Skip to content

জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস| জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

আসসালামু আলাইকুম সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং প্রাণঢালা অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই আলোচনাটি। আমাদের আজকের আলোচনার বিষয়টি নির্ধারণ করা হয়েছে জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস সম্পর্কিত একটি আলোচনা। আমরা আজকে আমাদের আলোচনায় জন্মদিনের বেশকিছু ফেসবুকে স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের এই জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে আপনারা আপনাদের প্রিয়জনদের এবং বন্ধু-বান্ধবদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন এবং তাদেরকে খুশি করতে পারবেন। আমরা আজকে আমাদের এই পোস্টে জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। আমাদের আজকের এই জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো নিত্যনতুন ডিজাইনের। আশা করি আমাদের আজকের এই জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

প্রতিবছর জন্মদিন মানুষের জীবনে একবারই আসে। এদিনটি প্রতিটি মানুষের কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি দিন। এদিনে প্রতিটি মানুষেরই কাম্য তাকে যেন তার প্রিয় মানুষেরা বা কাছের বন্ধুরা বা আপন জনেরা তাদেরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে থাকে। কিছু কিছু ছোট ছোট খুশি মানুষকে অনেক আনন্দ দিয়ে থাকে এবং মানুষের জীবনকে অনেক খুশিতে রাখে। সেরকমই জন্মদিনের শুভেচ্ছা জন্মদিনের ছোট একটি উপহার একটি মানুষের মন কে অনেক আনন্দ দিয়ে থাকে। জন্মদিনের শুভেচ্ছা জানানোর মাধ্যমে প্রতিটি মানুষের সম্পর্ক গুলো অনেক গভীরে চলে যায়। প্রতিটি মানুষ তার প্রিয়জনদের কে জন্মদিনের শুভেচ্ছা এবং উপহার দিয়ে থাকে। তবে প্রিয় জনদের দেওয়া উপহারের থেকে তাদের জানানো শুভেচ্ছা সবার কাছে অনেক স্পেশাল মনে হয়। যেহেতু জন্মদিন প্রতিটি মানুষের কাছে অনেক গুরুত্বপূর্ণ একটি দিন সেহেতু আমাদের সকলের উচিত কাছের বন্ধুদের বা আপন জনদের বা প্রিয় মানুষদের জন্মদিনের শুভেচ্ছা জানানো।

জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

এখানে আমরা জন্মদিন নিয়ে বেশকিছু ফেসবুকে স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকে জন্মদিন ফেসবুক স্ট্যাটাস গুলো আপনারা সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধবদের কে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানাতে পারবেন এবং আমাদের আজকের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করার মাধ্যমে আপনারা আপনাদের ভার্চুয়াল জগতের বন্ধুদের কে ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের আজকের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো একদম নতুন এবং আকর্ষণীয় স্ট্যাটাস। আমাদের আজকের এই জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাদের সকলের অনেক ভালো লাগবে এবং পছন্দ হবে। নিচে আমাদের আজকের জন্মদিনের ফেসবুকে স্ট্যাটাস গুলো তুলে দেওয়া হলো:

আজকের এই বিশেষ দিনে, এসেছিলে এই দুনিয়াতে,
জানাচ্ছি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, সুন্দর হোক তোমার জন্মদিন”

“আমি কিন্তু জানি! তোর আইডি কার্ড এর মধ্য বয়স কম দেয়া আছে। সবাইকে বলে দেবো নাকি তোর আসল বয়স! থাক! গোপন থাক। সময়মতো কাজে লাগবো। শুভ জন্মদিন”

“তোর জন্মদিন আসলেই কিভাবে যানো আমার পকেট ফাঁকা হয়ে যায়। তাই তো হ্যাপি বার্থডে বলেই আমার দ্বায়িত্ব ও কর্তব্য শেষ করছি। এখন তোর দ্বায়িত্ব বাকি, পার্টি কখন কোথায় হবে সেটা জানানো!”

এই সুন্দর দিনটির জন্য শুভকামনা রইলো”

“এই জন্মদিন তোমার সুন্দরভাবে কাটুক,
আগামী বছরগুলাও তোমার এমনি সুন্দর হোক”

“অতীতের কথা ভূলে যাও, ভবিষ্যতের কথা মনে করো না
আজকের দিনটা ভালো করে উপোভোগ করো
শুভ জন্মদিন”

সূর্যের মতন উজ্জ্বল হও
সাগরের মতন হও চঞ্চল
আকাশের মতন উদার হও
আর ঢেউয়ের মতন উত্তাল
শুভ জন্মদিন”

“রাত যায় দিন আসে
মাস যায় বছর আসে
সবাই থাকে সুদিনের আশায়
আমি থাকি তোমার জন্মদিনের আশায়
শুভ জন্মদিন”

শুভ জন্মদিন দোস্ত

শুভ জন্মদিন ভাই

শুভ জন্মদিন সুন্দরী

আশা রাখি জীবনের আনন্দ যাত্রায় কখনো সত্যের পথ থেকে সরে যাবে না,
জন্মদিনের শুভেচ্ছে নিও, শুভ জন্মদিন”

“এলো খুশির শুভদিন, সর্বদা থাকে যেনো তোমার মন
এমনি রঙিন, হ্যাপি বার্থডে

শুভ জন্মদিন মামা

শুভ জন্মদিন আপা

“শুভ জন্মদিন বন্ধু
দোয়া করি তুমি যেনো একটা জল্লাদের মতো বউ পাও”

“তুই যখন নেংটা ঘুরে বেড়াতি তখনও তোর বন্ধু ছিলাম। তোর যখন চুল পেকে যাবে তখনও তোর বন্ধু থাকবো। শুভ জন্মদিন বন্ধু”

“এই শুভ দিনটি তোমার জিবনে বার বার আসুক,এবং অনেক খুশি নিয়ে আসুক”

“তুমি সব বছর এইভাবে মোমবাতি নেভাও য়ার এমনি সুন্দর জীবন কাটাও”

অভিমানের মেঘ ভাষিয়ে দাও অনেক দূরে
মন খারাপের দিনটা তোমার না আসুখ ফিরে
দুক্ষগুলো দাও উরিয়ে ঐ আকাশের নীরে
অসীম সুখ বয়ে আসুখ তোমার জীবন জুড়ে
শুভ জন্মদিন”

“আজ তোমার জন্মদিন
জীবন হোক তোমার রঙিন
সুখ যেন না হয় বিলীন
দুঃখ যেনো না আসে কোনদিন
শুভ জন্মদিন”

আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি ! কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, যার মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি। শুভ জন্মদিন !

বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ ! তোমার জন্যে সূর্য হাসছে , গাছেরা নাচছে , পাখিরা গান গাইছে ..কারণ আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে ! শুভ জন্মদিন

এই পৃথিবীর সবথেকে মজাদার মানুষকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আগামী বছরগুলিও আরো আনন্দ এবং উৎকর্ষতায় ভরে উঠুক এই কামনা করি

আজকের দিনটা ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে , আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে। জীবনে আরো উন্নতি ,সৌভাগ্য ,ঐশ্বর্য আসুক এই কামনাই করি। শুভ জন্মদিন

মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন.

পরিশেষে মহান আল্লাহ তাআলার কাছে প্রার্থনা করি যে মহান আল্লাহ তায়ালা আপনাদের জীবনের প্রতিটি দিন যেন জন্মদিনের মতো আনন্দ দান করে এই আশাবাদ ব্যক্ত রেখে আমার আজকের এই পোস্টের এখানেই শেষ করছি। ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: