উক্তি

বিলাসিতা নিয়ে উক্তি ও স্ট্যাটাস, বিখ্যাত ব্যক্তিদের মতামত

প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে জানাচ্ছি আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং প্রাণঢালা অভিনন্দন। ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে বিলাসিতা নিয়ে উক্তি ও স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোষ্ট টি সংগ্রহ করলে আপনারা বিলাসিতা নিয়ে উক্তি ও স্ট্যাটাস গুলো পেয়ে যাবেন। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনারা বিলাসিতা সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পারবেন। আমাদের বিলাসিতা নিয়ে স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে আপনারা বিলাসিতা ফলাফল সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের জীবনে কাজে লাগবে।

বিলাসিতা বলতে আরাম আয়েশ বিলাসবহুল জাঁকজমক পূর্ণভাবে ও রং উল্লাসে জীবন অতিবাহিত করাকে বোঝায়।বিলাসিতা মানুষের শিরায় উপশিরায় প্রবেশ করে মানুষকে কর্মবিমুখ জাতিতে পরিণত করে দেয়। বিলাসিতা জীবন যাপন অতিবাহিত করার কারণে ব্যক্তি আলসে পরিনত হয়। বিলাসিতা মানুষকে কাজ করার প্রতি অনীহা তৈরি করে দেয়। বিলাসিতার কারণে মানুষ ধীরে ধীরে উন্নতি অবনতির দিকে ধাবিত হয়। বিলাসিতা জীবন যাপন অতিবাহিত করার কারণে মানুষ এক সময় নিঃস্ব হয়ে যায়। বিলাসী জীবনযাপন কারী মানুষেরা জীবনে কখনো সফলতা লাভ করতে পারে না। বিলাসিতা তাদের কে পরিশ্রমের প্রতি উদাসীন বানিয়ে রেখেছে। তাই আমাদের সকলের উচিত প্রয়োজনের অধিক বিলাসবহুল ও জাঁকজমক জীবন অতিবাহিত না করা।

বিলাসিতা নিয়ে উক্তি

ভিউয়ার্স এখানে আমরা আপনাদের মাঝে বিলাসিতা নিয়ে বেশ কিছু উক্তি তুলে ধরবো। আমাদের আজকের এই উক্তি গুলো সংরক্ষণের মাধ্যমে আপনারা বিলাসিতা সম্পর্কে বিস্তারিত ভাবে ধারণা লাভ করতে পারবেন। আমাদের আজকের এই উক্তি গুলো দ্বারা আপনারা অতিরিক্ত বিলাসিতা বিলাসবহুল জীবনযাপন অতিবাহিত করার ফলাফল সম্পর্কে বুঝতে পারবেন। আমাদের আজকের এই উক্তি গুলো আপনাদেরকে অতিরিক্ত বিলাসিতা পরিত্যাগ করতে সাহায্য করবে। তো পাঠক বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের বিলাসিতা নিয়ে উক্তি গুলো। নিচে বিলাসিতা নিয়ে উক্তি গুলো তুলে ধরা হলো:

১.আমাদের জীবনের বিলাসিতা দিন, এবং আমরা এর প্রয়োজনীয়তা দিয়ে দেব।
— জন লথ্রপ মোটলে।

২. আমি যা ইচ্ছা তাই বলতে পারি। আমি নিজে নিজেকে সেই বিলাসিতা উপহার দিয়েছি।
— জোস্ মুজিকা।

৩. আমাদের একটি পরিবেশগত মনোভাব আনা উচিত এবং আমি মনে করি বিলাসিতা স্বয়ংক্রিয়ভাবে টেকসইতা এবং মানের বিষয়ে হওয়া উচিত।
— জোচেন জেইজ।

৪. বিলাসিতার কোলে বাস করা খারাপ নয়, তা ছাড়া আপনি কখনই জানেন না যে বিলাসিতা কখন উঠে দাঁড়াবে।
— ওরসন ওয়েলস।

৫. যে কোন বিলাসিতা খুব সহজেই পাওয়া যায় তা সম্ভবত বিলাসিতা নয়।
— সাস্কিয়া হ্যাভাকাস।

৬. সুখ বিলাসিতা নয়। এটি একটি প্রয়োজনীয়তা। আমরা যখন খুশি থাকি, তখন আমরা নিজেদের এবং যাদের আমরা ভালোবাসি তাদের জন্য ভালো হওয়ার সম্ভাব্য সেরা জায়গায় থাকি।
— সুজ ওরম্যান।

৭. বিভ্রান্তির যুগে, মনোযোগ দেওয়ার চেয়ে কিছুই বিলাসবহুল বোধ করতে পারে না।
— পিকো লায়ার।

৮. সত্যিকারের বিলাসিতা হল আপনার সময়ের মালিক হওয়া – হাঁটাচলা করতে, আপনার বারান্দায় বসতে, কাগজ পড়া, কল না নেওয়া, বাধ্যবাধকতা না করা।
— অ্যাস্টন কুচার।

৯. যখন আপনি নাচবেন তখন আপনি আপনার বিলাসিতা উপভোগ করতে পারবেন।
— পাওলো কোয়েলহো।

১০. ভাল করার বিলাসিতা অন্য সব ব্যক্তিগত আনন্দকে ছাড়িয়ে যায়।
— জন গে।

বিলাসিতা নিয়ে স্ট্যাটাস

এখানে আমরা বিলাসিতা নিয়ে বেশ কিছু স্ট্যাটাস আপনাদের মাঝে প্রকাশ করবো। আমাদের আজকের এই বিলাসিতা নিয়ে স্ট্যাটাস গুলো আপনি আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং আপনি বিলাসিতা নিয়ে স্ট্যাটাস গুলো আপনার নিজের জীবনে কাজে লাগাতে পারবেন। এমনকি আপনি আপনার ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় আমাদের আজকের বিলাসিতা নিয়ে স্ট্যাটাস গুলো ক্যাপশন বা পোস্ট আকারে ব্যবহার করতে পারবেন। নিচে বিলাসিতা নিয়ে স্ট্যাটাস গুলো তুলে দেওয়া হলো:

” টাকা থাকার সবচেয়ে বড় বিলাসিতা এটা নিয়ে চিন্তা না করা উচিত। “

” সবচেয়ে লাভজনক বিষয় হল আপনার পছন্দের চাকরি পাওয়া। এটি এমন বিলাসিতা নয় যা এই বিশ্বের সবাই উপভোগ করে। “

”  প্রতিটি বিলাসিতার জন্য অর্থ প্রদান করা আবশ্যক, এবং সবকিছুই একটি বিলাসিতা, এই পৃথিবীতে থাকা থেকে শুরু করে। “

”  আমার অসুখী হওয়ার জন্য সময়ের বিলাসিতা নেই। আমার অনেক কিছু করার আছে। আমি অনেক কিছু সম্পন্ন করেছি। অসুখী হওয়ার সময় কার আছে? “

”  নিছক জীবন একটি বিলাসিতা, এবং ঘাসের রঙ, ফুল, আকাশ, গাছে বাতাস, দিগন্তের রূপরেখা, মেঘের রূপ, সবই মধুর সঙ্গীতের মতো সূক্ষ্ম আনন্দ দেয় কান এর জন্য ক্ষুধার্ত। “

“. আবেগ এবং অবদান একত্রিত করা চূড়ান্ত বিলাসিতা। এটি সুখের একটি পরিষ্কার পথও। “

”  চকলেট হচ্ছে প্রথম বিলাসিতা। এটিতে অনেকগুলি জিনিস জড়িয়ে আছে: মুহূর্তের মধ্যে স্বাচ্ছন্দ্য, শৈশবের স্মৃতি এবং ভাল হওয়ার জন্য পুরস্কার পাওয়ার অনুভূতি। ” 

” বন্ধুত্ব জীবনের অন্যতম বড় বিলাসিতা। ” 

”  আমি নিশ্চিত যে সরলতায় বিলাসিতা থাকতে পারে। ” 

” আমাকে বিলাসিতা দ্বারা পরিবেষ্টিত হতে দিন, আমি প্রয়োজন ছাড়া করতে পারি! ” 

” আমার কাছে বিলাসিতা দামি জিনিস কেনার বিষয় নয়; এটি এমনভাবে জীবনযাপন করা যেখানে আপনি জিনিসগুলির প্রশংসা করেন। ” 

” .বিলাসিতা সর্বদা থাকবে, পৃথিবীতে যাই ঘটুক না কেন। ” 

” বিলাসবহুল জীবনের ফল হল বিলাসিতা, তা কৃষি, বা বাণিজ্য, বা সাহিত্য, বা শিল্প। ” 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button