Skip to content

জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় এবং জেন সিমের নাম্বার দেখার উপায়

জেন সিমের নাম্বার দেখার উপায়

জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় এবং জেন সিমের নাম্বার দেখার উপায়: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন । পাঠক বন্ধুগণ আজকে আমরা আপনাদের মাঝে আলোচনা করবো জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় ও জেন সিমের নাম্বার দেখার উপায়। আপনারা হয়তো বিভিন্ন প্রয়োজনে জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় এবং জেন সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে জানার জন্য আমাদের আর্টিকেলটিতে ক্লিক করেছেন। এক্ষেত্রে আপনি একদম সঠিক ওয়েবসাইটে এসেছেন আপনারা আমাদের আজকের ওয়েবসাইট থেকে জানতে পারবেন জেন সিমের নাম্বার দেখার উপায় এবং কিভাবে জেন সিমের নাম্বার দেখতে হয়। আমরা আপনাদেরকে আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে জানাবো কিভাবে জেন সিমের নাম্বার দেখতে হয় এবং জেন সিমের নাম্বার দেখার উপায় সমূহ। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে সকল ধরনের সঠিক তথ্য সংগ্রহ করতে পারবেন।

সৌদি আরবের প্রচলিত সিম গুলোর মধ্যে অন্যতম একটি সিম হচ্ছে জেন সিম। এটি ব্যবহারকারীকে সকল ধরনের সুযোগ সুবিধা ও সেবা প্রদান করে থাকে। এই সিম কোম্পানি গ্রাহকদের সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। জেন সিমের নাম্বার ও বিভিন্ন রকম গোপনীয়তার জন্য সিম কর্তৃপক্ষ বিভিন্ন ধরনের কোডের ব্যবস্থা করেছেন। যে কোড গুলো ব্যবহার করার মাধ্যমে জেন সিমের সকল ধরনের তথ্য সম্পর্কে ধারণা পাওয়া সম্ভব। এই সিম সৌদি আরব বসবাসকারী জনগণের পাশাপাশি বাংলাদেশ সহ বিভিন্ন দেশ থেকে আগত হজ যাত্রীরা ব্যবহার করে থাকেন। এই সিম ব্যবহার করার মাধ্যমে হজ যাত্রীরা তাদের পরিবার-পরিজন ও আত্মীয়দের সাথে সকল ধরনের যোগাযোগ করে থাকে। এই কোম্পানির সিমের গ্রাহকদেরকে কোম্পানির সীমিত খরচের মাধ্যমে সীমাহীন সুযোগ-সুবিধা প্রদান করে। যার মাধ্যমে তারা কম খরচে ইন্টারনেট সহ সকল ধরনের সুযোগ সুবিধা লাভ করে।

জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয়

অনেক হজযাত্রী বা সৌদি আরব প্রবাসী জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় সে সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আজকে আমরা তাদের কথা ভেবে নিয়ে এসেছি আমাদের আজকের এই পোস্টটি। এই পোস্টটিতে আমরা তুলে ধরব জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় সে সম্পর্কিত সকল ধরনের তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় সে সম্পর্কিত তথ্য গুলো সংগ্রহ করার মাধ্যমে সহজেই জেন সিমের নাম্বার দেখা থেকে শুরু করে জেন সিম সম্পর্কিত সকল ধরনের তথ্য সংগ্রহ করতে পারবেন। তাই আপনারা যারা জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় সে সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই পোস্টটি সংগ্রহ করুন। নিচে জেন সিমের নাম্বার কিভাবে দেখতে হয় আপনাদের মাঝে আলোচনা করা হলো:

জেন সিমের নাম্বার দেখার উপায়

সৌদি আরবে বসবাসকারী প্রতিটি মোবাইল ফোন ব্যবহারকারী মানুষকে নিশ্চিত সেবা প্রদানের লক্ষ্যে অন্যান্য সিমের মত জেন সিম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এই সিম অন্যান্য দেশ থেকে আগত হজ যাত্রীদের মাঝে হজ চলাকালীন সময়ে ব্যবহার করতে দেখা যায়। অনেকেই এই সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করা যায় আজকে আমরা এজন্য নিয়ে এলাম জেন সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে জেন সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে আলোচনা করব। আপনারা যারা জেন সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন। তারা আমাদের আজকের এই পোস্ট থেকে জেন সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কিত সকল ধরনের তথ্য সংগ্রহ করতে পারবেন। নিচে আপনাদের মাঝে জেন সিমের নাম্বার দেখার উপায় গুলো তুলে ধরা হলো:

  • আপনি নিম্নলিখিত কোড *178# ডায়াল করতে পারেন, তারপর একটি সিম নম্বর সম্বলিত একটি বার্তা উপস্থিত হবে জাইন সৌদি আরব.
  • এই সহজ পদক্ষেপগুলির মাধ্যমে, আপনি নিম্নলিখিত কোড * 144 # ডায়াল করে এবং একটি কল করে STC-এর জন্য জেইন সিম নম্বরটি খুঁজে পেতে পারেন এবং আপনি আপনার ফোনে জেইন নেটওয়ার্ক থেকে আপনার মোবাইল নম্বর সহ একটি বার্তা পাবেন। এই পদ্ধতিটি হল জাইন সিম নম্বর খুঁজে বের করার সবচেয়ে জনপ্রিয় উপায়।
  • এছাড়াও, এই নম্বর 959 বা 0096659000959 নম্বরগুলির মধ্যে একটিতে জাইন সৌদি আরবের গ্রাহক পরিষেবাতে কল করুন এবং জেইন গ্রাহক পরিষেবা প্রতিনিধিদের মধ্যে একজন আপনাকে উত্তর দেবেন, এবং আপনি যখন তাকে বলবেন যে আপনি ফোন নম্বরটি জানতে চান, তখন তিনি আপনাকে বলবেন, এবং এটি আপনার সিম নম্বর দিয়ে আপনাকে একটি পাঠ্য বার্তা পাঠানো সম্ভব এবং এই পদ্ধতিটি ব্যবহারকারীরা ব্যবহার করেন যদি পূর্ববর্তী পদ্ধতিগুলির একটি তাদের জন্য কাজ না করে।
  • এছাড়াও আপনি চিপ নম্বর জানতে পারেন জাইন নিচের 700212 নম্বরে bc লিখে একটি বার্তা পাঠান।

জাইন সিম নম্বর জানতে কোড কি?

জেইনের দ্বারা আপনাকে দেওয়া কোড, যার মাধ্যমে আপনি আমার জেইন মোবাইল নম্বর খুঁজে পেতে পারেন, যা হল *34#, এটি একটি কোড যা জেইনের ফোন নম্বর জানার জন্য নিবেদিত।

সমস্ত জাইন সৌদি কোম্পানির কোড

  1. 959 গ্রাহক পরিষেবা কেন্দ্র এবং সৌদি আরবের বাইরে থেকে যোগাযোগ করতে 00966590000959
  2. *141* রিচার্জ কার্ডের গোপন নম্বরগুলি অনুসরণ করে # এই কোডটি ব্যালেন্স রিচার্জ করতে ব্যবহৃত হয়
  3. *142# ব্যালেন্স চেক করতে
  4. *143# শেষ ৩টি কল দেখায় না
  5. 1700 ভয়েস মেইল ​​এবং সৌদি আরবের বাইরে থেকে কল করতে 00966590001700
  6. 1717 আপনার ব্যালেন্স চার্জ করতে এবং সৌদি আরবের বাইরে থেকে কল করতে 00966590001717

সৌদি আরবের মোবাইল কোড নাম্বার

অনেকেই সৌদি আরবের মোবাইল কোড নাম্বার অনুসন্ধান করে অনলাইনে নিয়ে আসেন তাদেরকে সহযোগিতার জন্য আমরা আমাদের আলোচনায় সৌদিআরবের মোবাইল কোড নাম্বার দিয়ে সহযোগিতা করার আগ্রহ নিয়ে কাজ করেছে। যে সমস্ত অনুসন্ধানকারী ভাইয়েরা আমাদের ওয়েবসাইট থেকে সৌদি আরবের মোবাইল কোড নাম্বার সংগ্রহের আগ্রহ নিয়ে উপস্থিত হয়েছেন তাদেরকে অভিনন্দন জানাচ্ছি নিচে আপনার প্রয়োজনীয় তথ্য তুলে ধরা হয়েছে।

সৌদি মোবাইল নাম্বার সম্পর্কিত তথ্য

সৌদি মোবাইল নাম্বার সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্যগুলো আপনাদের মাঝে প্রকাশ করি আমরা। এতে করে যারা নতুন সৌদি আরবে রয়েছেন নতুন সিম ব্যবহার করছেন তাদের অনেকটাই সহযোগিতা হয়ে থাকে এই বিষয়গুলো সম্পর্কে জানার মাধ্যমে। ধন্যবাদ জানাচ্ছি পাঠক বন্ধুদের যারা আমাদের ওয়েবসাইটে উপস্থিত রয়েছেন। আজকের আলোচনা এ পর্যন্তই আপনার জানতে চাওয়ার প্রশ্নগুলো নিজের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন।

تসকল কল ফরওয়ার্ড করুন:

কল ফরওয়ার্ডিং পরিষেবা সক্রিয় করতে,
আপনি যে ফোন নম্বরে কল ফরোয়ার্ড করতে চান তা *21** (বাম থেকে ডানে) ডায়াল করুন, তারপরে (পাঠান) টিপুন
উদাহরণস্বরূপ: ডায়াল *0591234567***21# তারপর সমস্ত কল ডাইভার্ট করতে (পাঠান) টিপুন
কল ফরওয়ার্ডিং পরিষেবা বাতিল করতে
#21## ডায়াল করুন তারপর প্রেস করুন (পাঠান)
কল ফরওয়ার্ডিং পরিষেবার স্থিতি পরীক্ষা করতে,
ডায়াল *21# তারপর চাপুন (পাঠান)
দ্রষ্টব্য: আপনার ডিভাইস সুইচ অফ বা আনলক করা হোক না কেন সমস্ত ইনকামিং কল ডাইভার্ট করা হবে৷
ব্যস্ত হলে সুইচ করুন
আপনার লাইন ব্যস্ত থাকলে কল ফরওয়ার্ডিং পরিষেবা সক্রিয় করতে,
ডায়াল *67 ** যে ফোন নম্বরটি আপনি কল স্থানান্তর করতে চান # টিপুন (পাঠান)
উদাহরণস্বরূপ: ডায়াল #0591234567 *67** (বাম থেকে ডানে) টিপুন (পাঠান)
কল ফরওয়ার্ডিং পরিষেবা বাতিল করতে,
#67## ডায়াল করুন তারপর প্রেস করুন (পাঠান)
কল ফরওয়ার্ডিং পরিষেবার স্থিতি পরীক্ষা করতে,
*67# ডায়াল করুন তারপর প্রেস করুন (পাঠান)
দ্রষ্টব্য: কল ফরওয়ার্ডিং পরিষেবাটি সক্রিয় করা যেতে পারে যদি কল ওয়েটিং পরিষেবা সক্রিয় না থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: