টেলিকম

টেলিটক ব্যালেন্স চেক কোড | টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড

টেলিটক ব্যালেন্স চেক। বিভিন্ন প্রয়োজনে কিংবা রেগুলার অনেকেই আমরা টেলিটক সিম ব্যবহার করে থাকি। তবে টেলিটক সিম রেগুলার ব্যবহার করেন এমন ব্যক্তি কম। অনিয়মিত ব্যবহারের কারণে সিমের প্রয়োজনীয় কোড গুলো মনে রাখা সম্ভব হয়না এক্ষেত্রে আমরা আজকে টেলিটক ব্যালেন্স চেক কোড দিয়ে আপনাদের সহযোগিতা করব। সুতরাং যারা টেলিটক ব্যালেন্স চেক কোড সম্পর্কে জানতে আগ্রহী কিংবা জানার জন্য অনলাইন অনুসন্ধান করেছেন তাদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। এর কারণ আপনার প্রয়োজনীয় তথ্য রয়েছে এখানে।

টেলিটক বাংলাদেশ লিমিটেড। এইটা হচ্ছে বাংলাদেশে সরকারি মোবাইল ফোন পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান। এক্ষেত্রে অনেক সরকারি ক্ষেত্রে বিলোপের জন্য টেলিটক সিম ব্যবহার করা হয়। অনেকেই রয়েছে এক্ষেত্রে টেলিটক সিম টি ব্যবহার করে থাকেন। বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে কিংবা চাকরির আবেদনের ফি জমা দেওয়ার ক্ষেত্রে আইসিটির ব্যবহার রয়েছে। এ ক্ষেত্রে অনেকেই সিমটি অনিয়মিত ব্যবহার করে থাকেন।

টেলিটক ব্যালেন্স চেক কোড

বিভিন্ন ক্ষেত্রে টেলিটক সিম এর ব্যালেন্স জানতে প্রয়োজন হয়। এক্ষেত্রে ব্যালেন্স চেক করতে মনে না থাকায় অনলাইনের সহযোগিতা নিয়ে থাকি আমরা। সুতরাং এই উদ্দেশ্যে যারা অনলাইনে অবস্থান করছেন তারা এখান থেকে টেলিটক ব্যালেন্স চেক কোড নিতে পারবেন। একটি সিম ব্যবহারের জন্য অবশ্যই সেটির প্রয়োজনীয় কোড গুলো জানার প্রয়োজন রয়েছে। সুতরাং এই কোডটি টেলিটক সিম থেকে ডায়েল এর মাধ্যমে আপনি জানতে পারবেন আপনার সিমে ব্যালেন্স রয়েছে কিনা সেই সাথে কত ব্যালেন্স রয়েছে ভ্যালিডিটি সহ আপনাদের মাঝে প্রকাশ করা হবে। আশা করি আপনাকে বিষয়টি বোঝাতে পেরেছি। নিচে টেলিটক ব্যালেন্স চেক কোড তুলে ধরা হলো।

*১৫২#

টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড

একটি সিম চালাতে গেলে অনেকগুলো কোড সম্পর্কে জানতে হয়। অন্যথায় আপনি সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনা করতে ব্যর্থ হবেন। এর কারণ একটি সিম যখন আপনি ব্যবহার করবেন অবশ্যই তার ব্যালেন্স চেক কোড। নাম্বার চেক কোড। এছাড়াও ইন্টারনেট ব্যালেন্স চেক কোড। মিনিট ব্যালেন্স চেক কোড সহ আরো অন্যান্য কোডগুলো সম্পর্কে জানা একান্ত জরুরী। আপনি এই কোডগুলো না জানলে সিমটি চালাতে গিয়ে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হবেন। এক্ষেত্রে আপনাদের সহযোগিতার লক্ষ্যে এই পোস্টটিতে আমরা টেলিটকের সকল প্রয়োজনীয় কোড নিয়ে উপস্থিত হয়েছি। আশাকরি টেলিটক সিম ব্যবহারকারীগণ এখান থেকে তাদের প্রয়োজনীয় সকল কোড নিয়ে উপকৃত হতে পারবেন। সুতরাং আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে সকল কোড গুলো নিচে তুলে ধরা হয়েছে আপনারা অবশ্যই এখান থেকে প্রয়োজনীয় কোড গুলো সংগ্রহ করবেন।

কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখবেন

  • টেলিটক সিমের নাম্বার চেক করতে ডায়াল করুন *৫৫১#

কিভাবে টেলিটক ব্যালেন্স চেক করবেন

  • টেলিটক ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *১৫২#

কিভাবে টেলিটক মিনিট চেক করবেন

  • টেলিটক সিমের মিনিট চেক করার জন্য ডায়াল করুন *১৫২#

কিভাবে টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক করবেন

  • টেলিটক সিমের ইন্টারনেট এমবি চেক করার জন্য ডায়াল করুন *১৫২#

কিভাবে টেলিটক এসএমএস চেক করবেন

  • টেলিটক সিমের এসএমএস চেক করতে ডায়াল করুন *১৫২#
  • টেলিটক সিমের ইমারজেন্সি ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১১২২#

টেলিটক সিমের এমবি চেক করার কোড

আপনি যদি টেলিটকের এমবি চেক করতে চান তাহলে ডায়াল করুন*১৫২#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button