Skip to content

ছবি দিয়ে ভিডিও তৈরি করার সফটওয়্যার

ছবি দিয়ে ভিডিও তৈরি

ছবি দিয়ে ভিডিও তৈরি করার সফটওয়্যার: বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে ছবি দিয়ে ভিডিও তৈরির সফটওয়্যার সম্পর্কে আলোচনা করব। আমাদের আজকের আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদেরকে ছবি দিয়ে ভিডিও তৈরি করার সফটওয়্যার গুলো সম্পর্কে জানাবো। আপনারা প্লে স্টোরে ছবি দিয়ে ভিডিও তৈরি করার বিভিন্ন ধরনের অ্যাপস খুঁজে পাবেন কিন্তু আমরা আজকে আপনাদের মাঝে ছবি দিয়ে ভিডিও তৈরি করার সেরা এ্যাপস গুলো সম্পর্কে আলোচনা করব। যে অ্যাপসগুলো ব্যবহার করে আপনারা আপনাদের পুরনো ছবি বা স্মৃতিগুলোকে ভিডিও আকারে তৈরি করতে পারবেন। তাই আপনারা যারা ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস সম্পর্কে জানতে চান তারা আমাদের আজকের এই পোস্ট থেকে ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস সম্পর্কে জানতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই লেখাটি আপনাদের সকলের ভালো লাগবে।

বর্তমান সময়ের মানুষের জীবনে অ্যান্ড্রয়েড ফোন প্রধান ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে সকল রকম সুযোগ-সুবিধা ও তাদের প্রয়োজনে কাজে লাগাচ্ছে। দিন দিন পৃথিবীতে এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলছে। এন্ড্রয়েড ফোনে সকল ধরনের সুযোগ সুবিধা পাওয়া যায়। ঘরে বসেই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারের মাধ্যমে আপনি আপনার প্রয়োজনীয় সকল জিনিসপত্র নিমিষেই হাতের মুঠোয় পেয়ে যাবেন। এন্ড্রয়েড ফোনে বিনোদন ছাড়াও এমন কিছু অ্যাপস রয়েছে যে এ্যাপস গুলো ব্যবহার করার মাধ্যমে ব্যবহারকারী পুরনো দিনের স্মৃতিগুলো ভিডিও আকারে সংরক্ষিত করতে পারে। এই অ্যাপসগুলো এন্ড্রয়েড ফোনে প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করা সম্ভব হয়। play store থেকে অ্যাপস ডাউনলোড করার ক্ষেত্রে আমাদের অবশ্যই সতর্ক থাকতে হবে আমরা যেন অরজিনাল অ্যাপটি ডাউনলোড করতে পারি। কেননা প্লে স্টোরে একই ধরনের অনেকগুলো অ্যাপস রয়েছে যা থেকে আমাদের অরিজিনাল অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

ছবি দিয়ে ভিডিও তৈরি করার সফটওয়্যার

নিজের পুরনো স্মৃতি বা পুরনো দিনের ছবিগুলোকে ভিডিওর মাধ্যমে সংরক্ষিত করতে কে না চায় বলুন তো? এজন্যই আমরা আজকে নিয়ে এসেছি ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস। আপনারা যারা ছবি দিয়ে ভিডিও তৈরি করার এপ্স সম্পর্কে অনুসন্ধান করছেন তারা আমাদের ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস সম্পর্কে জানতে পারবেন। আপনি এই অ্যাপস ব্যবহার করে যে কোন ছবি এডিট করে ভিডিও অফার এ পরিণত করতে পারবেন। আমাদের আজকের এই ছবি দিয়ে ভিডিও তৈরি করার সফটওয়্যার সম্পর্কে ধারণা নিয়ে আপনি নিজের এন্ড্রয়েড ফোনে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন এবং আপনার বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে ছবি দিয়ে ভিডিও তৈরি করার সফটওয়্যার সম্পর্কে আলোচনা করা হলো:

  •  ১. Slideshow Maker
  • ২. FotoPlay – Video Maker & Photo Slideshow
  • ৩. VivaVideo
  • ৪. VideoShow
  • . Video.Guru
  • 6. Music Video Maker: Slideshow
  • ৭. Photo Video Maker
  • ৮. Photo video maker – (App Holdings)
  • ৯. Photo Slideshow – by, Cybertech Infosoft

সুতরাং আপনার দেওয়া ছবি অর্থাৎ ফটো দিয়ে সুন্দর সুন্দর ভিডিও তৈরি করতে চান তারা আমাদের প্রধানত অ্যাপস গুলো ডাউনলোড করুন এবং ব্যবহার করুন। এই অ্যাপস গুলো ব্যবহার ইন্টার ফেস খুবই সহজ আপনারা যে কেউ খুব সহজে এই অ্যাপসগুলো ব্যবহার করে ছবির মাধ্যমে ভিডিও তৈরি করতে পারবেন।

সরাসরি খেলা দেখার সফটওয়্যার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: