Skip to content

ছলনাময়ী নারী নিয়ে উক্তি

ছলনাময়ী নারী

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে জানাচ্ছি আমাদের ওয়েবসাইট এর পক্ষ হতে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন পাঠক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি ছলনাময়ী নারী নিয়ে উক্তি সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের আজকের এই পোষ্ট সংগ্রহ করলে জানতে পারবেন ছলনাময়ী নারী নিয়ে উক্তি গুলো এবং ছলনাময়ী নারী নিয়ে কিছু কথা আমরা আজকে আপনাদের মাঝে তুলে ধরবো। আমরা আজকে শুধু মাত্র আপনাদের ছলনাময়ী নারীদের থেকে সাবধান করার উদ্দেশ্যে আজকের এই পোস্টটি নিয়ে হাজির হয়েছি আশা করি আমাদের আজকের এই লেখা টি আপনাদের সকলের কাজে লাগবে।

ছলনাময়ী নারী বলতে সেই সব নারী কেই বুঝায় যারা একসঙ্গে অনেকগুলো মানুষের জীবন নিয়ে ছলনা করে। ছলনাময়ী নারীরা একজন সুস্থ স্বাভাবিক মানুষের জীবন হতাশা ও বিষণ্ণতার দিকে ঠেলে দেয়। পৃথিবীতে ছলনাময়ী নারীরা শুধু মাত্র মানুষের জীবন ধ্বংস করে না বরং এরা সহজেই একটি সমাজ জাতীয় রাষ্ট্রকে ধ্বংস করে দেয়। ছলনাময়ী নারীদের কবলে পড়ে পুরো সমাজটা ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। তবে সব নারী কিন্তু ছলনাময়ী নয় কিছু কিছু নারীর কারনে পুরো নারী জাতির বদনাম হয়। পৃথিবীতে ছলনাময়ী নারীরা তাদের ছলনা দ্বারা মানুষকে বোকা বানিয়ে থাকেন। তাদের ছলনা বা ধোঁকা দেওয়ার কারণে অনেকের গোছানো জীবন টা এলোমেলো হয়ে যায়। পৃথিবীতে ছলনাময়ী নারী চেনা অনেক বড় দায় কেননা ছলনাময়ী নারীরা মুখোশের আড়ালে নিজের চেহারা লুকিয়ে থাকেন। তাই আমাদের নিজের বিবেকের চোখ দ্বারা ছলনাময়ী নারী চিনতে হবে এবং তাদের থেকে দূরে সরে যেতে হবে।

ছলনাময়ী নারী নিয়ে উক্তি

অনেকেই আছেন যারা ছলনাময়ী নারী নিয়ে উক্তি গুলো খুঁজে বেড়াচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি বন্ধুরা আজকে আমরা এখানে আপনাদের জন্য নিয়ে এসেছি ছলনাময়ী নারী নিয়ে বিখ্যাত মনীষীদের কিছু উক্তি আজকে আমাদের এই উক্তিগুলো সংগ্রহ করলে ছলনাময়ী নারী চিনতেও বুঝতে পারবেন এবং তাদের ছলনা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারবেন। আপনি আমাদের এই পোস্ট টি আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। এতে করে আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনেরা ছলনাময়ী নারীদের কবল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারবে। আপনি আমাদের এই পোষ্ট টি আপনার ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় ছলনাময়ী নারী নিয়ে উক্তি গুলো শেয়ার করার মাধ্যমে আপনার ভার্চুয়াল জগতের বন্ধু-বান্ধব দের কে সতর্ক করতে পারবেন। তো পাঠক বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের এই ছলনাময়ী নারী নিয়ে উক্তি গুলো। নিচে ছলনাময়ী নারী নিয়ে উক্তি গুলো তুলে ধরা হলো:

১. কারোর ছলনার শিকার হওয়া লজ্জার নয় বরং ছলনা করার পরও তার সাথে থাকাই হলো লজ্জা।
— অলিভিয়া

২. ছলনা হলো বোকাদের দৈনন্দিন এর অভ্যাস, কেননা সৎ হওয়ার সাহস তাদের মোটেও নেই।
— বেঞ্জামিন ফ্রাংকলিন

৩. ছলনা হলো খুব কম সময়ের জন্য কিছু পাওয়ার আশায় বড় কিছু হারিয়ে ফেলা।
— থমাস সয়েল

৪. সবচেয়ে বড় ছলনা হলো নিজেকে ধোকা দেয়া।
— প্লেটো

“ছলনা করা নারিদের অপরাধ নয়, জন্মগত অভ্যেস ।”

৫. কারোর কাছে কোনো কিছুর আশাও রেখো না, ছলনারও শিকার হবে না।
— সংগৃহীত

৬. প্রকৃতি কখনো আমাদের ছলনা করে না, এটা আমরাই যারা নিজেদেরকে ছলনার শিকার বানাই।
— জিন জ্যাকুয়েস রোজিও

৭. ছলনাময়ীকে ছলনা দেয়া হচ্ছে দ্বিগুণ আনন্দের।
— জিন ডি লা ফন্টাইনে

৮. যারা ছলনা করে তারা সব সময় তোমাকে বিশ্বস্ত দেখতে চাইবে তবে তারা সবসময় বিশ্বাস ভাঙ্গবে।
— সংগৃহীত

৯. ছলনা কখনোই আপনার পছন্দ হতে পারে না, বরং এটা একটা মারাত্মক ভুল।
— অস্কার ওয়াইল্ড

১০. পুরুষ সবচেয়ে বেশি ছলনার শিকার হয় তার মতামত এর কারণে।
— লিওনার্দো দা ভিঞ্চি

১১. সত্য তোমাকে কিছুদিন দুঃখে রাখতে পারে তবে ছলনা সারাজীবন কষ্ট দিবে।
— সংগৃহীত

১২. অন্যদেরকে ছলনা দেয়া। হ্যা, এটাই এখন বর্তমান সমাজের ভালোবাসা।
— অস্কার ওয়াইল্ড

১৩. অর্ধেক সত্যের ব্যাপারে সতর্ক থেকো,কেননা বাকি অর্ধেকটা এখনো মিথ্যে।
— সংগৃহীত

১৪. মিথ্যার মূল প্রয়োজনীয়তা হলো ছলনাতে।
— জন রাস্কিন

১৫. যাদুকর হলো একমাত্র লোক যে তোমাকে বলে যে সে তোমাকে ছলনা করবে এবং সে তা করে।
— কার্ল জার্মেইন

পৃথিবীতে মহান আল্লাহ তায়ালা নারীদেরকে উত্তম মর্যাদা দিয়ে সৃষ্টি করেছেন কিন্তু কিছু কিছু নারীরা তার কর্মকাণ্ড দ্বারা পৃথিবীতে পুরো নারী জাতির সম্মান ডোবাচ্ছে। মহান আল্লাহ তায়ালা প্রতিটি নারীকে বোঝার তাওফীক দান করুন আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: