টিপস

চেহারার জন্য বিউটি টিপস ।

চেহারার জন্য বিউটি টিপস

প্রাকৃতিকভাবে সুন্দর ত্বকের জন্য 10 ডস এবং না করা আপনার মুখটি সর্বদা চেয়েছিলেন এমন আলোক পেতে বেশ কিছু উজ্জ্বল বিউটিটিপস  আমাদের বিউটি সিক্রেটসের মাধ্যমে ব্রাউজ করুন, আপনার স্কিনকেয়ার সমস্যাগুলি মোকাবেলা করুন এবং প্রাকৃতিকভাবে সুন্দর ত্বক পেতে আমাদের কৌশলগুলি নিয়মিত অনুসরণ করুন আশনা আহুজা | আপডেট হয়েছে: অক্টোবর ২০২১
মুখের জন্য বিউটি টিপস ।প্রাকৃতিকভাবে সুন্দর ত্বকের জন্য ১০ ডস এবং না করা এই সৌন্দর্য টিপসগুলি আপনাকে সামগ্রিক স্বাস্থ্যকর ত্বক অর্জনে সহায়তা করবে।


হাইলাইটস
প্রাচীন আয়ুর্বেদে সৌন্দর্যের গোপন রহস্য রয়েছে sস্ট্রেস ম্যানেজমেন্ট কৌশলগুলি সুন্দর ত্বকের গোপনীয়তা ভাল খাওয়াই হ’ল নতুন সুন্দর।
কেন বিধাতা, কেন? ত্রুটিহীন ত্বক কি জিজ্ঞাসা করার জন্য খুব বেশি? একটি গভীর রাত সকালে অন্ধকার বৃত্ত দিকে নিয়ে যায় leads একটি আসন্ন পার্টি আছে? ওহ অপেক্ষা করুন, আমি একটি জিট গুপ্তচর। হ্যাঁ হ্যাঁ, আমরা বেসিক সিটিএম কৌশল সম্পর্কে ভালভাবে অবগত রয়েছি । ক্লিনজার-টোনার-ময়েশ্চারাইজার। আমরা প্রতিটি নতুন ফেস ওয়াশ, সানস্ক্রিন, অ্যান্টি-এজিং ক্রিম চেষ্টা করি যা বাজারে আসে। যদি শুষ্ক ত্বক এবং মৃত ত্বক, তৈলাক্ত ত্বক এবং প্যাচযুক্ত ত্বক পর্যাপ্ত না ছিল – আপনার এখন সমন্বয়যুক্ত ত্বক রয়েছে! এবং আমরা সুন্দর ত্বক পেতে সূর্যের নীচে যে কোনও কিছু চেষ্টা করতে আগ্রহী। তবে এটি রাতারাতি অলৌকিক ঘটনা নয়। নির্দোষ, দোষযুক্ত এবং ব্রণহীন ত্বক যা আপনি সর্বদা চেয়েছিলেন তা আর স্বপ্ন নয়, বাস্তব। আপনি সবসময় চেয়েছিলেন সেই আভা পেতে মুখের জন্য এখানে কিছু উজ্জ্বল সৌন্দর্যের টিপস। আমাদের সৌন্দর্যের গোপনীয়তাগুলির মাধ্যমে ব্রাউজ করুন, আপনার স্কিনকেয়ার সম্পর্কিত সমস্যাগুলি মোকাবেলা করুন এবং প্রাকৃতিকভাবে সুন্দর ত্বক পেতে আমাদের কৌশলগুলি নিয়মিত অনুসরণ করুন। উত্তেজিত, সুখী বা চাপযুক্ত, এটি আপনার মুখ আপনাকে দূরে সরিয়ে দেয়। কখনও ভেবে দেখেছেন কীভাবে জ্বলজ্বল ত্বক পাবেন? উপসাগরীয় দাগগুলি আপনার প্রাকৃতিক সৌন্দর্য বাড়ানোর জন্য বিশেষজ্ঞের ত্বকের যত্নের পরামর্শগুলি আমরা জড়িত করেছি। আপনার নিবিড় ত্বকের যত্ন নেওয়ার জন্য সময় থাকুক বা না থাকুক, মৌলিক বিষয়গুলি অ্যাক্সেস করে নিজেকে স্বেচ্ছাসেবিত করুন।

আপনার জন্য ভাগ্যবান, আমরা মুখের যত্ন সহজ করি

সুন্দর ত্বকের জন্য  কী করা উচিত নয় ।

1. সুবর্ণ বিধি
নিউজবিপ
তরমুজের 5 দর্শনীয় সুবিধা
তরমুজের 5 দর্শনীয় সুবিধা
খেলো
আপনার সুশ খাওয়ার শিষ্টাচার জানতে হবে
আপনার সুশ খাওয়ার শিষ্টাচার জানতে হবে
খেলো
উত্সব মরসুমের জন্য মুল্ড ওয়াইন!
উত্সব মরসুমের জন্য মুল্ড ওয়াইন!
খেলো
5 মিনিটে বোক চয়ে
5 মিনিটে বোক চয়ে
খেলো
5 মিনিটে কারেন আনন্দের মাশরুম সস
5 মিনিটে কারেন আনন্দের মাশরুম সস
খেলো
স্কিপিং ডিনার আপনাকে ওজন কমাতে সহায়তা করতে পারে? উত্তরটি এখানে
খেলো ।
অ্যাপলের 5 টি স্বাস্থ্য উপকারিতা যা আপনি জানেন না

খেলো

কেন আপনার হাড়ের জন্য কলা ভাল
খেলো
কারেন আনন্দের নো ফস ক্লিনিং মশরুম
কারেন আনন্দের নো ফস ক্লিনিং মশরুম
খেলো
5 মিনিটে কোরিয়ান বারবিকিউ মটরশুটি
ফায়ারওয়ার্ক লোগো
ফায়ার ওয়ার্কে তৈরি
কর: নিশ্চিত করুন যে আপনি সর্বদা (এবং আমাদের অর্থ সর্বদা) শীটগুলিতে আঘাত করার আগে আপনার মেকআপটি সরিয়ে ফেলুন। রাতারাতি ত্বকের শ্বাস নিতে হয়। এবং মেকআপটি প্রতিরোধ করে, যেমন এটি রাতারাতি রেখে দেয় এমন ছিদ্রগুলি বন্ধ করে দেয় যা দাগ এবং / অথবা ব্ল্যাকহেডস হতে পারে। মেকআপ রিমুভারের অধিকার নেই? মেকআপ এবং ময়লা থেকে মুক্তি পেতে কেবল একটি তুলোর প্যাডে কিছু জলপাই তেল রাখুন এবং আলতো করে আপনার মুখে তেলটি ম্যাসেজ করুন।

করবেন না। এক্সফোলিয়েশন অনিবার্য। সপ্তাহে অন্তত একবার বা দু’বার, আপনার ত্বকে মৃত ত্বকের স্তরগুলি সরাতে এক্সফোলিয়েট করুন, আপনাকে আরও স্বাস্থ্যকর আভা এবং উজ্জ্বল ত্বক দিয়ে রেখে যেতে ভুলবেন না। আখরোটে উপস্থিত অ্যান্টিঅক্সিড্যান্টগুলি ময়লা অপসারণ করতে এবং তেজস্ক্রিয় ত্বককে উত্সাহিত করতে আপনার ত্বকে এক্সফোলিয়েট করার জন্য আপনি দইয়ের সাথে পাউডার আকারে আখরোটের একটি পেস্টও প্রয়োগ করতে পারেন।

কখনই আপনার ত্বককে এক্সফোলিয়েট করতে এবং রাত্রে ডাকার আগে মেকআপটি সরাতে ভুলবেন না।

2. সূর্য এবং ত্বক

করুন: কমপক্ষে 15 এর এসপিএফ দিয়ে সানস্ক্রিন প্রয়োগ করুন যা ইউভিএ এবং ইউভিবি উভয় রশ্মিকেই অবরুদ্ধ করে। যেহেতু আজীবন সূর্যের সংস্পর্শের কারণে চুলকান, বয়সের দাগ এবং অন্যান্য ত্বকের সমস্যা হতে পারে, তাই আপনাকে আপনার ত্বককে রৌদ্র থেকে রক্ষা করতে হবে। নিশ্চিত করুন যে লেবেলটি ‘ননকমডোজেনিক’ বা ‘ননাকনেজেনিক’ পড়েছে যাতে পণ্যটি ছিদ্রগুলিতে অবরুদ্ধ না হয়।

করবেন না: সানস্ক্রিনটি এড়িয়ে চলুন, এটি মেঘাচ্ছন্ন হোক বা বাইরে শীত হোক (কোনও অজুহাত নেই)। আপনি যদি কোনও সৈকত বা তুষার বা বরফের মতো প্রতিচ্ছবিযুক্ত পৃষ্ঠের আশেপাশে যাচ্ছেন তবে কমপক্ষে ৩০ এর এসপিএফ দিয়ে আপনার ত্বককে আরও কিছু সানস্ক্রিন দিয়ে সজ্জিত করুন।

৩. আপনি যা খান তা আপনি

করুন: আপনি আপনার প্লেটে কী রেখেছেন তার একটি নোট রাখুন। তাজা ফল, শাকসব্জী, পর্যাপ্ত প্রোটিন এবং ভিটামিন খান। ভিটামিন সি সমৃদ্ধ একটি ডায়েট এবং চর্বি এবং চিনি কম থাকে তেজস্ক্রিয় ত্বকের প্রচার করে। স্বল্প-চিনির ডায়েট বিবেচনা করুন, যা কোষগুলিকে স্বাস্থ্যকর ভারসাম্য বজায় রাখার ফলে ইনসুলিনের মাত্রা কমিয়ে রাখতে পারে।

“করবেন না: মশলাদার এবং খাঁটিযুক্ত খাবার, লবণ, লেবু জাতীয় ফল এবং ভাজা খাবার খান। পরিবর্তে চাল, ওটমিল এবং আপেলসস জাতীয় কুশলীদের পছন্দ করুন”, আমেরিকান লেখক এবং আয়ুর্বেদিক চিকিত্সক, বসন্ত লাডকে পরামর্শ দিয়েছেন আয়ুর্বেদিক গৃহ প্রতিকারের সম্পূর্ণ বইয়ে ।

4. এটি ঘাম!

করুন: নিয়মিত ব্যায়াম করুন। দৌড়ানো, জগিং এবং যোগব্যায়াম আপনার শরীরকে প্রয়োজনীয় রক্ত সঞ্চালন দেবে এবং আপনার পুরো শরীরের পরিষ্কারের প্রক্রিয়াটিকে ত্বরান্বিত করবে। আপনি একটি আভা লক্ষ্য করবেন ।

Back to top button
Close