Skip to content

টাইলসের দাম (টাইলস ডিজাইন) সেরা টাইলসের দাম ২০২২

টাইলসের দাম

প্রিয় পাঠক বন্ধু আজকে আমরা গুরুত্বপূর্ণ কিছু তথ্য প্রদান করব আপনাদের মাঝে আপনারা যারা বাসা বাড়ির কাজে কিংবা অফিস ব্যবসা প্রতিষ্ঠান কাজে প্রাইস কিনতে আগ্রহী এক্ষেত্রে টাইলসের দাম সম্পর্কে জানতে চাচ্ছেন তাদের কে টাইলস এর আপডেট দাম গুলো সম্পর্কে জানানোর কাজে নিজেদের রয়েছি আমরা। প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ তাদের প্রয়োজনে কাজ টাইস ক্রয় করে থাকেন। আবার অনেকেই রয়েছেন যারা ক্রয়ের পূর্বে অনলাইন থেকে কাজগুলোর ক্যাটাগরি অনুযায়ী দাম সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে থাকেন । তাই আজকের আলোচনায় আমরা বাংলাদেশের প্রায় সকল ক্যাটাগরি টাইস এর মূল্য প্রদান করব এর থেকে আপনি টাইপ এর মূল্য জেনে সঠিক মূল্যে ক্রয় করতে সক্ষম হবেন। বর্তমান সময়ের বিক্রেতা তুলনামূলকভাবে টাইলসের দাম গুলো একটু বেশি নির্ধারণ করে থাকেন এক্ষেত্রে অনেকেই রয়েছেন যারা কাজ সম্পর্কে না জানলে ডাইস কিনে প্রতারিত হয়ে থাকে।

সুতরাং তা এস কেনার ইচ্ছে রয়েছে এবং ব্যক্তি আমাদের ওয়েবসাইটে এসে থাকলে আমাদের আলোচনার মাধ্যমে বাংলাদেশের সকল গ্রুপের ডাইস এর মূল্য সঠিকভাবে জানতে সক্ষম হবেন। আশা রাখছি আমাদের ওয়েবসাইট থেকে ডাইস এর মূল্য জেনে উপকৃত হবেন সকলেই। সুতরাং টাইস ক্রেতা ভাই দের আমাদের সাথে থাকার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে এতে করে আপনি অবশ্যই তার সম্পর্কে সঠিক তথ্য জানতে পারবেন।

টাইলসের দাম

বাংলাদেশ বেশকিছু ধরনের কাজ রয়েছে ক্যাটাগরি অনুযায়ী টাইলসের দাম ভিন্ন হয়ে থাকে বিক্রেতারা ক্যাটাগরি অনুযায়ী গ্রুপ নির্ধারণ করেছে এক্ষেত্রে রয়েছে A,B, ও C গ্রুপ । এই গ্রুপগুলোর মধ্যে আবার প্রকারভেদ তুলে ধরা হয়েছে যে প্রকারভেদ অনুযায়ী দামের ভিন্নতা রয়েছে। তবে আমরা এখান থেকে আপনাকে একদম সঠিক মূল্য প্রদান করতে না পারলেও খুব কাছাকাছি মূল্য প্রদান করব গ্রুপ অনুযায়ী আশা রাখছি এর মাধ্যমে আপনি টাইলসের দাম সম্পর্কে জানতে পারবেন সঠিক ভাবে। যেকোনো পণ্য ক্রয়ের পূর্বে দাম সম্পর্কে ধারণা থাকলে সেখানে দামের বিষয়ে চিন্তিত থাকতে হয় না। এক্ষেত্রে আমাদের আলোচনার মাধ্যমে আপনি এই বিষয়ে নিশ্চিত থাকতে পারেন নিচে ক্যাটাগরি অনুযায়ী টাইলসের মূল্য প্রদান করা হচ্ছে।

টাইলের ধরন খরচ পরিসীমা (আনুমানিক)
চিনামাটির টাইল প্রতি বর্গফুটে 30 থেকে 250 টাকা
চীনা মাটির টাইলস 25 থেকে 180 রুপি প্রতি বর্গফুট
ভিট্রিফাইড টাইল প্রতি বর্গফুটে 60 থেকে 200 টাকা

টাইলস ডিজাইন

  • নিরপেক্ষ: নিরপেক্ষ রং যেমন সাদা, ধূসর বা কালো অভ্যন্তরীণ নকশাগুলিতে প্রবণতা রয়েছে এবং ব্যাকগ্রাউন্ড তৈরি করতে ব্যবহৃত হয়। এটি রিফাইন্ড লেআউট হাইলাইট এবং তৈরি করতেও ব্যবহার করা যেতে পারে।
  • মাটির রং: বাদামী এবং সবুজ রং প্রকৃতি এবং স্থিতিশীলতা নির্দেশ করে। এগুলি ভাল ব্যাকগ্রাউন্ড রঙের জন্য তৈরি করে।
  • শীতল রং: এর মধ্যে রয়েছে সবুজ, বেগুনি এবং নীল রং, যা আপনি আপনার অভ্যন্তরে একটি শান্ত এবং সতেজ চেহারা আনতে ব্যবহার করতে পারেন।
  • উষ্ণ রং: উষ্ণ রঙের মধ্যে রয়েছে লাল, হলুদ এবং কমলা, যা একটি প্রাণবন্ত এবং পরিশীলিত চেহারা অর্জনের জন্য উপযুক্ত।
  • পরিপূরক রং: এর মধ্যে রয়েছে কমলা এবং নীল বা বেগুনি এবং হলুদ রঙের বিপরীত রং, যা অ্যাকসেন্ট রং হিসেবে সবচেয়ে ভালো কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: