টেলিকম

জিপি ইন্টারনেট অফার কোড

জিপি ইন্টারনেট অফার কোড: সম্মানিত পাঠক আমরা আজকে গ্রামীণফোন গ্রাহক ভাই বোন বন্ধুদের জন্য নিয়ে এসেছি জিপি ইন্টারনেট অফার দেখার কোড সম্পর্কিত একটি আলোচনা। আমরা আমাদের আলোচনা আপনাদের মাঝে জিপি ইন্টারনেট অফার কোড টি তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে জিপি ইন্টারনেট অফার কোড সংগ্রহ করার মাধ্যমে গ্রামীন সিমের সকল অফার সম্পর্কে জানতে পারবেন। বাংলাদেশের বিপুল পরিমাণ জিপি সিম গ্রাহক রয়েছেন। তাদের মধ্যে অনেকেই জিপি ইন্টারনেট অফার কোড সম্পর্কে অনলাইনে অনুসন্ধান করে যায়। তাদের জন্যই আমরা আজকে আমাদের ওয়েবসাইটে জিপি ইন্টারনেট অফার সম্পর্কিত করতে শেয়ার করব। আপনাদেরকে আমরা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে জিপি ইন্টারনেট অফার কোড জানতে সহায়তা করব।

তথ্য প্রযুক্তির এই যুগের সকলের হাতে মোবাইল ফোন চলে এসেছে। আর মোবাইল ফোন কে সচল দেখতে একটি সিম গুরুত্বপূর্ণ অবদান রাখে। বর্তমান সময়ে বাংলাদেশে অনেক ধরনের সিম চালু রয়েছে। তার মধ্যে একটি জনপ্রিয় সিম হচ্ছে গ্রামীণ সিম বা জিপি সিম। যেটি সৃষ্টির শুরু থেকে গ্রাহকদেরকে সেবা প্রদান করে আসছে। এটি গ্রাহকদের কে সুষ্ঠু পরিষেবা লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এই কোম্পানির সিম গুলোর নেটওয়ার্ক কানেকশন দ্রুত। এই সিম বাংলাদেশের যেকোনো জায়গায় গ্রাহকদেরকে সকল ধরনের সুযোগ-সুবিধা প্রদান করে থাকে। সুষ্ঠু পরিষেবা ও নিশ্চিত সেবা প্রদানের জন্য বাংলাদেশের প্রায় সকল জনগণ এই সিম ব্যবহার করে থাকে। গ্রামীন সিম কোম্পানি গ্রাহকদেরকে তাৎক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে জরুরি ব্যালেন্স ও জরুরি ইন্টারনেট সেবা প্রদান করে থাকে। যার মাধ্যমে সকল ধরনের সুযোগ সুবিধা সহ এই সিমের সেবা লাভ করে থাকে।

জিপি ইন্টারনেট অফার কোড

অনেকেই অনলাইনে জিপি ইন্টারনেট অফার কোড জানার জন্য অনুসন্ধান চালিয়ে যায়। আমরা আজকে তাদের সহযোগিতার জন্য নিয়ে এসেছি জিপি ইন্টারনেট অফার কোড সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটি আমরা আপনাদের মাঝে গ্রামীন সিমের ইন্টারনেট অফার কোড টি তুলে ধরব। যা থেকে আপনারা গ্রামীন সিমের সকল ধরনের ইন্টারনেট অফার জানতে পারবেন। আপনি আমাদের আজকের ইন্টারনেট অফার করতে সংগ্রহ করলে আপনি গ্রামীন সিমের বোনাস ইন্টারনেট অফার সহ নিউ ইন্টারনেট অফার জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে গ্রামীন সিমের ইন্টারনেট অফার কোড টি সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধবের পরিচিতি শেয়ার করে দিতে পারবেন। নিচে জিপি ইন্টারনেট অফার কোড টি তুলে ধরা হলো:

  • গ্রামীনফোন ৫এমবি @ ২.৭৪টাকা, মেয়াদঃ ৩দিন, কোডঃ *121*3002#
  • গ্রামীনফোন ৫১২এমবি @ ২৮টাকা, মেয়াদঃ ৩দিন, কোডঃ *121*3256#
  • গ্রামীনফোন ১জিবি @ ৩১টাকা, মেয়াদঃ ৫দিন, কোডঃ *121*5087#
  • গ্রামীনফোন ১জিবি @ ৭৭টাকা, মেয়াদঃ ৭দিন, কোডঃ *121*3056#
  • গ্রামীনফোন ২.৫জিবি (৫১২এমবি ৫জি) @ ৫৭টাকা, মেয়াদঃ ৩দিন, কোডঃ *121*3242#
  • গ্রামীনফোন ৩.৫জিবি (৫১২এমবি ৪জি) @ ৬৯টাকা, মেয়াদঃ ৩দিন, কোডঃ *121*3282#
  • গ্রামীনফোন ৫জিবি (১জিবি ৪জি) @ টাকা, মেয়াদঃ দিন, কোডঃ *121*3344#
  • গ্রামীনফোন ৮জিবি (২জিবি ৪জি) @ ১৪৮টাকা, মেয়াদঃ ৭দিন, কোডঃ *121*3262#
  • গ্রামীনফোন ১২জিবি (২জিবি ৪জি) @ ১৯৮টাকা, মেয়াদঃ ৭দিন, কোডঃ *121*3133#

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম

অনেকেই জানেন না কিভাবে জিপি ইন্টারনেট অফার গুলো দেখবেন। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা আপনাদের এই বিষয় সম্পর্কে সঠিক ধারণা দিয়ে সহযোগিতা করব। এতে করে আপনি আপনার গ্রামীণফোন অর্থাৎ জিপি সিমটির ইন্টারনেট অফার খুব সহজে যাচাই করতে পারবেন এবং সেই অফার গুলো এক্টিভেট করে স্বল্প মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অবশ্যই ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য এই অফার গুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে এবং বর্তমান সময়ে আপনার সিমে কি কি অফার চলতেছে এ বিষয়ে সম্পর্কে জানতে হলে আমাদের সাথে থাকুন। আশা করছি আমাদের সাথে থাকার মাধ্যমে আপনি এ বিষয়ে সম্পর্কে জানতে পারবেন।

জিপি সিমে কি কি অফার রয়েছে তা জানার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121#

এরপর My Offers দেখার জন্য 5 লিখে রিপ্লাই দিতে হবে।

তাহলে আপনার সামনে বেশ কিছু অফার প্রদর্শিত হবে। যেমন আমার কাছে এসেছে নিচের অফার গুলো।

1 gb ইন্টারনেট 30 টাকা 72 ঘন্টা মেয়াদ। এই প্যাকেজটি কেনার জন্য 1 লিখে রিপ্লাই দিতে হবে।

5 জিবি ইন্টারনেট 65 টাকা মেয়াদ 7 দিন। এই প্যাকেজটি এক্টিভেট করতে হলে ডায়াল করতে হবে 2 লিখে।

এরকম চমৎকার সব অফার পাবেন উক্ত মেনু থেকে। তবে বিভিন্ন সিমের জন্য বিভিন্ন অফার রয়েছে।

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম হলো *121*1*3#

GP ইন্টারনেট অফার 30 দিন

জিপি সিমে ৩০ দিনের জন্য ইন্টারনেট অফার খুঁজে থাকলে এখান থেকে এমন কিছু সুন্দর সুন্দর সম্পর্কে জানতে পারে। অনেকেই একটি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার মাধ্যমে সেটি পুরো এক মাস ব্যবহার করার জন্য আগ্রহী। বলতো এমন ব্যক্তিদের সহযোগিতার জন্যই আমরা আমাদের আলোচনার মাধ্যমে এ বিষয়ে আপনাদের তথ্য প্রদান করার আগ্রহ নিয়ে কাজ করেছি । এক্ষেত্রে নিতে বিস্তারিত ইন্টারনেট অফার সম্পর্কে জানাবো আপনাদের। 30 দিন মেয়েদি সুন্দর এই অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

Back to top button
Close