ইসলামিক

আজকের ইফতারের সময় গাইবান্ধা [Gaibandha District Sehri Iftar timings]

প্রিয় গাইবান্ধাবাসী আপনাদের অবগতির জন্য আজকের পোস্টটি নিয়ে উপস্থিত হয়েছি আমরা। বিষয়ভিত্তিক আলোচনায় গাইবান্ধার রমজানের সময়সূচী এর উপর ভিত্তি করে তৈরিকৃত আজকের ইফতারের সময় গাইবান্ধা জেলা উল্লেখ করা হবে এখানে। গাইবান্ধা জেলা থেকে কিছু সংখ্যক মানুষ আজকের ইফতারির সময় সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করছেন। ভাই তো গাইবান্ধা বাসীদের সহযোগিতার জন্য আজকের এই পোস্ট টি নিয়ে উপস্থিত হয়েছে আমরা।

গাইবান্ধা বাসীদের জন্য সু খবর গাইবান্ধায় বিপুলসংখ্যক মুসলিম ভাই ও বোন রমজান মাসের সিয়াম পালন করছেন। ঠিক আছে এই সকল ভাই ও বোনদের রমজানের সময়সূচী সম্পর্কিত তথ্যগুলো জানার জন্য আগ্রহ রয়েছে। আর এ কারণেই আমরা আজকের এই পোস্টটিতে আজকের ইফতারের সময় দিয়ে সহযোগিতা করব তাদের। খুব কম সংখ্যক মানুষ প্রতিদিন গাইবান্ধা জেলার ইত্যাদি দিয়ে সহযোগিতা করে থাকেন।

আজকের ইফতারের সময় গাইবান্ধা

আপনিতো গাইবান্ধা জেলা থেকে রমজান মাসের সিয়াম পালন করছেন । তবে আপনি কি জানেন আজকে আপনার নিজের সেলাই ইফতারি কখন হবে না জেনে থাকলে জেনে নিতে পারেন আপনাদের জানানোর জন্যই আজকের আলোচনার বিষয় নিয়ে উপস্থিত হয়েছি আমরা বিষয় ভিত্তিক তথ্য গুলো নিচে প্রদান করা হয়েছে। আপনাদের বোঝার সুবিধার্থে আমরা আজকের ইফতারির সময় নিচের ছকে উল্লেখ করেছি খুব সহজ ভাবে আপনি তা খুঁজে নিতে পারবেন সুতরাং সময়সূচী সম্পর্কে জানতে নিচের বক্সে চোখ রাখুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৫ am ৫:০১ am ৬:১২ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৪ am ৫:০০ am ৬:১২ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৩ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৩ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৪ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৪ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৪ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৫ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৫ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৫ pm

Gaibandha District Sehri Iftar timings

গাইবান্ধা বাসীদের জন্য সু খবর, আসসালামুআলাইকুম প্রিয় গাইবান্ধাবাসী। আপনাদের জন্য প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ কিছু তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আমরা। তবে সবার ক্ষেত্রে এই তথ্যগুলো প্রয়োজনীয় নয় এক্ষেত্রে বলা যায় সকলের জন্য এই তথ্যগুলো গুরুত্ব নেই। এই তথ্যগুলো শুধুমাত্র গাইবান্ধা জেলার যে সকল মুসলিম ভাই ও বোন সিয়াম পালন করছে তাদের জন্য গুরুত্বপূর্ণ। তাইতো আমরা বিষয়ভিত্তিক আলোচনায় একটি সুন্দর তালিকা নিয়ে উপস্থিত হয়েছি নিজের গাইবান্ধা জেলার সম্পূর্ণ রমজানের সময়সূচী প্রদান করেছি আপনারা চাইলে সময়সূচী গুলো দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button