টিপস

১ ক্লিকে টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় [Tiktok video download]

আসসালামু আলাইকুম, আশা করি ভাল আছেন, প্রিয় পাঠক বন্ধুরা আজকে আমরা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনাদের সামনে আলোচনা করতে চলে এসেছি। আজকের আলোচনায় আমরা আপনাদের জানাব টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় সম্পর্কে। সুতরাং আপনারা যারা টিকটক ভিডিও ডাউনলোড করতে আগ্রহী বিভিন্ন উপায়ে টিক টক ভিডিও ডাউনলোড করেন। তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এটি বলার কারণ এখান থেকে আপনাদের খুবি সহজ পদ্ধতি তে টিক টক ভিডিও ডাউনলোড করার উপায় সম্পর্কে জানানো হবে।

সুতরাং আপনারা যারা টিকটক দেখে থাকেন বিভিন্ন ধরনের টিকটক ভালো রাখলে তা ডাউনলোড করতে আগ্রহী হয়ে থাকে তাদের জন্য আমরা নিয়ে এসেছি ১ ক্লিকে টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়।

বর্তমান সময়ে টিকটক খুবই জনপ্রিয় হয়েছে। অনেকেই রয়েছেন যারা বিপুল পরিমাণ সময় ব্যয় করে থাকেন টিকটক দেখে। অনেক টিকটক দেখার মাধ্যমে কোন বিষয়ে কোন একটা ভালো লাগলে ত ডাউনলোড করতে আগ্রহী হয়ে থাকেন। কিন্তু যে সকল ব্যক্তি টিকটক দেখে তার অধিকাংশ ব্যক্তি রয়েছেন যারা টিকটক ডাউনলোড করতে ব্যর্থ। কিভাবে এটি ডাউনলোড করতে হবে এ বিষয়ে জানিনা। এই সকল ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা নিচে টিকটক ডাউনলোডের নিয়ম সম্পর্কে জানাবো। পাশাপাশি সহজ পদ্ধতি অবলম্বন করে খুব সহজেই টিকটক ডাউনলোডের প্রক্রিয়াটি তুলে ধরবো।

Tiktok video download

আপনি নিশ্চয়ই টিকটক ভিডিও ডাউনলোড করার উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন। আপনার উদ্দেশ্য সঠিক হয়ে থাকলে আপনি আমাদের ওয়েবসাইটটিতে এসে উপকৃত হবেন। উক্ত পোস্টের মাধ্যমে আপনি জানতে পারবেন টিকটক ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে। যা খুব কম সংখ্যক মানুষ জেনে থাকেন এবং এই নিয়ম সম্পর্কে আপনাদের জানানোর মতো তেমন কোন ওয়েবসাইট আমরা এখন পর্যন্ত লক্ষ করছি না। সুতরাং আপনি এখান থেকে টিকটক ডাউনলোড এর সম্পূর্ণ প্রক্রিয়াটি জেনে নিতে পারবেন। সেই সাথে আপনাদের জানানো হবে শুধু মাত্র এক ক্লিকে কিভাবে টিকটক ডাউনলোড করা যায় এই বিষয়ে। সুতরাং আমাদের নিচের দেওয়া তথ্যগুলো অনুসরণ করুন আশা করি আপনি খুব সহজেই টিকটক ডাউনলোডের করতে পারবেন।

টিকটক ভিডিও ডাউনলোড এর নিয়ম

টিকটক ভিডিও ডাউনলোড এর জন্য অনেকেই এর নিয়ম সম্পর্কে জানতে আগ্রহী। আগ্রহী ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা এখানে টিকটক ভিডিও ডাউনলোডের নিয়ম সম্পর্কে আলোচনা করব। প্রিয় ভিউয়ার্স আপনারা হয়তো টিকটক ভিডিও ডাউনলোডের নিয়ম সম্পর্কে জানতে আগ্রহী নয় এর পরেও আপনি এই বিষয়টি পড়ছেন। আপনাদের উদ্দেশ্য টিক টক ভিডিও ডাউনলোড করার পদ্ধতি হয়ে থাকলে আমরা নিচে এই পদ্ধতি অবলম্বন করে আপনাদের সহযোগিতা করব। তবে এর সাধারণ কিছু নিয়ম থাকলে তা এখানে উল্লেখ করা হবে এবং এই পোস্টের শেষে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনাকে জানানো হবে। এর ফলে আপনি ১ ক্লিকে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

পদক্ষেপ 1. প্রথমে নীচে দেওয়া লিঙ্কটি ক্লিক করে আপনি টিকটক অ্যাপের জন্য ভিডিও ডাউনলোডার আপ্পস টি  ডাউনলোড করুন।
পদক্ষেপ ২. অ্যাপটি ডাউনলোড করার পরে, আপনি যে টিকটক ভিডিওটি ডাউনলোড করতে চান তা টিকটকে চালান এবং তারপরে শেয়ার (Share) এ ক্লিক করুন।
পদক্ষেপ ৩শেয়ার (Share) এ ক্লিক করার পরে এখন আপনি কপি লিঙ্কের (Copy Link) এর অপশন পাবেন, সেখান থেকে আপনি টিকটক ভিডিওটির লিঙ্কটি কপি Copy করুন।
পদক্ষেপ ৪. এখন আপনি যে এপপ্স ডাউনলোড করেছেন তা ওপেন করুন, খোলার পরে কিছু সাধারণ অনুমতি দিন, তারপরে সুইচ টু অটোস্যাভ (Switch to AutoSave) ক্লিক করুন, তারপরে কপি লিঙ্ক (Copy Link)  এবং ডাউনলোড ভিডিওতে (Download Video) ক্লিক করুন।
পদক্ষেপ ৫. এখন আপনি যে টিকটক ভিডিও লিংক টি কপি করেছেন সেই কপি করা লিংক টি এখানে পেস্ট করুন। পেস্ট লিংক (Paste Link) এ ক্লিক করে ডাউনলোড লিংক (Download Link) এ ক্লিক করুন।

১ ক্লিকে টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়

অনেকেই এই উপায় সম্পর্কে জানতে আগ্রহী । এক্ষেত্রে আমরা আজকের পোস্টটি নিয়ে এসেছি টিকটক বাসীদের সহযোগিতার উদ্দেশ্যে। বিষয় ভিত্তিক এই পোস্টটি আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা উদ্দেশ্য নিয়ে রয়েছি আমরা। আশা করছি আপনি এখান থেকে উপকৃত হবেন জানতে পারবেন কিভাবে শর্টকাট সহজে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন। ভিডিও ডাউনলোড এর উদ্দেশ্যে আমরা আপনাদের জন্য খুবই সহজ একটি পদ্ধতি তুলে ধরব যেটির মাধ্যমে আপনারা যে কোন ধরনের টিকটক ১ ক্লিকে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ভিডিও ডাউনলোডার আপ্পস

Back to top button
Close