ভ্যালেন্টাইন

ভ্যালেন্টাইন্স ডে এসএমএস ২০২৩। ভালোবাসা দিবসের সুন্দর এসএমএস

ভ্যালেন্টাইন্স ডে এসএমএস । প্রথমেই আপনাকে জানাচ্ছি ভালোবাসা দিবসের শুভেচ্ছা এবং অভিনন্দন। ভ্যালেন্টাইন্স ডে নিয়ে আজকের এই পোস্টে আপনাদের জন্য নিয়ে এসেছি আকর্ষণীয় কিছু এসএমএস। সেইসাথে আপডেট এবং নতুন কিছু এসএমএস প্রধান করা হয়েছে। সুতরাং এখান থেকে আপনি এই সকল এসএমএস সম্পর্কে জানতে পারবেন। ভ্যালেন্টাইন্স ডে এই দিবসটি বিগত অনেক বছর থেকে আমাদের মাঝে এসেছেন। এর ইতিহাস সম্পর্কে অনেকেই জানি অনেকেই জানিনা। প্রতি বছর ইংরেজি 14 ই ফেব্রুয়ারি এই দিবসটি উদযাপিত হয়ে থাকে। এই দিবসকে ঘিরে অনেক অনুষ্ঠান লক্ষ্য করা যায়। বিশেষভাবে বিশ্বের উন্নত দেশগুলোতে এই দিবসের আয়োজন অনেক বড় হয়ে থাকে। অনেক তরুণ-তরুণী এই পোস্টটির জন্য আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন।

ভালোবাসার জন্য দিন নির্ধারণ করার প্রয়োজন হয় না। এর পরেও এই দিবসটি আমাদের সামনে দীর্ঘদিন ধরে উপস্থিত হয়ে আসছে। এই দিবসটিতে ভালোবাসার মানুষটিকে ভালো রাখার শপথ গ্রহণ করে থাকেন অনেকেই। ভালোবাসাকে বাঁচিয়ে রেখে সারাটা জীবন চলার শপথ সহ বিভিন্ন আনন্দময় সুখময় কথা হয়ে থাকে জীবনসঙ্গী সহ প্রেমিকাদের সঙ্গে।

ভ্যালেন্টাইন্স ডে এসএমএস

আপনি কি ভ্যালেন্টাইন্স ডে এসএমএস অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইট থেকে এসেছেন ? এক্ষেত্রে আপনাদের উদ্দেশ্যে জানানো যাচ্ছে এই দিবসটি সম্পর্কে বিশেষ এসএমএস রয়েছে আপনাদের জন্য। যেগুলো আপনি আপনার পরিবারসহ জীবনসঙ্গী কিংবা ভবিষ্যৎ জীবন সঙ্গীকে প্রেরন করতে পারবেন। সুতরাং অবশ্যই আপনাকে আমাদের দেওয়া এসএমএস গুলোর মধ্য থেকে সেরাটি নির্বাচন করে নিতে হবে। সুতরাং যারা এসএমএস কি উদ্দেশ্যে করে অনলাইনে এসেছেন তারা নিচ থেকে এসএমএস গুলো দেখে নিন।

  • তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ , আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা। ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো। হ্যাপি ভ্যালেন্টাইন ডে…
  • চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
  • আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়, আমি তোমাকে চাই তোমার মত করে নয়, আমার মত করে, আমি তোমাকে চাই খনিকের জন্য নয় চিরদিনের জন্য।
  • ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো। হ্যাপি ভ্যালেন্টাইন ডে…
  • মন যদি আকাশ হতো, তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হতো, তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!
  • শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়। শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়। নিজের সুখ বিসর্জন দিয়ে ভালোবাসার মানুষকে সুখী রাখার নামই ভালবাসা।
  • চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
  • ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।
  • মন নেই ভালো, জানিনা কি হলো। পাসে নেই তুমি, কি করি আমি। পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে। তুমি কি যাবে আমার সাথে?

আরো এসএমএস পেতে ক্লিক করুন…

ভালোবাসা দিবসের সেরা এসএমএস

অনেকেই ভালোবাসা দিবস নিয়ে সেরা এসএমএসগুলো অনুসন্ধান করে থাকেন এক্ষেত্রে আমরা এখানে কিছু বাছাইকৃত সেরা এসএমএস দেওয়ার চেষ্টা করেছি। যারা এই এসএমএসগুলো সম্পর্কে জানতে চান অথবা সংগ্রহ করতে চান তারা এখান থেকে এসএমএস গুলো সংগ্রহ করতে পারেন। আশা করি আমাদের দাও এসএমএস গুলো আপনাদের ভালো লাগবে ব্যবহার করতে পারবেন সকল ক্ষেত্রে। নিচে ভালোবাসা দিবস নিয়ে সেরা এসএমএস গুলো তুলে ধরা হয়েছে।

ღ_ღ_ আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়, আমি তোমাকে চাই তোমার মত করে নয়, আমার মত করে, আমি তোমাকে চাই খনিকের জন্য নয়
চিরদিনের জন্য।
❃ღღ_Happy Valentines day_ღღ❃

ღ_ღ_ মন যদি আকাশ হতো, তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হতো, তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!
❃ღღ_Happy Valentines day_ღღ❃

ღ_ღ_ ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।।
❃ღღ_Happy Valentines day_ღღ❃

ღ_ღ_ চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
❃ღღ_Happy Valentines day_ღღ❃

ভালোবাসা দিবসের পিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button