চট্টগ্রাম টু কক্সবাজার নন এসি বাস ভাড়া

এই রুটে চলাচল কৃত নন এসি বাসগুলোতে আপনি যদি ভ্রমণ করতে চান তাহলে এখান থেকে এই বাসগুলোর ভাড়া সম্পর্কে জানতে পারবেন। এই রোডে নন এসি বাস অনেক রয়েছে। মধ্যে উল্লেখযোগ্য এগারটি বাসের ভাড়া সম্পর্কে আমরা তালিকা তৈরি করেছি। আশা করি এই তালিকাটি এর মাধ্যমে আপনি উপকৃত হবেন। নিচে বাসের নাম এবং ভাড়া দেওয়া রয়েছে। আপনাদের বোঝার সুবিধার্থে আমরা ছক আকারে তালিকা টি প্রকাশ করেছি।

বাস টিকিট মূল্য
সেন্টমার্টিন পরিবহন ২৫০ টাকা
দেশ ট্রাভেলস ২৫০ টাকা
পূরবী পরিবহন ২৫০ টাকা
শ্যামলী পরিবহন (এনআর) ২৫০ টাকা
রিলেক্স ট্রান্সপোর্ট ২৫০ টাকা
সউদিয়া কোচ সার্ভিস ২৫০ টাকা
মারসা ট্রান্সপোর্ট ২৫০ টাকা
স্টার লাইন ২৫০ টাকা
ঈগল পরিবহন ২৫০ টাকা
এস আলম  ২৫০ টাকা
শ্যামলী পরিবহন (এসপি) ২৫০ টাকা

চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া

যারা এসি বাসে করে চট্টগ্রাম থেকে কক্সবাজার যেতে চান তাদের জন্য আমরা নিয়ে এসেছি এই রুটে চলাচলকারী বাসগুলোর একটি তালিকা। সাথে কোন বাসের ভাড়া কত নির্ধারণ রয়েছে সেটি সম্পর্কে আপনাদের জানাবো। এ রুটে চলাচল বৃদ্ধ 12 টি বাস সম্পর্কে আপনাদের ধারণা দেবো। এই বাসগুলোর ভাড়া কত সে সম্পর্কে জানতে নিচের টেবিলে চোখ রাখুন।

বাস (এসি) টিকিট  মূল্য
স্টারলাইন ৩৫০ টাকা
সৌদিয়া পরিবহন ৩৫০ টাকা
স্বাধীন ট্রাভেলস ৩৫০ টাকা
পূরবী পরিবহন ৪০০ টাকা
সেন্টমার্টিন ট্রাভেলস ৫০০ টাকা
সেন্টমার্টিন পরিবহন ৬০০ টাকা
গ্রীন লাইন ৬০০ টাকা
স্লিক লাইন ৭৫০ টাকা
সোহাগ পরিবহন রেগুলার ৭০০ টাকা
সোহাগ পরিবহন এক্সকুলুসিভ ৮০০  টাকা
রিলাক্স ট্রান্সপোর্ট ৭৫০ টাকা
দেশ ট্রাভেলস ৮০০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: