Skip to content

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস ও মেসেজ

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মদিন হচ্ছে মানুষের জীবনের বিশেষ একটি দিন। আমরা সকলেই জানি জন্মদিন হচ্ছে পঞ্জিকা অনুযায়ী মানুষের জন্ম গ্রহণের দিবস। এই দিনটি উৎসবের মাধ্যমে পালন করা হয়। অনেকেই এ দিনটি বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করে থাকে। কেউবা কেক কাটার মাধ্যমে এই দিনটি উদযাপন করে থাকেন। উৎসব যেমনই হোক না কেন এটি মানুষের কাছে বিশেষ একটি দিন। আর আপনার ভালোবাসার মানুষটির যদি জন্মদিন হয়ে থাকে তাহলে সেই মানুষটি অবশ্যই আপনার থেকে একটি সারপ্রাইজ আশা করে থাকেন। আপনিও হয়তো উপহার হিসেবে আপনার প্রিয় তম জন্মদিন উপলক্ষে কিছু কিনেছেন গিফট করার জন্য। এই গিফটের পাশাপাশি আপনি যদি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সুন্দর ভাবে গুছিয়ে দিতে পারেন তাহলে আপনার ভালোবাসার মানুষটি খুবই খুশি হবে। অনেক সময় উপহারের থেকে স্টার্ট সবচেয়ে বেশি খুশি হয়ে থাকেন মানুষ। তাই আমরা এখানে ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে উপস্থিত হয়েছি।

আপনি যদি অনলাইনে ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক ওয়েবসাইটে এসেছেন এখানে আমরা জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস তুলে ধরবো।

জন্মদিনের শুভেচ্ছা অনেকেই অনেক ভাবে জানিয়ে থাকেন। এটি অনেকটা নির্ভর করে সম্পর্কের উপর। আপনার ভালোবাসার মানুষটির জন্য এক ধরনের হতে পারে। এবং আপনার কাছের বন্ধু অথবা বান্ধবীর ক্ষেত্রে আরেক হতে পারে। ফানি জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়ে থাকে। সকল ধরনের জন্মদিনের শুভেচ্ছা দিয়ে রাখছি আপনার জন্য উপযুক্ত জন্মদিনের শুভেচ্ছা টি বেছে নিন।

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

এখানে আমরা আপনার ভালোবাসার মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য । বিশেষ কিছু জন্মদিনের শুভেচ্ছা দিয়ে রাখছি। সেগুলো আপনি ব্যবহার করতে পারেন। আমাদের দেওয়া | জন্মদিনের শুভেচ্ছা গুলি আপডেট এবং নতুন। বিভিন্ন ধরনের জন্মদিনের শুভেচ্ছা দোয়া রইল আপনার উপযুক্ত শুভেচ্ছা কে নির্বাচন করুন এবং আপনার প্রিয় ভালোবাসার মানুষটিকে এই শুভেচ্ছা বার্তা পাঠিয়ে তার জন্মদিন আরো সুন্দর ও আনন্দময় করে তুলুন।

  1. ঈশ্বর/আল্লাহ আমাকে তোমার হৃদয়ের সমস্ত স্বপ্ন আকাংক্ষা পূরণে আশীর্বাদ করুক।  তোমার মংগল কামনা করছি। এই জন্মদিন যেন একটু হয় হাসি, ও মেঘেদের ন্যায় কোমল ও মলীন। শুভ জন্মদিন, প্রিয়!
  2. তুমি আমার জীবনের সেরা একটি মুহূর্তে আসা আকাশের নীল তারকা! শুভ জন্মদিন, ভালবাসা!
  3. প্রিয় সুরভী, আমি তোমার বিশেষ জন্মদিনের জন্য তোমাকে শুভেচ্ছা জানাচ্ছি। এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি তোমাকে আনন্দিত ও খুশি রাখার জন্য সবকিছু করব।
  4. আজকের এই শুভ দিনটি তোমাকে এটাই বলার জন্য যে, তুমি আমার জন্য বিশেষ ও দুর্দান্ত গার্লফ্রেন্ড। শুভ জন্মদিন! আমি তোমার জন্যে আজকের এই দিনে এবং সারা বছর ধরে শুভকামনা করবো।
  5. আজকের এই দিনটি  আমি তোমার সাথে একসাথে উদযাপন করছি। কারণ এই দিনটিতেই আমার জীবনের ভালবাসা, আমার প্রাণপণ, সেরা উপলক্ষ পৃথিবীতে জন্মগ্রহণ করেছিল।
  6. প্রেমে পড়া চিরকালই স্থায়ী হয়। চলো সমস্ত খারাপ বিষয়গুলি ভুলে যাই, যা তোমাকে কস্ট দিয়েছিল। আজ আমি, যে তোমাকে প্রচুর ভালোবাসে তার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  7. আজকের দিন যেমন তেমন না। বরং একটি বিশেষ দিন।  শুভ জন্মদিন আমার প্রণয়ী।
  8. তোমার সাথে প্রতিদিন দুর্দান্তসব মুহূর্ত উদযাপন করেছি। আমার জীবন ডায়েরী কেবল তোমার সাথে কাটানো সুন্দর মুহুর্তগুলিতে ভরা। আমি তোমাকে ভালবাসি, জান। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  9. আমার জীবনে নিয়ে আসা সমস্ত ভাল মুহূর্তগুলির জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, My love। এবং আমি তোমার ভালো ও কল্যান কামনা করছি। কারণ আমি তোমাকে ভালোবাসি!

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা

বান্ধবীদের সাথে সম্পর্ক টা অনেকটাই মজার এবং ফানি হয়ে থাকে। এক্ষেত্রে অনেকেই বান্ধবীদের জন্মদিনে ফানি শুভেচ্ছা এসএমএস খুঁজে থাকেন। অনেকেই জন্মদিনে তার বান্ধবীকে হাসানোর জন্য এই সকল ফানি এসএমএস ব্যবহার করেন। এক্ষেত্রে আমরা সেরা কিছু ফানি শুভেচ্ছা এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি। যেগুলো আপনি কাউকে পাঠালে সে হাসতে বাধ্য। এমন কিছু বাংলা ফানি জন্মদিনের শুভেচ্ছা নিচে দিয়ে রাখছি। সেখান থেকে আপনার কাছে যেতেই বেশি ফানি মনে হয় সেটি ব্যবহার করুন।

তুমি কি কেকের মোমবাতিগুলি ফু নিয়ে নিভাতে পারবে, নাকি আমাকে ফায়ার সার্ভিসে কল করা উচিত? শুভ জন্মদিন, আমার প্রিয় Babe.

আমি আশা করি, তুমি কখনই আমাদের সম্পর্কের বিষয়টি নিয়ে কোনো প্রশ্ন করবে না। এটি বেশ পরিষ্কার যে আমি কেবল তোমাকেই ভালবাসি। কারণ তুমি অনেক Hot।

মজার বিষয় এই যে, কীভাবে আমার জীবনে সবচেয়ে সেরা এবং সব থেকে খারাপ একজনই আসতে পারে। সেটা তুমি।

প্রিয় মেয়ে, আমি তোমার জন্মদিন ভুলে যেতে ভীষণ ভয় পাচ্ছি! 😀 আমি তোমাকে জানাচ্ছি অনেক অনেক অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা !

অনেক লোক আমাদের সম্পর্কের জন্য ঈর্ষা করে। তার কারণ এই যে, তারা জানে না তুমি কতটা Crazy! বিশেষ জন্মদিনের তোমার crazy মুড দেখিয়ে দিলে তারা হয়তো আমার প্রতি দয়া দেখাতো।

A, B, C, D, E, F,  G, H, I, J, K, L, M, N, O, P, Q, R, S, T, V, W, X, Y, Z; অনুমান করো দেখি কোনটাকে এখানে মিস করেছি? এটা হলো ‘U'(You) মানে তোমাকেই মিস করছি – I miss u, my love।

আজ তোমার বয়স কত, my love? চিন্তা করবেন না। আমি উত্তরটি জানি – এটি May be  +1

হবে। এই বিশেষ দিনে তুমি সিনেমা দেখতে না যেও, তুমি আমার জন্য একমাত্র সিনেমা যা আমি সারা দিন দেখতে চাই। শুভ জন্মদিন, আমার ভালোবাসা।

আমাদের স্বর্গীয় ভালবাসা এতই শক্তিশালী যে, জীবনের সমস্ত বাধা অতিক্রম করার সাহস দেয়। শুভ জন্মদিন, আমার ভালবাসা এবং My হার্টবিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: