Skip to content

জিপি নতুন সিমের দাম ও নতুন সিমের অফার

জিপি নতুন সিমের দাম

জিপি সিমের দাম এবং জিপি নতুন সিম অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে এখানে। সম্মানিত ভিউয়ার্স আপনারা যারা জিপি নতুন সিম কেনার কথা ভাবছেন তাদের জন্য এই পোস্টটি। এখান থেকে আপনি জিপি নতুন সিমের দাম সহ নতুন সিমে কি কি অফার থাকছে সেই বিষয়গুলো জানতে পারবে। অনেক সময় নতুন সিম কেনার জন্য অনলাইন থেকে দাম সহ এই বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য অনুসন্ধান করে থাকেন অনেক মানুষ। এ কারণেই আমরা আজকের এই পোস্টটিতে এই বিষয়ে বিস্তারিত আলোচনা করেছি যারা এই বিষয় সর্ম্পকে জানতে আগ্রহী তারা অবশ্যই পুরো পোস্টের সাথে থেকে এ বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জন করবেন।

জিপি অর্থাৎ গ্রামীণফোন নরওয়েভিত্তিক কোম্পানি টেলিনর এর একটি জিএসএম ভিত্তিক একটি মুঠোফোন নেটওয়ার্ক সেবা প্রদানকারী কোম্পানি যা বাংলাদেশে টেলিযোগাযোগ সেবা প্রদান করে থাকে। গ্রামীণফোন কোম্পানিটি বহুদিন ধরে আমাদের দেশে সেবা প্রদান করে আসছেন। দীর্ঘদিনের এই সেবার মাধ্যমে গ্রাহকদের বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছেন। বাংলাদেশ এটি বর্তমানে একটি জনপ্রিয় নেটওয়ার্কিং সেবা প্রদানকারী কোম্পানি। ১৯৯৭ সালের ২৬ শে মার্চ থেকে এই প্রতিষ্ঠানটি আমাদের মাঝে সেবা প্রদান করে আসছেন।

জিপি নতুন সিমের দাম

প্রতিদিন অনলাইনে বিপুলসংখ্যক মানুষ জিপি নতুন সিমের দাম জানার জন্য আগ্রহের সাথে অনুসন্ধান করে থাকেন। গুরুত্বপূর্ণ একটি বিষয় সিম ক্রয় এর পূর্বে এর দাম জানার আগ্রহ এটা খারাপ কিছু নয় অবশ্যই আমরা জানবো বিভিন্ন পণ্য ক্রয়ের আগে এর দাম সম্পর্কে। এতে করে আমরা জিনিসটি কিনে ক্ষতিগ্রস্ত হবো না সঠিক দাম ও মান দেখে ক্রয় উত্তম। তারই ধারাবাহিকতা বজায় রাখতে জিপি নতুন সিমের দাম জানার উদ্দেশ্য নিয়ে যারা অনলাইনে অনুসন্ধান করে বর্তমান সময়ে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তাদের জন্য গুরুত্বপূর্ণ একটি পোষ্ট হতে চলেছে এটি। এর কারণ এখান থেকে আপনি নতুন সিমের দাম জানবেন সেই সাথে নতুন সিমে কি কি অফার থাকতে সে সেই অফার গুলি সম্পর্কে জানা একান্ত জরুরী বলে মনে করছি।

দোকানে জিপি নতুন সিমের দাম কত

আপনি যদি আপনার নিকটস্থ বিভিন্ন দোকান থেকে নতুন জিপি সিম কিনেন। তাহলে নতুন জিপি সিমের দাম পড়বে ২০০ টাকা

জিপি নতুন সিমের সাথে অফার গুলো থাকবে তা নিচে উল্লেখ করা হলো:

  • এই ২০০ টাকায় আপনাকে
  • ৩৯ মূল অ্যাকাউন্ট বেলেঞ্চে,
  • ১ জিবি ইন্টারনেট,
  • 12 MMS,
  • ১১০ মিনিট সাথে দেয়া হতে পারে ।
  • ক্রয়ের আগে জেনে নিবেন আরও কিছু আছে কিনা।

নতুন সিমের অফার

গ্রামীণফোনের নতুন সিম কিনলে সাথে যে অফার গুলি থাকে এই অফার গুলি উপভোগ করেন না অনেকেই। এর কারণ নতুন সিমের অফার গুলি সম্পর্কে অনেকেই জানেন না। এক্ষেত্রে নতুন সিমের আকর্ষণীয় অফার গুলো সম্পর্কে জানিয়ে দেবো আমরা। সে উদ্দেশ্য নিয়ে অনলাইনে উপস্থিত হয়েছি আপনি এই বিষয়ে জানার আগ্রহ নিয়ে অনলাইনে আসলে অবশ্যই আপনার প্রয়োজনীয় তথ্য খুঁজে নিন।

  • নতুন জিপি সংযোগে আপনি ৫ টাকা থাকবে, সিমের দামের সাথে অন্তর্ভুক্ত,
  • BUT, উপরক্ত দামে সিম ক্রয় করলে দামের সাথে অন্তর্ভুক্ত করে, আপনার নতুন জিপি সিমের মূল অ্যাকাউন্ট এ ৩৯ টাকা থাকবে, ১২ টি এমএমএস ।
  • সাথে ১ জিবি ইন্টারনেট ফ্রি , মেয়াদ ৭ দিন ।
  • ১ পয়সা/সেকেন্ড কল রেট দেশের যে কোন নম্বরে ,  মেয়াদ ৩০ দিন ।
  • ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট পাবেন পরবর্তী ৯ মাস পর্যন্ত ।
  • নতুন সিম অফারের মেয়াদ ও বোনাস জানতে *১২১*১*২# ডায়াল করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: